বাংলা নিউজ > বায়োস্কোপ > ডিপ নেকলাইন পোশাক, উন্মুক্ত বক্ষ বিভাজিকা, সুহানার ব্যক্তিগত পার্টি লুক চর্চায়!
বান্ধবীদের সঙ্গে পার্টি মুডে সুহানা (ছবি ইনস্টাগ্রাম)
বান্ধবীদের সঙ্গে পার্টি মুডে সুহানা (ছবি ইনস্টাগ্রাম)

ডিপ নেকলাইন পোশাক, উন্মুক্ত বক্ষ বিভাজিকা, সুহানার ব্যক্তিগত পার্টি লুক চর্চায়!

  • শাহরুখ কন্য়ার হট লুক থেকে চোখ সরাতে পারছেন না তাঁর অনুরাগীরা।

অন্তর্জালে আগুন ঝরাচ্ছেন সুহানা খান। শহরুখ এবং গৌরীর একমাত্র মেয়ে। স্টারকিড হওয়ার দরুন সবসময়ই লাইমলাইটে থাকেন। বলিউডে পা রাখেননি এখনো, তবুও তাঁর অনুরাগীর সংখ্য়া আকাশা ছোঁয়া। বন্ধুদের সঙ্গে পার্টি হোক কিংবা ক্যাজুয়াল কোনো ফটোশ্যুট, তিনি থাকেন চর্চায়। সম্প্রতি ২১ বছরে পা দিল সে। এই স্টার কিডের ফ্যান পেজ থেকে একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।

কালো বুক চেরা পোশাকে অন্তর্জালে দ্যুতি ছড়াচ্ছেন সুহানা। সঙ্গী তাঁর তিন বান্ধবী। ব্যক্তিগত সেই পার্টিতে সকলকেই কালো পোশাকে দেখা গেছে। তবে শাহরুখ কন্যার ফ্যাশন স্টেটমেন্ট চর্চায় শিরোনামে। পালমার ওয়েলস(Palmer Wells) নামে তাঁর এক বান্ধবী সেই ছবি সামাজিক মাধ্যমে শেয়ার করেন। ক্যাপশনে জানিয়েছেন, ‘দ্য লেডিজ’। নিউ ইয়র্কে রয়েছেন সুহানা।

 

বান্ধবীর পোস্ট করা ছবিতে সুহানার কমেন্ট
বান্ধবীর পোস্ট করা ছবিতে সুহানার কমেন্ট

বান্ধবী পার্টি মুডে ছবি পোস্ট করতেই তাতে ভালবাসা প্রকাশ করতে দেখা গেছে সুহানাকে। জন্মদিনের পরপরই সুহানার এই পার্টির ভিডিয়ো ভাইরাল হয়েছে। সেখানে তিন বান্ধবীর সঙ্গে পার্টি করতে দেখা গেছে সুহানাকে। কালো কাট-আউট বডিকন পোশাকে দ্যুতি ছড়াতে দেখা গেছে তাঁকে। তিন বন্ধুর সঙ্গে একফ্রেমে ধরা দিয়েছেন শাহরুখ কন্যা।

গত ২২ মে ২১ বছরে পা দিল সুহানা খান। তাঁর জন্মদিনের বেশ কিছু ছবি এবং ভিডিয়ো সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছে ফ্যানস ক্লাবের সৌজন্যে। জন্মদিনের সাজ কেমন ছিল সুহানার সেই ঝলক রবিবার সকালেই ইনস্টাগ্রাম পোস্টে জানিয়েছিলেন সুহানা।

মুম্বইয়ের ধীরুভাই আম্বানী ইনসটিটিউশন থেকে পড়াশোনা শেষ করে ব্রিটেনের আরডিংলে কলেজের পর এখন নিউ ইয়র্কে পড়াশোনা করছেন সুহানা খান। আপতত নিউ ইয়র্ক ইডিনিভার্সিটি থেকে ফিল্ম স্টাডিজ নিয়ে পড়াশোনা করছেন সুহানা খান। 

 

বন্ধ করুন