বাড়ি > বায়োস্কোপ > সুশান্তের মৃত্যুর সঙ্গে কি যোগ রয়েছে ৩ আত্মহত্যার? CBI তদন্ত চান রূপা
রুপার দাবি, ঘনিষ্ঠ তিন জনের আত্মহত্যার সঙ্গে সুশান্ত সিং রাজপুতের আত্মঘাতী হওয়ার যোগসূত্র থাকলেও থাকতে পারে।
রুপার দাবি, ঘনিষ্ঠ তিন জনের আত্মহত্যার সঙ্গে সুশান্ত সিং রাজপুতের আত্মঘাতী হওয়ার যোগসূত্র থাকলেও থাকতে পারে।

সুশান্তের মৃত্যুর সঙ্গে কি যোগ রয়েছে ৩ আত্মহত্যার? CBI তদন্ত চান রূপা

  • তাঁর আত্মহত্যার আগে পর পর আত্মঘাতী হন সুশান্তের তিন ঘনিষ্ঠ মনমীত গ্রেওয়াল, প্রেক্ষা মেহতা এবং দিশা সালিয়ান।

ঘনিষ্ঠজনেরা একের পর এক আত্মঘাতী হওয়ার প্রভাবেই কি নিজেও সে পথেই পা বাড়িয়েছিলেন সুশান্ত সিং রাজপুত? বলিউড অভিনেতার আত্মহত্যার কারণ অনুসন্ধানে এই প্রশ্ন তুলে ধরলেন অভিনেত্রী তথা বিজেপি নেত্রী রূপা গহ্গোপাধ্যায়।

টুইটারে রূপা প্রশ্ন করেছেন, আচমকাই পর পর আত্মহত্যা করেন সুশান্তের তিন ঘনিষ্ঠজন মনমীত গ্রেওয়াল, প্রেক্ষা মেহতা এবং দিশা সালিয়ান। এঁদের মধ্যে দিশা সুশান্তের প্রাক্তন ম্যানেজার হিসেবে দায়িত্বে ছিলেন দীর্ঘকাল। রুপার দাবি, এই তিন জনের আত্মহত্যার সঙ্গে সুশান্ত সিং রাজপুতের আত্মঘাতী হওয়ার যোগসূত্র থাকলেও থাকতে পারে। 

আরও পড়ুন: সুশান্তের ম্যানেজার, ফ্ল্যাট মেইট সিদ্ধার্থ পিঠানিকে জেরা করল মুম্বই পুলিশ

১৫ মে গলায় ফাঁস দিয়ে আত্মঘাতী হন মনমীত ও প্রেক্ষা। ৯ জুন বহুতলের ১৪ তলা থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেন সুশান্তের প্রাক্তন ম্যানেজার দিশা সালিওয়ান। আর তার কিছু দিনের মধ্যে নিজেও গলায় ফাঁস দিয়ে আত্মঘাতী হন সুশান্ত। এই চার মৃত্যুর মধ্যে কোনও সম্পর্ক রয়েছে কি না, সেই প্রশ্নই নেট দুনিয়ার বাসিন্দাদের সামনে রেখেছেন মহাভারত সিরিয়ালের দ্রৌপদীর চরিত্রাভিনেত্রী রূপা গঙ্গোপাধ্যায়।  

একই সঙ্গে নিজের টুইটে রূপা দাবি করেছেন, এই চার মৃত্যুর অনুসন্ধানের দায়িত্ব দেওয়া হোক সিবিআই-কে। এই কারণে তিনি সোশ্যাল মিডিয়ায় #cbiforsushant প্রচারও শুরু করেছেন। পাশাপাশি তিনি মনে করছেন, গভীর অবসাদের কারণেই আত্মহননের পথ বেছে নেন ‘কাই-পো-চে’ স্টার। 

আরও পড়ুন: সুশান্ত না থাকলে কি করতাম জানি না- ভাইরাল সারা আলি খানের ভিডিও

শুধু সিনেমা জগতই নয়, সুশান্ত সিং রাজপুতের অস্বাভাবিক প্রয়াণ নিয়ে ইতিমধ্যে প্রশ্ন তুলেছেন রাজনীতিবিদরাও। তালিকায় রয়েছেন মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরে, অনিল দেশমুখ, সঞ্জয় নিরুপমের মতো নেতারা। 

রূপা নিজে অবশ্য দুই দিগন্তেই জনপ্রিয় তারকা হিসেবে সুপ্রতিষ্ঠিত। তাই তাঁর প্রশ্ন সুশান্ত আত্মহত্যাকাণ্ডে নতুন আলোকপাত করতে পারে বলে মনে করছে নেট দুনিয়া। প্রসঙ্গত, নিজেও অতীতে আত্মহত্যার চেষ্টা করেছেন বলে এর আগে দাবি করেছেন বিজেপি নেত্রী।  

বন্ধ করুন