বাংলা নিউজ > বায়োস্কোপ > Aryan-Suahana: ‘তোকে ভালোবাসি দাদা’, আরিয়ান জামিন পেতেই মন ছোঁয়া পোস্ট সুহানার
আবেগঘন বার্তা সুহানার
আবেগঘন বার্তা সুহানার

Aryan-Suahana: ‘তোকে ভালোবাসি দাদা’, আরিয়ান জামিন পেতেই মন ছোঁয়া পোস্ট সুহানার

  • আরিয়ানের জামিনের পর প্রথম প্রতিক্রিয়া এল খান পরিবারের তরফে। আদুরে পোস্ট সুহানা খানের। 

তিন সপ্তাহ ধরে প্রহর গুনছিল খান পরিবার। নেপথ্যের আড়ালে থেকেই ছেলের জন্য লড়ছিলেন শাহরুখ, আরিয়ানের জামিনের জন্য ভগবানের কাছে মানত করেছিলেন গৌরী। অন্যদিকে সাত সমুদ্র পার থেকেই পরিবারের চিন্তায় রাতের ঘুম উড়েছিল সুহানার। এই মুহূর্তে মার্কিন মুলুকে পড়াশোনা করছে শাহরুখ তনয়া।

 বৃহস্পতিবার বম্বে হাই কোর্ট আরিয়ানের জামিন মঞ্জুর করবার পর প্রথম প্রতিক্রিয়া এল খান পরিবারের তরফে। আরিয়ানের জন্য মন ছোঁয়া পোস্ট বোনু সুহানার। ২১ বছর বয়সী শাহরুখ কন্যা এদিন ইনস্টাগ্রামে সাদা-কালো ছবি পোস্ট করল মেয়েবেলার।সেখানে একই ফ্রেমে ধরা দিয়েছেন শাহরুখ, আরিয়ান ও সুহানা। চারটি ছবির কোলাজ এই ফ্রেম। ছবিতে খুদে সুহানার সঙ্গে খুনসুটি করতে দেখা গিয়েছে আরিয়ানকে। আর দুই সন্তানকে সামলাতে গিয়ে শাহরুখও যেন ছেলেবেলায় ফিরে গিয়েছেন। 

এই মিষ্টি ছবির ক্যাপশনে সুহানা লিখেছেন ‘আই লাভ ইউ’। দাদা-বোনের এই ভালোবাসায় মুগ্ধ সুহানার প্রিয়জনেরা। ছবির কমেন্ট বক্স লিমিটেড। কিন্তু পরিচিতরা ভালোবাসা জানিয়েছেন এই মিষ্টি ছবির মন্তব্য বাক্সে। 

আরিয়ানের নাম মাদককাণ্ডে জড়ানোর পর দ্বিতীয়বার সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন সুহানা। এর আগে গত ৮ই অক্টোবর মায়ের জন্মদিনে শুভেচ্ছা জানিয়েছিলেন শাহরুখ-কন্যা। 

নিশ্চিতভাবেই বলা যায় আরিয়ানের রেহাইয়ের খবরে ২৬ দিন পর স্বস্তিতে শাহরুখ-গৌরী। জামিন পেলেও আজ জেল থেকে রেহাই হবে না, এর জন্য আরও কিছু সময়ের অপেক্ষা। শুক্রবার জামিনের প্রতিলিপি হাতে এলেই শুরু হবে আরিয়ান খানের আর্থার রোড জেলের বাইরে আসার প্রক্রিয়া। সবকিছু ঠিকঠাক থাকলে আগামিকালই মন্নতে ফিরবেন আরিয়ান খান। শাহরুখ ভক্তরা বলছেন আরিয়ানের রেহাই হতে চলেছে শাহরুখ খানের 'শুক্রবারের সবচেয়ে রিলিজ'। আপতত রাজপুত্তুরের ঘরে ফেরার অপেক্ষায় মন্নত। 

বন্ধ করুন