বাংলা নিউজ > বায়োস্কোপ > Suhana Khan: কালো, গোলাপি পোশাকে লাস্যময়ী লুকে, দুবাইয়ের এক অনুষ্ঠানের ঝলক শেয়ার করলেন সুহানা

Suhana Khan: কালো, গোলাপি পোশাকে লাস্যময়ী লুকে, দুবাইয়ের এক অনুষ্ঠানের ঝলক শেয়ার করলেন সুহানা

দুবাইয়ে সুহানা খান

Suhana Khan: দুবাইয়ে এক বিলাসবহুল হোটেলের উদ্বোধনী অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন গৌরী এবং সুহানা। নেটমাধ্যমের পাতায় অনুষ্ঠানের ঝলক শেয়ার করেছেন শাহরুখ কন্যা। 

দুবাইয়ে ছিলেন ইন্টেরিয়র ডিজাইনার গৌরী খান এবং শাহরুখ কন্যা সুহানা খান। সেখানে এক বিলাসবহুল হোটেলের উদ্বোধনী অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন মা-মেয়ে। পার্টিতে ছোট গোলাপি পোশাকে গ্ল্যামারাস লুকে ধরা দিয়েছেন সুহানা। কালো গাউনে হাজির হয়েছিলেন গৌরী।

সুহানার সেরা বান্ধবী শানায়া কাপুরও যোগ দিয়েছিলেন পার্টিতে। রবিবার সন্ধ্যায় মুম্বই ফিরে সুহানা দুবাইতে থাকাকালীন স্পোর্টেড লুকের লুকের তাঁর একাধিক ছবি নেটমাধ্যমের পাতায় শেয়ার করেছেন। ইনস্টাগ্রামে ছবিগুলি শেয়ার করে ক্যাপশনে হার্ট ইমোটিকন দিয়েছেন শাহরুখ কন্যা। তাঁদের আপ্যায়নের জন্য হোটেল এবং ব্যবস্থাপনার সঙ্গে যুক্ত অন্যান্য ব্যক্তিদের ধন্যবাদ জানিয়েছেন।

প্রথম ছবিতে দেখা গিয়েছে, কালো গাউন পরে সুহানা। হাতে মানানসই কালো ক্লাচ নিয়েছেন। হোটেল লঞ্চে একটি নীল কার্পেট ইভেন্টে যোগ দিয়েছেন বলে মনে হচ্ছে। এর পরেই লঞ্চ পার্টি থেকে সুহানা, গৌরী এবং শানায়ার ছবি। সুহানাকে এখন একটি গোলাপী পোশাকে দেখা যাচ্ছে, শানায়া একটি স্ট্র্যাপলেস লাল পোশাকে এবং গৌরী পরেছেন একটি কালো গাউন। তৃতীয় ছবিতে দেখা যাচ্ছে সুহানা ছোট পোশাকে কাউচে বসে আত্মবিশ্বাসের সঙ্গে পোজ দিয়েছেন সুহানা।

আরও পড়ুন: বীর মুক্তিযোদ্ধার চরিত্রে সারা, প্রকাশ্যে ‘অ্যায় ওয়াতান মেরে ওয়াতান'-এর টিজার

সুহানার অপর সেরা বান্ধবী অনন্যা পাণ্ডে পোস্টে প্রশংসা করেছে তাঁর। লেখেন, ‘সুন্দরী সুজি’। অনন্যার মা ভাবনা পাণ্ডে সুহানার প্রশংসা করে মন্তব্য বিভাগে হার্ট ইমোটিকন এবং ফায়ার ইমোজি শেয়ার করেছেন। শানায়া আরও লিখেছেন, ‘আমার সুউউউউউউ’। নেটিজেনরা প্রশংসায় ভরিয়ে দিয়েছেন সুহানার পোস্টে।

রবিবার সন্ধ্যায় গৌরী এবং সুহানাকে মুম্বই বিমানবন্দরে লেন্সবন্দি করেন পাপারাৎজ্জি। নীল ক্রপ টপ এবং জিন পরে ছিলেন সুহানা। প্রিন্টেড হুডি এবং সাদা প্যান্ট পরে ধরা দিয়েছিলেন গৌরী।

বলিউডে পা রাখাটা শুধু সময়ের অপেক্ষা সুহানার। জোয়া আখতারের নেটফ্লিক্সের সিনেমা ‘দ্য অর্চিস’ দিয়েই বাবা শাহরুখের পদাঙ্ক অনুসরণ করছেন সুহানা। 'আর্চি কমিক্স'কে পর্দায় আনছেন জোয়া। কমিক বইয়ের চরিত্র আর্চি অ্যান্ড্রুজ এবং তাঁর বন্ধুদের গল্প উঠে আসবে এই ছবি। সাতটি চরিত্র এবং তাদের জীবনের নানা ঘটনাকে কেন্দ্র করে তৈরি হবে। শাহরুখ কন্যাকে ভেরোনিকার চরিত্রে দেখা যাবে। ২০২৩ সালেই মুক্তি পাবে এই ছবি।

 

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

বন্ধ করুন