বাংলা নিউজ > বায়োস্কোপ > ১.২ লাখি ব্যাগ হাতে নিউ ইয়র্কের রাস্তায় বেড়ু করছেন শাহরুখ কন্যা! রইল ভাইরাল ছবি
সুহানা খানের ফ্যাশনের ঝলক 
সুহানা খানের ফ্যাশনের ঝলক 

১.২ লাখি ব্যাগ হাতে নিউ ইয়র্কের রাস্তায় বেড়ু করছেন শাহরুখ কন্যা! রইল ভাইরাল ছবি

  • সুহানা খানের নতুন ছবি ভাইরাল। স্ট্রিট ফ্যাশনের নতুন মানে বোঝালেন শাহরুখ কন্যা। 

স্টাইল আর ফ্যাশনের মামলায় সুহানা খানের জুড়ি মেলা ভার। ২০ বছর বয়সী শাহরুখ কন্যা, এখনও বলিউডে পা রাখেননি। তবে সুহানার স্টাইল স্টেটমেন্টের চর্চা সর্বত্র। এই স্টারকিডের ফ্যান সংখ্যাও নেহাত কম নয়। ইনস্টাগ্রামে ১৬ লক্ষ ফলোয়ার রয়েছে সুহানার। তাঁদের নিরাশ করেন না মন্নতের রাজকুমারী। সময়ে সময়ে ইনস্টাগ্রামে নিজের দিনযাপন অথবা ফ্যাশন স্টেটমেন্টের ঝলক তুলে ধরেন সেখানে। যদিও সুহানা ইনস্টায় দারুণ অ্যাক্টিভ, তেমনটা বলা যাবে না। সম্প্রতি এই জনপ্রিয় সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে নিউ ইয়র্কের রাস্তায় বান্ধবীর সঙ্গে একটু বেড়ু বেড়ু করবার ঝলক তুলে ধরেছেন। 

স্ট্রিট ফ্যাশনের আসল অর্থ কী তা এদিন ভালোভাবে বুঝিয়ে দিলেন শাহরুখ তনয়া। এদিন কালো রঙের শর্ট স্কিন ফিট ড্রেসে পাওয়া পাওয়া গেল সুহানাকে, সঙ্গে একই রঙের ওভারকোট। পায়ে বাদমী রঙা উগসের বুট পরে ছিলেন সুহানা। তবে সবকিছুকে ছাপিয়ে গেল সুহানার হাতে থাকা জল রঙা  পার্স। জনপ্রিয় ইতালীয় ফ্যাশন হাউজ Parda-র এই পার্সের দাম শুনলে আপনার চোখ কপালে উঠবে। পুরোদস্তুর ব্রাশড লেদার দিয়ে তৈরি এই ব্যাগের দাম ভারতীয় মুদ্রায় প্রায় ১ লক্ষ ২৩ হাজার ৭৪৯ টাকা। 

সুহানার শোল্ডার ব্যাগে নজর আটকে সবার
সুহানার শোল্ডার ব্যাগে নজর আটকে সবার

নিজের লুক সম্পূর্ণ করতে সুহানা বেছে নিয়েছিলেন কালো নেইল পলিশ সঙ্গে হাতে সোনার আংটি, গলায় ও কানে সোনার গয়না পরে থাকতে দেখা গেল শাহরুখ-গৌরী কন্যাকে। একদম হালকা মেক-আপ আর খোলা চুলেই বাজিমাত করলেন সুহানা। হাসিমুখে ক্যামেরার দিকে তাকিয়ে পোজ দিয়েছেন দুই বন্ধু। সুহানার বান্ধবী উরশিতা বৈষ্ণবকে ছবিতে দেখা মিলেছে লাল টপ এবং ব্লু ডেনিমে, সঙ্গে নীল রঙা জ্যাকেট এবং লাল হিলসে ফ্যাশনের মামলায় সুহানাকে কড়া টক্কর দিয়েছেন উরশিতাও।

আপতত নিউ ইয়র্কে ফিল্ম মেকিং নিয়ে পড়াশোনা করছেন সুহানা খান। বাবার পদচিহ্ন অনুসরণ করে বলিউডেই নিজের কেরিয়ার গড়ার ইচ্ছা তাঁর। তবে শাহরুখ পরিষ্কার জানিয়ে দিয়েছেন পড়াশোনা শেষ করে তবেই নিজের ইচ্ছামতো কেরিয়ার বেছে নিতে পারবে সে। নিউ ইয়র্কের পড়াশোনার পাশাপাশি গল্প-আড্ডা-পার্টি সবই জমিয়ে করেন সুহানা। আর সেই ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তে নিমেষেই ভাইরাল হয়ে যায়!

বন্ধ করুন