বাংলা নিউজ > বায়োস্কোপ > মরু শহরে তাপমাত্রার পারদ চড়াচ্ছেন শাহরুখ কন্যা, সুহানায় মজে নেটিজেনরা
সুহানা খান (ছবি-ইনস্টাগ্রাম)
সুহানা খান (ছবি-ইনস্টাগ্রাম)

মরু শহরে তাপমাত্রার পারদ চড়াচ্ছেন শাহরুখ কন্যা, সুহানায় মজে নেটিজেনরা

  • কালো স্লিভলেস টপের ফাঁকে উঁকি দিচ্ছে নীল অন্তর্বাস, আবু ধাবির সমুদ্রতটে মোহময়ী সুহানা খান। 

ইন্ডাস্ট্রিতে এখনও পদার্পন করেননি, তাতে কি ? সোশ্যাল মিডিয়ায় ইতিমধ্যেই কয়েক লক্ষ মানুষ ফলো করেন শাহরুখ কন্যা সুহানাকে। সম্প্রতি নিজের ইনস্টা হ্যান্ডলে একটি ছবি পোস্ট করেছেন মন্নতের রাজকুমারী, যা শুধু সোশ্যাল মিডিয়ার তাপমাত্রাই বাড়ায়নি , রীতিমতো চিত্ত-চাঞ্চল্যের জোয়ার উপচে পড়ছে অনুরাগীমহলে। ছবিতে স্লিভলেস কালো টপের ফাঁকে উঁকি দিচ্ছে অন্তর্বাস- হট প্যান্টে মারকাটারি লুকসে ধরা দিয়েছেন সুহানা।

ছবিতে লাস্যময়ী সুহানাকে দেখা গিয়েছে মরু শহর আবু ধাবিরর নীল জলের ধারে এক কাউচে বসে থাকতে। পিছনে নীল আকাশ, বিস্তীর্ণ বালির চরে মোহময়ী আবেদনে নিজেকে মেলে ধরেছেন সুহানা। ইতিমধ্যেই ভাইরাল সেই পোস্টে তাঁর বাবার অধুনা ইন্ডাস্ট্রির একাধিক সহকর্মী উজাড় করে দিয়েছেন প্রশংসা।অভিনেতা সঞ্জয় কপুরের স্ত্রী তথা সুহানার খুব কাছের বন্ধু সাহান্যার মা- মাহিপ কপূর কমেন্ট বক্সে উজাড় করে দিয়েছেন ভালোবাসা। এছাড়াও তাঁর ছোটবেলার বন্ধু অনন্যা পান্ডের মা ভাবনাও বাহবা জানিয়েছেন সুহানার এই বোল্ড লুককে। 

View this post on Instagram

👙🏖🍹

A post shared by Suhana Khan (@suhanakhan2) on

ক'দিন আগেই দিগন্ত বিস্তৃত সাগরের নীলিমায় সূর্যাস্তের ছবি পোস্ট করেছিলেন সুহানা , সামনে কাঁচের টেবিলে রাখা ছিল খোলা বই এবং ইয়ার ফোন। সেই ছবিও প্রশংসা কুড়িয়েছে অনুরাগীদের। আপাতত বাবার সাথে আমিরশাহিতে চুটিয়ে আইপিএল উপভোগ করছেন সুহানা। বুধবারও চেন্নাই সুপার কিংস বনাম কেকেআর-র ম্যাচে শাহরুখের সঙ্গে গ্যালারিতে নাইট বাহিনীর জন্য গলা ফাটাতে দেখা গিয়েছে সুহানাকে। 

সাধারণত নিজের ছবিতে বিশেষ কিছু ক্যাপশনে লেখেন না সুহানা। তবে সাম্প্রতিক কালে বর্ণবিদ্বেষ নিয়ে সোচ্চার হয়েছিলেন তিনি। পরিষ্কার জানিয়েছিলেন নিজের ডার্ক স্কিনটোন নিয়ে তিনি গর্বিত। তাছাড়া ভারতীয়দের মনে সুন্দরী হওয়ার জন্য ফর্সা রঙের প্রতি অতিরিক্ত পক্ষপাতের কারণে নিজের বিস্ময় এবং বিরক্তির কথাও জানান সুহানা। বলেন ,' যদি কেউ এটা ভেবে হীনমন্যতায় ভোগেন যে তিনি তথাকথিত ভারতীয় পরিবারের ধ্যান ধারণা বা ইন্ডিয়ান ম্যাচ মেকিং সাইটের কন্সেপ্ট অনুসারে ফর্সা নন বা তাঁর ৫ ফুট সাত ইঞ্চি উচ্চতা নয় , তাহলে জেনে রাখুন আমার নিজের উচ্চতা পাঁচ- তিন এবং স্কিনটোনের শেড বাদামি, এবং আমার এতে বিন্দুমাত্র কোনও সমস্যা নেই।'

বন্ধ করুন