বাংলা নিউজ > বায়োস্কোপ > ভাই আব্রামকে জন্মদিনে শুভেচ্ছা জানালেন সুহানা, শেয়ার করলেন অদেখা ভিডিয়ো
সুহানা-আব্রাম
সুহানা-আব্রাম

ভাই আব্রামকে জন্মদিনে শুভেচ্ছা জানালেন সুহানা, শেয়ার করলেন অদেখা ভিডিয়ো

  • আট বছরে পা দিল শাহরুখের ছোট ছেলে আব্রাম।

২০১৩ সালে শাহরুখ-গৌরীর পরিবারে আসে এক নতুন সদস্য। খান পরিবারে স্বাগত জানানো হয় পরিবারের সবথেকে ছোট সদস্য আব্রামকে। সারোগেসির মাধ্যমে শাহরুখ-গৌরীর তৃতীয় সন্তানের জন্ম হয়। এরপর থেকই লাইমলাইটে আসতে শুরু করে খুদে আব্রাম। সামাজিক মাধ্যমেও প্রচুর জনপ্রিয়তা পায় সে।

২৭ মে আট বছরে পা দিল খুদে আব্রাম খান। পরিবারের সবথেকে খুদে সদস্য, সকলের চোখের মনি সে। ভাইয়ের জন্মদিনে সামাজিক মাধ্যমে শুভেচ্ছা জানালেন দিদি সুহানা খান। দিন কয়েক আগেই আগেই মার্কিন মুলুকে ২১তম জন্মদিন পালন করেছেন শাহরুখ কন্যা। আব্রাহামের জন্মদিনে ইন্সাগ্রাম স্টোরিতে একটি অদেখা ভিডিয়ো শেয়ার করেন তিনি। 

ভিডিয়োতে দেখা যাচ্ছে পুলের পাশে খুদে আব্রাম ছুটে এসে দিদির গালে চুমু খাচ্ছে। জন্মদিনে ভাইকে যে বড্ড মিস করছেন সুহানা, তা ভিডিয়ো দেখেই বোঝা যাচ্ছে।

সুহানার ইনস্টাগ্রাম স্টোরি গ্র্যাব
সুহানার ইনস্টাগ্রাম স্টোরি গ্র্যাব

শাহরুখ এবং গৌরীর তিন সন্তান আরিয়ান, সুহানা এবং আব্রাম। মার্কিন মুলুকে ফিল্ম স্টাডিজ নিয়ে সদ্য পড়াশুনো শেষ করছেন আরিয়ান। শাহরুখ আগেই জানিয়েছিলেন, তাঁর ছেলে আরিয়ান পরিচালক হতে চায়। অন্যদিকে, অভিনয়ের প্রতি কিঞ্চিৎ ভালবাসা প্রকাশ করেছেন মেয়ে সুহানা। ব্রিটেনের আরডিংলে কলেজের পর এখন নিউ ইয়র্কে পড়াশোনা করছেন সুহানা খান। খুদে আব্রাম অবশ্য মা-বাবার সঙ্গে এখন মুম্বইতেই থাকে। 

 

বন্ধ করুন