বাংলা নিউজ > বায়োস্কোপ > আব্রামও প্রত্যাখ্যাত হয়েছে কিন্তু অনন্যা নয়! কীভাবে সম্ভব? প্রশ্ন সুহানা খানের
বেস্ট ফ্রেন্ডকে অভিনব বার্থ ডে উইশ সুহানার 
বেস্ট ফ্রেন্ডকে অভিনব বার্থ ডে উইশ সুহানার 

আব্রামও প্রত্যাখ্যাত হয়েছে কিন্তু অনন্যা নয়! কীভাবে সম্ভব? প্রশ্ন সুহানা খানের

  • ৭ বছরের আব্রাম জীবনে প্রত্যাখ্যাত হলেও ২২ বছরের অনন্যাকে রিজেকশনের মুখে পড়তে হয়নি! এই আজব কাণ্ড কেমনভাবে সম্ভব বার্থ ডে গার্ল অনন্যার কাছে প্রশ্ন রাখলেন সুহানা খান। 

অভিনেত্রী অনন্যা পাণ্ডের সঙ্গে শাহরুখ কন্যা সুহানার অটুট বন্ধুত্বের খবর সকলেরই জানা। আরও পরিষ্কার করে বললেন অনন্যা-সুহানা একে অপরের BFF (বেস্ট ফ্রেন্ড ফরএভার)। এবার এই জুটির ‘ইয়ারানা’ হামেশাই উঠে আসে সোশ্যাল মিডিয়ায়। আর আজ অনন্যা পাণ্ডের জন্মদিন। করণ জোহরের এই নতুন স্টুডেন্ট শুক্রবার পা দিলেন ২২-এ। আর বান্ধবীকে শুভেচ্ছা জানাতে একদম অভিবন পন্থা খুঁজে বার করলেন শাহরুখ কন্যা। আপতত আমিরশাহীতে থাকায় বেস্ট ফ্রেন্ডের জন্মদিনটা একসঙ্গে পালন করতে পারবেন না, তবে এদিন এক বড়সড় রহস্য ফাঁস করেন সুহানা। 

অনন্যাকে শুভেচ্ছা জানাতে এদিন পুরোনো টিক-টক গেমের সাহায্য নেন সুহানা। যেখানে দেখা যাক অনান্য সকলের চেয়ে সেরা পারফরম্যান্স দেন অনন্যা। শুধু সুহানা ও অনন্যা নয় এই ভিডিয়োয় দেখা মিলল শাহরুখ পুত্র আব্রাম এবং অনন্যা-সুহানার অপর বেস্ট ফ্রেন্ড শানাভা কাপুরের। ‘পুট ইয়োর ফিংগার ডাউন’ খেলাটি খেলছিলেন চারজনে। সেখানে প্রশ্ন আসে- তুমি কি জীবনে কখনও প্রত্যাখ্যাত হয়েছো? তাহলে আঙুল নামিয়ে ফেল। দেখা যায় ৭ বছরের আব্রামও চটজলদি আঙুল নামিয়ে দেয়। তবে দশটি আঙুলই তুলে ধরে রাখেন অনন্যা। সুহানা এই ভিডিয়ো পোস্ট করে লেখেন- 'দেখুন সাত বছরের আব্রামও প্রত্যাখ্যানের সম্মুখীন হয়েছে, তবে ২২ বছরের অনন্যা পাণ্ডে নয়। দয়া করে আমাদেরও এটা শেখাও অনন্যা পাণ্ডে প্লিজ!'

সুহানা-অনন্যার ইনস্টাগ্রাম স্টোরি 
সুহানা-অনন্যার ইনস্টাগ্রাম স্টোরি 

বন্ধুর এমন অভিনব শুভেচ্ছার জবাবও দিয়েছেন অনন্যা, ইনস্টা স্টোরিতে এই ভিডিয়ো রি-পোস্ট করে তিনি লেখেন- ‘হাহা, আমার ফেবারিট! লাভ ইউ সু’।

স্কুলজীবন থেকেই অভিনয়ের শখ রয়েছে সুহানা-অনন্যার। বান্ধবী বলিউডে ইতিমধ্যেই কেরিয়ার জমিয়ে ফেললেও পড়াশোনা শেষ না করে গ্ল্যামার দুনিয়ায় পা রাখতে পারবেন না সুহানা, কড়া নির্দেশ রয়েছে শাহরুখের। 

চানকি পাণ্ডে কন্যা চলতি বছরেও দুটি ছবিতে অভিনয় করে ফেলেছেন- পতি পত্নী অউর ওহ এবং খালি-পিলি। আপাতত অনন্যার হাতে রয়েছে দীপিকা পাড়ুকোন ও সিদ্ধান্ত চতুর্বেদীর সঙ্গে শকুন বত্রার আসন্ন ছবি এবং দক্ষিণী তারকা বিজয় দেবেরাকোন্ডার সঙ্গে একটি প্রোজেক্ট। 

বন্ধ করুন