বাড়ি > বায়োস্কোপ > BFF অনন্যা পাণ্ডের জন্য ‘ধীমে ধীমে’ গান গাইছেন শাহরুখ কন্যা,সুহানা খান
BFF অনন্যার সঙ্গে সুহানা (ছবি-ইনস্টাগ্রাম)
BFF অনন্যার সঙ্গে সুহানা (ছবি-ইনস্টাগ্রাম)

BFF অনন্যা পাণ্ডের জন্য ‘ধীমে ধীমে’ গান গাইছেন শাহরুখ কন্যা,সুহানা খান

বেস্ট ফ্রেন্ড অনন্যা পান্ডের ছবি, পতি পত্নী অউর ওহ'র ধীমে ধীমে গান গুনগুন করতে দেখা গেল সুহানা খানকে। বিদ্যুত গতিতে ভাইরাল ভিডিয়ো।

অভিনেত্রী অনন্যা পাণ্ডের সঙ্গে শাহরুখ কন্যা সুহানার অটুট বন্ধুত্বের খবর সকলেরই জানা। আরও পরিষ্কার করে বললেন অনন্যা-সুহানা একে অপরের BFF (বেস্ট ফ্রেন্ড ফরএভার)। এবার এই জুটির ‘ইয়ারানা’ ধরা পড়ল এক ইনস্টা ভিডিয়োয়। যেখানে বন্ধু অনন্যার জন্য তাঁরই ছবির ধীমে ধীমে গান গাইতে দেখা গেল সুহানাকে। ভিডিয়োয় সুহানার সঙ্গ দিলেন সুহানা,অনন্যার অপর এক বান্ধবীও।

গত ২২ মে সুহানার জন্মদিনে এই ভিডিয়ো প্রকাশ্যে আসে। এরপর ধীরে ধীরে ভাইরাল আকার ধারণ করেছে ধীমে ধীমে।  প্রসঙ্গত অনন্যা পাণ্ডে অভিনীত পতি পত্নী অউর ওহ ছবি গান ধীমে ধীমে। যা কম্পোজ করার পাশাপাশি গেয়েওছেন টনি কক্কর। ভিডিয়োয় দেখা গেল কোনও নাইট ক্লাব কিংবা পার্টিতে জোরে জোরে এই গান বাজছে এবং সেই গানের সঙ্গেই গুনগুন করছেন সুহানা ও তাঁর বান্ধবী। 

View this post on Instagram

She just made my day😭😍 #suhanakhan

A post shared by Suhana Khan (@suhanakhan__fb) on

দেখতে দেখতে ইন্ডাস্ট্রিতে একবছর পূর্ন করে ফেললেন অনন্যা। গত বছর মে মাসেই মুক্তি পেয়েছিল স্টুডেন্ট অফ দ্য ইয়ার। ভবিষ্যতে সুহানাও রুপোলি দুনিয়াতেই নিজের কেরিয়ার গড়তে চায়।  ব্রিটিশ যুক্তরাজ্যের আরডিংলে কলেজের পর আপতত নিউইয়র্কে পড়াশোনা করছেন সুহানা।  বাবার কঠিন নির্দেশ রয়েছে পড়াশোনা শেষ না হলে গ্ল্যামার দুনিয়ায় পা রাখা যাবে না। স্কুলজীবন থেকেই অভিনয়ের শখ রয়েছে সুহানার। ইতিমধ্যেই বন্ধুদের সঙ্গে শর্ট ফিল্মও বানিয়েছেন তিনি। সুহানার বলিউড ডেব্যিউ নিয়ে এক্সাইটেড অনন্যা। পিঙ্কভিলাকে দেওয়া সাক্ষাত্কারে তিনি জানিয়েছিলেন, ‘পড়াশোনা শেষ করেই ও অভিনয়ে আসবে..আমি তো আর অপেক্ষা করতে পারছি না, ও দারুণ অভিনেত্রী..ফাটিয়ে দেবে’।

View this post on Instagram

my mum took these 😋 @gaurikhan

A post shared by Suhana Khan (@suhanakhan2) on

লকডাউনে নানাভাবে নিজেকে ব্যস্ত রেখেছেন সুহানা। কিছুদিন আগেই বন্ধু অনন্যা পাণ্ডের জন্য এডিটরের ভূমিকায় পাওয়া গিয়েছিল সুহানাকে। স্টুডেন্ট অফ দ্য ইয়ার টু নায়িকার একটি ফটোশ্যুটের ভিডিয়ো এডিট করে দিয়েছেন সুহানা। এই ভিডিয়ো ইনস্টা স্টোরিতে শেয়ার করে অনন্যা লিখেছিলেন এডিট করেছে কুইন..সুহানা খান। এছাড়া কখনও মা গৌরী খানের লেন্সে নানা পোজে ধরা দিচ্ছেন সুহানা, নিয়মিত অনলাইনেই সারছেন বেলি ডান্সের ক্লাসও। সব মিলিয়ে নিজেকে বেশ ব্যস্ত রেখেছেন শাহরুখ কন্যা। 

বন্ধ করুন