বাংলা নিউজ > বায়োস্কোপ > Shah Rukh-Suhana: বাবার বদলে শাহরুখকে একটি বিশেষ নামে ডাকলেন সুহানা, এল জন্মদিনে অভিনব শুভেচ্ছা

Shah Rukh-Suhana: বাবার বদলে শাহরুখকে একটি বিশেষ নামে ডাকলেন সুহানা, এল জন্মদিনে অভিনব শুভেচ্ছা

বাবাকে জন্মদিনের শুভেচ্ছা জানালেন সুহানা।

৫৭ বছরে পা রাখলেন বলিউডের বাদশা। তিন দশকের বেশি সময় ধরে তিনি রাজ করছেন ভারতের জনগনের মনে। দেখুন বাবাকে জন্মদিনে কী বিশেষ শুভেচ্ছা জানালেন মেয়ে সুহানা খান। 

বুধবার ৫৭ বছরে পা রাখলেন শাহরুখ খান। দেশের নানা প্রান্ত থেকে শুভেচ্ছা এল অভিনেতার জন্য। পরিবার থেকে সহকর্মী, ভক্তরা সকলেই জন্মদিনে ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন কিং খানকে। বাবার জন্মদিনে স্পেশাল বার্তা এল মেয়ে সুহানার কাছ থেকেও। কী লিখলেন তিনি?

সুহানা নিজেদের ইনস্টাস্টোরিতে বেশ পুরনো একটা ছবি শেয়ার করেছেন। তখন তিনি আর দাদা আরিয়ান দুজনেই ছোট। ছবিতে দেখা যাচ্ছে দুজনেই চুমু খাচ্ছেন বাবার গালে। সঙ্গে লিখলেন, ‘Happy Birthday To My Bestest Friend. I Love You The Most.’ (আমার প্রিয় বন্ধুকে জন্মদিনের অনেক শুভেচ্ছা। আমি তোমাকে সবচেয়ে ভালোবাসি)। সঙ্গে একটা রেড হার্ট ইমোজিও ব্যবহার করেছেন তিনি।

দেখুন সুহানার সেই পোস্ট--

সুহানার ইনস্টাস্টোরি।
সুহানার ইনস্টাস্টোরি।

১৯৯১ সালে বিয়ে করেন শাহরুখ আর গৌরী। এরপর ১৯৯৭ সালে জন্ম হয় প্রথম সন্তান আরিয়ানের। আর মেয়ে সুহানার জন্ম ২০০০ সালে। ২০১৩ সালে সারোগেসির মাধ্যমে শাহরুখ-গৌরীর ঘরে আসে ছোট ছেলে আব্রাম।

মাত্র ২২ বছরেই বলিউডে পা রাখতে চলেছেন সুহানা খান। এতদিন পড়াশোনার জন্য নিউ ইয়র্কেই ছিলেন। মুম্বই ফিরেন কেরিয়ার শুরু করলেন বলিউডে। জোয়া আখতারের নেটফ্লিক্সের সিনেমা ‘দ্য অর্চিস’ দিয়েই বাবার পথে হাঁটতে চলেছেন তিনি। যাতে দেখা মিলবে আরও দুই স্টারকিডের, অমিতাভ নাতনি অগস্ত্য নন্দা আর শ্রীদেবী-কন্যা খুশি কাপুর।

মঙ্গলবার রাতেই মন্নতের সামনে জড়ো হওয়া ভক্তদের সঙ্গে দেখা করতে ব্যালকনিতে এসেছিলেন বাদশা। সেই ছবি আর ভিডিয়ো এখনও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। গোটা দেশের নানা প্রান্ত থেকে মানুষ জড়ো হন প্রতিবছর জুহুর এই বাংলোর সামনে। রাতভর চলে সেলিব্রেশন। কাটা হয় কেক। খাওয়ানো হয় মিষ্টি। ফাটানো হয় বাজি।

 

বন্ধ করুন