বাংলা নিউজ > বায়োস্কোপ > Suahana Khan: মন খারাপ সুহানার, প্রাণের শহর নিউ ইয়র্ক ছেড়ে আসছেন শাহরুখ কন্যা
সুহানা খান (ইনস্টাগ্রাম)
সুহানা খান (ইনস্টাগ্রাম)

Suahana Khan: মন খারাপ সুহানার, প্রাণের শহর নিউ ইয়র্ক ছেড়ে আসছেন শাহরুখ কন্যা

  • বাবার শর্ত পূরণ করে ফেললেন সুহানা। শাহরুখ কন্যার বলিউডে অভিষেক এখন শুরু সময়ের অপেক্ষা। 

মাস কয়েক আগেই পরিবারের উপর দিয়ে ঝড় বয়ে গিয়েছে, তবে বিতর্কের সময় মুম্বই থেকে কয়েক হাজার কিলোমিটার দূরেই ছিলেন সুহানা খান। শাহরুখ খান ও গৌরী খানের একমাত্র কন্যা গত কয়েক বছর ধরেই মার্কিন মুলুকের বাসিন্দা। নিউ ইয়র্ক বিশ্ববিদ্যালয়ের টিসচ স্কুল অফ আটর্স থেকে পড়াশোনা করছেন সুহানা। তবে খুব সম্ভবত পড়া শেষ করে এবার দেশে ফেরবার পালা মন্নতের রাজকুমারীর। 

নতুন ইনস্টাগ্রাম পোস্টে একরাশ মন খারাপের ইঙ্গিত দিলেন সুহানা। সাদা-কালো ছবি শেয়ার করে মনের কথা ফাঁস করেছেন সুহানা।  নিউ ইয়র্কের রাস্তায় এক চলন্ত ট্রাকের উপর লেখা রয়েছে, ‘চিন্তা করো না, তুমি নিউ ইয়র্ক ছেড়ে গেলেও তুমি সবসময় একজন নিউ ইয়র্কার থাকবে’। এই ছবির ক্যাপশনে একটি শব্দও খরচ করেননি সুহানা, পরিবর্তে একটা হৃদয় ভাঙার ইমোজি জুড়ে দিয়েছেন।

সুহানার এই পোস্টের কমেন্ট বক্স লিমিটেড। কিন্তু বন্ধুরা ভরসা দিয়েছেন তাঁর রকস্টার বন্ধুকে, লিখেছেন- ‘অনেক শুভ কামনা, ভবিষ্যত আরও উজ্জ্বল তোর জন্য’। 

২০১৯ সালে নিউ ইয়র্কে পাকাপাকি ভাবে থাকতে শুরু করেছিলেন সুহানা। সে দেশে কাটানো নানান মুহূর্তের ঝলক প্রায়শই উঠে এসেছে সুহানার ইনস্টাগ্রামের দেওয়ালে। বন্ধুদের সঙ্গে আড্ডা, মস্তি হোক বা নিউ ইয়র্কের বিলাসবহুল ফ্ল্যাট থেকে প্রাণবন্ত শহরের এক টুকরো ঝলক। নিউ ইয়র্কের আগে ইংল্যান্ডের আরডিংলে কলেজ থেকে পড়াশোনা করেছেন সুহানা। 

বলিউডে পা না রাখলেও, সুহানার ফ্যান ফলোইং কম নয়। সোশ্যাল মিডিয়ায় তাঁকে ফলোয়ার্স টেক্কা দেয় বলি-তারকাদেরও। স্টাইলিশ অবতারে প্রায়ই ছবি শেয়ার করে থাকেন শাহরুখ-কন্যা। শাহরুখ আগেই জানিয়েছিলেন, মেয়ে বলিউডে আসতে চাইলে তিনি কখনোই বাধা দেবেন না। তবে, তাঁর একটাই শর্ত। আগে পড়াশোনা শেষ করতে হবে তাঁকে, এখন মনে হচ্ছে সেই শর্ত পূরণ করে ফেললেন সুহানা। মাস কয়েক ধরেই বলিউডে জোর গুঞ্জন জোয়া আখতারের আসন্ন নেটফ্লিক্স প্রোজেক্টের অংশ হবেন সুহানা। গত আট দশকেরও বেশি সময় ধরে রিভারডেল হাই স্কুলের আর্চি-ভেরোনিকা-বেটির ত্রিকোণ প্রেম এবং মজার কান্ডকারখানায় বুঁদ হয়ে রয়েছে সারা বিশ্বের কমিকসপ্রেমীরা। সেই কমিকস নির্ভর ছবিতেই ভেরোনিকার চরিত্রে দেখা যেতে পারে সুহানা খানকে। 

বন্ধ করুন