বাংলা নিউজ > বায়োস্কোপ > সুহানার ছবিতে এ কেমন কমেন্ট করলেন পাপা শাহরুখ! সবার সামনে ঠাট্টা ‘পাঠান’-এর

সুহানার ছবিতে এ কেমন কমেন্ট করলেন পাপা শাহরুখ! সবার সামনে ঠাট্টা ‘পাঠান’-এর

সুহানার পোস্টে কী মন্তব্য করলেন শাহরুখ?

দুবাই ইভেন্টের ৩টি ছবি শেয়ার করে নিয়েছিলেন সুহানা খান। আর তাতে মস্করা করে কমেন্ট করলেন শাহরুখ খান। জবাবে মেয়ে কী লিখল?

দিনকয়েক আগেই দুবাইয়ের এক ইভেন্টে যোগ দিয়েছিলেন শাহরুখ খান-কন্যা সুহানা খান। আর সেই ইভেন্ট থেকে ছবি শেয়ার করে নিয়েছিলেন ইনস্টাগ্রামে। আর মেয়ের এই পোস্টে খানিক ট্রোল করে নিলেন পাপা শাহরুখ নিজেই। প্রথম ছবিতে, সুহানা হল্টার-নেক কালো গাউনে ক্যামেরার জন্য পোজ দিয়েছেন। পরের ছবিতে তিনি মা গৌরী খান এবং শানায়া কাপুরের পাশে দাঁড়িয়েছিলেন । শেষ দুটি ছবিতে তিনি একটি গোলাপি রঙের বডিকন পোশাক পরে।

এই পোস্টে প্রতিক্রিয়া জানিয়ে শাহরুখ লিখলেন, ‘খুব মার্জিত শিশু… বাড়িতে যে পাজামা পরে সারাক্ষণ ঘুরতে থাকো তার থেকে একেবারে আলাদা।’ বাবাকে জবাবে অবশ্য শুধু ‘@iamsrk ধন্যবাদই’ লিখেছেন সুহানা। অনন্যা পাণ্ডে মন্তব্য করেছেন, ‘সুন্দরী মেয়ে সুজি’। শানায়া কাপুর লিখলেন, ‘আমার সুউউউউউউউ’।

সুহানা, গৌরী এবং শানায়া কাপুর সম্প্রতি এই অনুষ্ঠানের জন্যই দুবাই গিয়েছিলেন। সেখান থেকে একটি পার্টিতেও যোগ দিয়েছিলেন তাঁরা, যেখানে কেন্ডাল জেনারও উপস্থিত ছিলেন। সুপার মডেলের সঙ্গে তাঁরাও ছবিও তুলেছেন।

জোয়া আখতারের Netflix অরিজিনাল The Archies-এর মাধ্যমে সুহানা-র বলিউড কেরিয়ারে হাতেখড়ি হতে চলেছে। সুহানা ছাড়াও, অমিতাভ বচ্চনের নাতি অগস্ত্য নন্দা, বনি কাপুরের ছোট মেয়ে খুশি কাপুরের অভিষেকও হবে এই সিনেমা দিয়ে। ছবিটি আইকনিক কমিকস দ্য আর্চিসের ভারতীয় রূপান্তর।

শাহরুখের পাঠান মুক্তি পেল ২৫ ডিসেম্বর বুধবার। ছবিতে কিং খানের সঙ্গে রয়েছেন দীপিকা পাড়ুকোন আর জন আব্রাহামও। শাহরুখের এই স্পাই থ্রিলার নিয়ে আপাতত চারিদিকে উন্মাদনা। তার একটা বড় কারণ হল চার বছর এক মাস পর বড় পরদায় এলেন শাহরুখ। কলকাতায় ৬৫-৭০ শতাংশের মতো টিকিট প্রিবুক হয়ে গিযেছিল। ভোর থেকেই শুরু হয়ে গিয়েছে শো। এখন শুধু রিভিউ সামনে আসার অপেক্ষা।

