বাংলা নিউজ > বায়োস্কোপ > খুদে মেয়েকে আদুরে চুমু শাহরুখের, বাবার জন্মদিনে স্মৃতি হাতড়ে ছবি পোস্ট সুহানার
শাহরুখ-শানায়ার জন্মদিনে সুহানার শুভেচ্ছা।
শাহরুখ-শানায়ার জন্মদিনে সুহানার শুভেচ্ছা।

খুদে মেয়েকে আদুরে চুমু শাহরুখের, বাবার জন্মদিনে স্মৃতি হাতড়ে ছবি পোস্ট সুহানার

  • বাবার জন্মদিনে স্মৃতির পাতা উলটে ছবি পোস্ট সুহানার। পরদিনই প্রিয় বান্ধবী শানায়া কাপুরের জন্মদিনে আদুরে শুভেচ্ছা জানাতে দেখা গেল শাহরুখ কন্যাকে। 

২ নভেম্বর ৫৬-এ পা দিলেন বলিউডের বাদশা শাহরুখ খান। মার্কিন মুলুক থেকে বাবার জন্য ভালোবাসা পাঠালেন মেয়ে সুহানা খান। শাহরুখের জন্মদিনে কালো-সাদা পুরনো একটি ছবি শেয়ার করেন সুহানা।

ছবিতে খুদে সুহানাকে আদুরে চুমু খেতে দেখা গেছে শাহরুখককে। পাশের একটি চেয়ারে বসে রয়েছেন গৌরী। বাবাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে ইনস্টাগ্রাম স্টোরিতে ছবি পোস্ট করে সুহানা লিখেছেন, ‘শুভ জন্মদিন’। সঙ্গে জুড়ে দিয়েছেন ছোট্ট হৃদয়ের ইমোজি। 

খুদে সুহানাকে আদুরে চুমু শাহরুখের
খুদে সুহানাকে আদুরে চুমু শাহরুখের

ঠিক শাহরুখের জন্মদিনের পরদিনই সুহানার প্রিয় বান্ধবী শানায়া কাপুরের জন্মদিন। প্রিয় বান্ধবীর জন্মদিনের বিশেষ দিনে শুভেচ্ছা জানিয়ে ইনস্টাগ্রামে স্টোরি পোস্ট করেন সুহানা। সুহানা, বাবা শাহরুখ এবং শানায়ার একসঙ্গে ছবি পোস্ট করে ক্যাপশনে লেখেন, ‘সেরা বন্ধু’। পাশাপাশি অপর ছবি পোস্ট করে লেখেন, ‘২২, আমি তোমাকে ভালোবাসি। শুভ জন্মদিন’।

শানায়াকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে সুহানার ইনস্টা স্টোরি
শানায়াকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে সুহানার ইনস্টা স্টোরি

মাদক-কাণ্ডে প্রায় এক মাস আগে গ্রেফতার হয় শাহরুখ পুত্র। ২৬ দিন জেলে থাকার পর গত সপ্তাহে বাড়ি ফেরে শাহরুখ পুত্র আরিয়ান খান। মাদক-কাণ্ডে বম্বে হাই কোর্টের তরফ থেকে জামিন মঞ্জুর হওয়ার পর দাদা জামিন পেতেই সোশ্যাল মিডিয়ায় আরিয়ানের ছবি শেয়ার করে, ‘আই লাভ ইউ’ লিখেছিলেন সুহানা।

২১ বছর বয়সী শাহরুখ কন্যা এদিন ইনস্টাগ্রামে সাদা-কালো ছবি পোস্ট করল মেয়েবেলার।সেখানে একই ফ্রেমে ধরা দিয়েছেন শাহরুখ, আরিয়ান ও সুহানা। চারটি ছবির কোলাজ এই ফ্রেম। ছবিতে খুদে সুহানার সঙ্গে খুনসুটি করতে দেখা গিয়েছে আরিয়ানকে। আর দুই সন্তানকে সামলাতে গিয়ে শাহরুখও যেন ছেলেবেলায় ফিরে গিয়েছেন।

 

বন্ধ করুন