বাংলা নিউজ > বায়োস্কোপ > Sujay Prasad Chatterjee: নিজে কথায় কথায় ট্রোল হন, এবার দুর্নিবার-মোহরের পাশে দাঁড়ালেন সুজয় প্রসাদ

Sujay Prasad Chatterjee: নিজে কথায় কথায় ট্রোল হন, এবার দুর্নিবার-মোহরের পাশে দাঁড়ালেন সুজয় প্রসাদ

দুর্নিবার-মোহরের বিয়েতে সুজয় প্রসাদ

Sujay Prasad Chatterjee: সম্প্রতি গাঁটছড়া বেঁধেছেন দুর্নিবার সাহা এবং ঐন্দ্রিলা সেন। তাঁদের বিয়েতে উপস্থিত ছিলেন সুজয় প্রসাদ চট্টোপাধ্যায়। কিন্তু যেভাবে নবদম্পতিকে আক্রমণ করা হচ্ছে সেই বিষয়ে কী জানালেন অভিনেতা?

বিয়েতে শুভেচ্ছার বদলে লোকের থেকে গাল মন্দ বেশি পেলেন দুর্নিবার সাহা এবং ঐন্দ্রিলা সেন। কী লেখা হয়নি তাঁর তাঁদের বিয়ে কেন্দ্র করে? ডিভোর্স, আসছে বছর আবার হবে, এঁরা কারও সঙ্গে থাকতে পারেন না, ইত্যাদি। যবে থেকে দুর্নিবার এবং ঐন্দ্রিলার সম্পর্কের কথা প্রচারের আলোয় এসেছে তবে থেকেই এমন কটূ বক্তব্য আসছিল তাঁদের কমেন্ট বক্সে। কিন্তু বিয়ের দিন সেই সব কিছুর মাত্রা যেন ছাড়িয়ে যায়।

সুজয় প্রসাদ চট্টোপাধ্যায় সোশ্যাল মিডিয়ায় নবদম্পতিকে শুভেচ্ছা জানান। তিনি তাঁদের বিয়েতে গিয়েছিলেন। সেখানে গিয়ে তাঁদের সঙ্গে ছবি তুলেছেন এই বাচিক শিল্পী। আর সেটা ফেসবুকে পোস্ট করতেই যত গন্ডগোল বাঁধল। তবে তাঁকে যতই কটাক্ষ করা হোক না কেন, তিনি কাউকেই জবাব দিতে ছাড়লেন না।

দুর্নিবারের দ্বিতীয় স্ত্রীকে কটাক্ষ করা থেকে তাঁর প্রাক্তন স্ত্রীর প্রতি সমবেদনা, এসব নিয়ে প্রশ্ন করা হয় দুর্নিবারকে। আজকাল ডট ইনকে তিনি তখন উত্তর দেন যে 'জানি না, দুর্নিবার বলেই এত সমালোচনা কিনা। একজন মানুষ কতবার বিয়ে করবে, সে বিয়ের বয়স কত হবে সেটা একান্তই তাঁদের ব্যক্তিগত ব্যাপার।' তবে এমনটা তো আর নয় যে তিনিই প্রথমবার দ্বিতীয় বিবাহ করলেন, এর আগে কেউ করেননি। কেন কিশোর কুমার তো নিজেই চারটে বিয়ে করেছেন। এছাড়া আরও অনেকেই আছেন যাঁরা ৩-৪ বার বিয়ে করেছেন। এতে সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীদের সমস্যা কোথায়? সেটা বোঝা মুশিল হয়ে দাঁড়িয়েছে বলেই মত সুজয়ের।

তবে কেবল তো পুরুষরা নন, বহু মহিলারাও নানা কটূ মন্তব্য করেছেন এই পোস্টে। তাঁর কী মত এই বিষয়ে? সুজয় প্রসাদ জানান, 'এমন মন্তব্য করে ওঁরা মীনাক্ষী-মোহর দুজনকেই অপমান করছেন। অনেকেই হয়তো দুর্নিবারের পাশে মীনাক্ষীকে দেখতে চেয়েছেন, তাঁর দুঃখ সমব্যথী। কিন্তু তাই বলে তো তাঁরা এভাবে দুঃখ প্রকাশ করতে পারেন না, তাই না? আর মেয়েরাই যদি মেয়েদের হয়ে এমন মন্তব্য করে। তাহলে সেটার থেকে খারাপ আর কীই বা হতে পারে?'

