বাংলা নিউজ > বায়োস্কোপ > Suhana Khan: 'এ তো জুনিয়র মালাইকা!' কেন তুমুল কটাক্ষের মুখে শাহরুখ-কন্যা
কেন কটাক্ষের মুখে পড়লেন শাহরুখ-কন্যা?

Suhana Khan: 'এ তো জুনিয়র মালাইকা!' কেন তুমুল কটাক্ষের মুখে শাহরুখ-কন্যা

  • বৃহস্পতিবার বিদেশ থেকে ফিরেছেন সুহানা। বিমানবন্দরে তাঁর একটি ভিডিয়ো ভাইরাল। আর তা নিয়ে শুরু যাবতীয় চর্চা।

মুখে মাস্ক, সাদা ক্রপ টপ, কালো ট্রাউজার্স— নিতান্ত সাদামাঠা সাজেই বিমানবন্দরে সুহানা খানের দেখা মিলল। পাপারাৎজিদের ভিড় এড়িয়ে চুপচাপ সেখান থেকে বার হচ্ছিলেন শাহরুখ-কন্যা। কিন্তু তাতেও কটাক্ষ পিছু ছাড়ল না।

বৃহস্পতিবার বিদেশ থেকে ফিরেছেন সুহানা। বিমানবন্দরে তাঁর একটি ভিডিয়ো ভাইরাল। আর তা নিয়ে শুরু যাবতীয় চর্চা। সুহানা পরনে সাদা ক্রপ টপ, কালো ট্রাউজার্স। হাতে সাদা জ্যাকেট। কাঁধে পিচ রঙা ব্যাগ। কোনও দিকে না তাকিয়ে সোজা নিজের গাড়ির দিকে এগিয়ে যান তিনি। তা দেখেই কেউ তাঁকে 'অহঙ্কারী' বলছেন, কেউ আবার বলছেন তারকা হয়ে ওঠার আগেই তারকা-সুলভ আচরণ তাঁর। নেটিজেনদের একাংশ তাঁকে 'জুনিয়র মালাইকা' আখ্যা দিয়ে দিয়েছেন। সুহানার 'হাবভাব' নাকি খানিক তাঁরই মতো। কেউ কেউ লিখেছেন, 'এ তো জুনিয়র মালাইকা।'

নেটমাধ্যমে জনৈক লিখেছেন, 'এরাও নিজেদের তারকাই ভাবে।' অন্য জনের টিপ্পনি, 'তারকা এবং তারকা-সন্তানের মধ্যে অনেক ফারাক। এর পর আপনারাই বলবেন, স্বজনপোষণ শেষ হয় না। হবেই বা কী করে? আপনারাই ওদের তারকা বানানোর জন্য উঠেপড়ে লেগেছেন।'

(আরও পড়ুন: অনন্যা,সুহানা,শানায়া-র মধ্যে কে আগে বিয়ের পিঁড়িতে বসবে? জবাব দিলেন সঞ্জয় কন্যা)

 

জোয়া আখতারের 'দ্য আর্চিজ'-এর হাত ধরে বলিউডে পা রাখছেন সুহানা। তাঁর সঙ্গেই ছবিতে রয়েছেন শ্রীদেবী-কন্যা খুশি কাপুর, অমিতাভ বচ্চনের নাতি অগস্ত্য নন্দ-সহ এক ঝাঁক নতুন মুখ।

(আরও পড়ুন: ‘আমার মুখটা মনে রেখো’, পাপারাৎজির কথা শুনে লজ্জার হাসি সুহানার মুখে)

অভিনয়কে পেশা করায় সুহানাকে কম কটাক্ষ শুনতে হয়নি। অনেকেই মনে করছেন, নেহাত তারকা-সন্তান হওয়ায় তাঁর সাফল্যের পথ মসৃন। কেউ কেউ আবার তাঁর দক্ষতা নিয়েও প্রশ্ন তুলছেন। তবে এ সবকে কবেই বা তোয়াক্কা করেছেন শাহরুখ-কন্যা! নিজের লক্ষ্যের দিকে এগিয়ে যাচ্ছেন তিনি।

বন্ধ করুন