বাংলা নিউজ > বায়োস্কোপ > কালো লেদার প্যান্টের সঙ্গে কালো টপ - মার্কিন মুলুকের পারদ বাড়ালেন সুহানা!
সুহানা খান
সুহানা খান

কালো লেদার প্যান্টের সঙ্গে কালো টপ - মার্কিন মুলুকের পারদ বাড়ালেন সুহানা!

নিউ ইয়র্কে বান্ধবীদের সঙ্গে পার্টিতে মজে সুহানা খান। ভাইরাল হল সেই ছবি-

এখনও বলিউডে পা রাখননি। তার আগেই সোশ্যাল মিডিয়া সেনসেশন হয়ে উঠেছেন শাহরুখ কন্যা সুহানা খান। সামাজিক মাধ্যমে তাঁর প্রতিটা লুকই চোখ ধাঁধানো। পড়াশোনার জন্য আপাতত নিউ ইয়র্কে রয়েছেন তিনি। সেখান থেকেই সামাজিক মাধ্যমে ছবি পোস্ট করতে দেখা যাচ্ছে তাঁকে। 

নিউ ইয়র্কে বান্ধবীদের সঙ্গে পার্টিতে মজে সুহানা খান। সেই ছবি পোস্ট ইনস্টাগ্রাম স্টোরিতে উঠে এল। দুই বান্ধবীর সঙ্গে পোজ দিয়েছেন সুহানা। ছবিতে লাস্যময়ী লুকে ধরা দিয়েছেন শাহরুখ কন্যা। কালো লেদার প্যান্টের সঙ্গে কালো টপ পরে দেখা যায় সুহানাকে। খোলা চুলের পাশাপাশি হালকা মেকআপে নজরকাড়া লুকে ধরা দেন তিনি।

বান্ধবীদের সঙ্গে সুহানা
বান্ধবীদের সঙ্গে সুহানা

ফিল্ম মেকিং নিয়ে নিউ ইয়র্কে পড়াশোনা করছেন শাহরুখ খানের কন্যা সুহানা খান। পড়াশোনোর সুবাদে এখন নিউ ইয়র্কে রয়েছেন তিনি। পড়াশোনার ফাঁকে প্রায়ই বান্ধবীদের সঙ্গে পার্টি করতে দেখা যায় শাহরুখ কন্যাকে।

মুম্বইয়ের ধীরুভাই আম্বানী ইনসটিটিউশন থেকে পড়াশোনা শেষ করে ব্রিটেনের আরডিংলে কলেজের পর এখন নিউ ইয়র্কে পড়াশোনা করছেন সুহানা খান। স্টার কিড হওয়ার দরুণ নানা গুঞ্জন শোনা যায় সুহানাকে নিয়ে।

হিন্দুস্তান টাইমসে দেওয়া সাক্ষাৎকারে শাহরুখ খান জানিয়েছিলেন, সুহানা অভিনয় করতে চান। সেজন্য তাঁকে তিন-চার বছর অভিনয় শিখতে হবে, যদি সুহানা সত্যিই অভিনয় করতে চান। অভিনেতা এও জানিয়েছিলেন, ইন্ডাস্ট্রির তাঁর অনেক বন্ধুই মনে করেন তাঁর ছেলে-মেয়েদের কাল থেকে অভিনয় করা উচিত। তবে তিনি বিশ্বাস করেন পড়াশোনা শেষ করা সবচেয়ে বেশি জরুরি, তারপরই কেরিয়ার তৈরিতে মন দেবে সুহানা।

বন্ধ করুন