বাংলা নিউজ > বায়োস্কোপ > লাল কাউচে সাদা টু-পিসে সুপারহট সুহানা, অবিকল অ্যারিয়ানা গ্রান্ড শাহরুখ কন্যা!
নতুন লুকে সুহানা 
নতুন লুকে সুহানা 

লাল কাউচে সাদা টু-পিসে সুপারহট সুহানা, অবিকল অ্যারিয়ানা গ্রান্ড শাহরুখ কন্যা!

পপ গায়িকা অ্যারিয়ানা গ্রান্ডের লুকে শাহরুখ কন্যা সুহানা খান। ছবি পোস্ট করতেই মুহূর্তে ভাইরাল।

মার্কিন পপগায়িকা তথা অভিনেত্রী অ্যারিয়ানা গ্রান্ডের লুক নকল করলেন শাহরুখ কন্যা সুহানা। শাহরুখ কন্যা সুহানা বেজায় ভক্ত অ্যারিয়ানার। এই বছর নিজের  'হ্যালোউইন লুক' হিসেবে তাই মার্কিন পপ গায়িকার লুকই বেছে নিলেন শাহরুখ তনয়া। সুহানা সেই ছবি ইনস্টায় শেয়ার করতেই মূহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায়।

ছবিতে দেখা যাচ্ছে সুহানা একটি লাল কাউচের ওপর বসে রয়েছেন। যেখানে অ্যারিয়ানা নিজের সর্বশেষ অ্যালবামে যেরকম লুকে ধরা দিয়েছিলেন ঠিক সেই অবতারে পাওয়া গেল সুহানাকে। সবুজ টপের সঙ্গে পুদিনা সবুজ স্কার্টে ধরা দিয়েছেন সুহানা খান। প্রিয় তরকার অনুকরণে মাথায় পড়েছেন পুরু কালো রঙের হেয়ার ব্যান্ড। দেখে মনে হচ্ছে অবিকল অ্যারিয়ানা চেয়ারের ওপর দু’পা তুলে বসে আছেন, তাঁর ‘My Everything’ অ্যালবামের কভার ফটোর মতো।

নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে সেই ছবি পোস্ট করে সুহানা লিখেছেন, প্রতি হ্যালোইনে তিনি আরিয়ানা সাজতে চান। গত সপ্তাহের শুরুতে সুহানা মার্কিন পপ তারকার একটি মিউজিক ভিডিও-র ছবি পোস্ট করে লিখছিলেন, বাহ! ধন্যবাদ, নেক্সট গায়কের বড় অনুরাগী তিনি। এমনকি প্রায়শই ইন্সাগ্রামে করা তাঁর পোস্টগুলো তিনি পছন্দ করেন। 

এদিন অন্যান্য তারকাদের হ্যালোইনের সাজে দেখা গিয়েছে। ক্রিসি টেগেনকে সাদা রাজহাঁসের পোষাকে দেখা গিয়েছে। তাঁর স্বামী জন লেজেন্ড সেজেছিলেন স্পাইডার ম্যান। হ্যালসে ধরা দেন টিম বার্টনের মৃতদেহী স্ত্রীর রূপে। কিম কাদের্শিয়ান নেটফ্লিক্সের ডকুমেন্টারির টাইগার কিংয়ের আদলে ক্যারল বাস্কিন সেজেছেন। যেখানে তাঁর চার সন্তান বাঘের ছানা সেজেছে। মিন্দি কালিং তাঁর প্রোডাকসনের নেটফ্লিক্সের ওয়েব সিরিজ ‘Never Have I Ever’ এর একটি ক্যারেক্টার দেবী সেজেছেন।
অন্যদিকে সোনম কাপুর মার্লিন মনেরোর লুকে ধরা পড়েছেন এদিন। প্রয়াত হলিউড তারকার রূপে ধরা দিতে তিনি প্ল্যাটিনাম সোনালী রঙের পটচুলে দেখা গিয়েছে তাঁকে। 

সপরিবারে এখন দুবাইতে রয়েছেন সুাহানা খান।দুবাইতে আইপিএলের ম্যাচ চলছে। কেকেআরের ম্যাচ চলাকালীন প্রায়শই শাহরুখ, কন্যা সুহানা, ছেলে আরিয়ানকে দেখা গিয়েছে স্টেডিয়ামে।

বন্ধ করুন