পাঠানের পরে আসবে শাহরুখ খানের জাওয়ান। এটা তাঁর হোম প্রোডাকশন রেড চিলিজ-এর ছবি। পরিচালনায় আটলি। ২ জুন এই সিনেমাটির মুক্তি পাওয়ার কথা। বছরের শেষে অনুরাগীরা শাহরুখকে রাজকুমার হিরানির পরবর্তী ছবি ডাঙ্কি-তে দেখতে পাবেন। চলতি বছরের ২২ ডিসেম্বর মুক্তি পাবে ছবিখানা।

 

এই খবর আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

বায়োস্কোপ খবর

Latest News

জর্ডনের হ্যাটট্রিক, বাটলার ঝড়ে USA-কে উড়িয়ে বিশ্বকাপের সেমিফাইনালে ইংল্যান্ড সিঙ্গুরের সমবায়ে তৃণমূলের জয় জয়কার, তিন দশক পরে শূন্য পেয়ে সরল বামেরা ছেলেধরা গুজব অব্যাহত, এবার শিশু চোর সন্দেহে মারধর বনগাঁয়, আশঙ্কাজনক যুবক বাবার হাত ধরেই ভিনধর্মী জাহিরের সঙ্গে বিয়েতে সই, কী লিখলেন সোনাক্ষী? তৃণমূল করার জন্য সন্দেশখালিতে মহিলাকে রাস্তায় ফেলে মারধর, কাঠগড়ায় বিজেপি প্রথম ইংরেজ হিসেবে হ্যাটট্রিক জর্ডনের, নজির গড়ার দৌড়ে বাকি শুধু ভারতের পড়শিরা দীপিকার সঙ্গে বিয়ে ঠিক ছিল! অতীত ভুলে বিয়ে সিদ্ধার্থের, ছেলেকে চুমু বিজয় মালিয়ার গড়িয়ায় তৃণমূল কাউন্সিলরের কার্যালয়ে হামলায় গ্রেফতার ৪, সংগ্রহ করা হল নমুনা পুত্র না মেলায় হতাশা, যমজ কন্যা হওয়ায় নবাজতকদের খুন করল মহিলার স্বামী-শ্বশুর কাঞ্চনজঙ্ঘায় জখমদের উপযুক্ত চিকিৎসা, সরকারি স্বীকৃতি উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজকে

T20 WC 2024

জর্ডনের হ্যাটট্রিক, বাটলার ঝড়ে USA-কে উড়িয়ে বিশ্বকাপের সেমিফাইনালে ইংল্যান্ড ‘ভারত ১৪ জন খেলিয়েছে’, গোহারান হেরেও কান্না চলল টাইগারদের, অভিযোগ ICC-র বিরুদ্ধে ব্র্যাভোর চ্যাম্পিয়ন গানে টিম বাসে উদ্দাম নাচ,ভাইরাল রশিদদের সেলিব্রেশনের ভিডিয়ো দ্বিপাক্ষিক সিরিজ খেলতে চায়নি ২টি দেশ, ১০ মাসের মধ্যে তাদের হারিয়ে জবাব আফগানদের আম্পায়ারের সিদ্ধান্ত অসন্তোষ প্রকাশ! আইসিসির শাস্তির মুখে দঃ আফ্রিকার ক্রিকেটার আভি আভি আয়া হ্যায়, আড়া মারনে দে… কুলদীপের উদ্দেশ্যে রোহিতের টাপোরি জবাব ভাইরাল ভেবেছিলাম চোট সারিয়ে খেলব,কিন্তু ভগবান চায়নি! এখনও কেন মন খারাপ হার্দিকের? ক্যারিবিয়ানদের ডেরায় আদরের নাম পন্তকে! ‘পকেট রকেট’ বললেন ভিভ, সেরা ফিল্ডার সূর্য আফগান ক্রিকেটে ব্র্যাভো ম্যাজিক! ৬টি ম্যাচে ৪টিতেই প্রতিপক্ষকে অলআউট রশিদদের এই তো সবে শুরু! অস্ট্রেলিয়া-কে প্রথমবার হারিয়ে হুঙ্কার আফগান অধিনায়কের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.