ডিভোর্স থেকে পুনরায় বিয়ের প্রসঙ্গে বাচিক শিল্পী অকপটে বলেন, 'একটা গান, একটা ছবি চিরন্তন হয়। কিন্তু সম্পর্ক চিরন্তন নাও হতে পারে। সেটা নিয়ে এত কটাক্ষ একেবারেই বেমানান। আজ আমার সঙ্গে কারও সম্পর্ক গড়ে উঠছে মানে এই নয় তা আজীবন থাকবে। কিন্তু সেটা ভেঙে গেলেই কী লোকে বলবে সুজয় খুব খারাপ মানুষ, তাই বিচ্ছেদ হল! সেটা তো কাম্য নয় মোটেও!'

দুর্নিবার আর ঐন্দ্রিলার বিয়েতে উপস্থিত ছিলেন আরও অনেকে। প্রসেনজিৎ চট্টোপাধ্যায় তো নিজেই তাঁর কন্যাসমা ঐন্দ্রিলার বিয়ের পিঁড়িতে তুলে ছিলেন, নিজের ঘাড়ে তুলে নিয়েছিলেন অনেক দায়িত্ব। উপস্থিত ছিলেন ইশা সাহা সহ আরও অনেকেই। যাঁরাই এই বিয়ের ছবি সোশ্যাল মিডিয়ায় দিয়েছেন তাঁদের পোস্টেই চলছে হাহা রিঅ্যাক্ট থেকে শুরু করে কটূক্তির বন্যা।

বায়োস্কোপ খবর

Latest News

সংঘশক্তির প্রদর্শনে খালি পায়ে কলকাতার রাজপথে হাঁটবেন সাধু - সন্ন্যাসীরা শ্লীলতাহানি কাণ্ডে নয়া মোড়, ৫০০ টাকার বন্ডে আগাম জামিন পেলেন রাজভবনের ৩ কর্মী আগামী T20 বিশ্বকাপে পাপুয়া নিউ গিনির দায়িত্বে বিশ্বকাপজয়ী প্রাক্তন কোচ প্রত্যাবর্তনেই নজর কাড়লেন বেন স্টোক্স, কাউন্টিতে নিলেন এক ইনিংসে পাঁচ উইকেট আজ পালিত হবে নরসিংহ জয়ন্তী, জেনে নিন পুজোর শুভ সময় ও এই দিনের গুরুত্ব কলকাতায় খাড়গের ছবিতে কালি ইস্যুতে বঙ্গ কংগ্রেসের থেকে রিপোর্ট চাইল হাইকমান্ড বিরাটের সঙ্গে একমত, ODI থেকে ২ বলের নিয়ম তুলে দেওয়ার পক্ষে গম্ভীর ‘বাংলাদেশ-ভারত সম্পর্ক হবে…’ IIMC-র অনুষ্ঠানে বার্তা ওপার বাংলার পরিবেশ মন্ত্রীর কেন্দ্রের ধমক খেয়ে তৎপর সিকিম সরকার, পাহাড়ি রাজ্যে কি কমবে গাড়ি ভাড়া? নতুন-পুরনো মিলিয়ে কোকাকোলার ৫২৩৭ সামগ্রী ব্যক্তির সংগ্রহে! গড়লেন বিশ্বরেকর্ড

Latest IPL News

বিরাটের সঙ্গে একমত, ODI থেকে ২ বলের নিয়ম তুলে দেওয়ার পক্ষে গম্ভীর 'L' দেখিয়ে কেন সেলিব্রেশন? কোয়ালিফায়ারের আগে গোপন রহস্য ফাঁস করলেন KKR-র 'বিপদ' হস্তক্ষেপ করব না,ধোনি যখন সিদ্ধান্ত নেবে তখন জানাবে-রহস্য জিইয়ে রাখল সিএসকে সিইও জুনিয়র ক্রিকেটে নির্বাচকদের পা ধরিনি, তাই দলে সুযোগ পাইনি… বিস্ফোরক গম্ভীর বিরাটের ব্যাটিং বা রবীন্দ্র-র রান আউট নয়, এই ঘটনাকে টার্নিং পয়েন্ট বলছেন যশ বেইমানি করেনি ইসিবি, আইপিএলের সূচির দিকেই আঙুল তুললেন পঞ্জাব কোচ বাঙ্গার রাহুল দ্রাবিড় পরবর্তী কোচ খুঁজতে মহেন্দ্র সিং ধোনির দ্বারস্থ বিসিসিআই! আইপিএল ভারতীয় দলে ঢোকার শর্টকাট না হয়ে যায়… কুপ্রভাবের কথা গৌতম গম্ভীরের গলায় পেশীর চোটের চিকিৎসা করাতে লন্ডনে যেতে চলেছেন MSD,ফিরেই ভবিষ্যৎ নিয়ে সিদ্ধান্ত অডিও প্রকাশ করে গোপনীয়তা ভঙ্গ করেছে স্টার! রোহিতের অভিযোগের কী জবাব দিল তারা?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.