বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘সন্তানের মা বা বিবাহিত মহিলাদের উপর কোনও ইন্টারেস্ট নেই’, চাহাত খান্নাকে বিয়ের প্রস্তাব দেওয়ার কথা হাওয়ায় ওড়ালেন সুকেশ

‘সন্তানের মা বা বিবাহিত মহিলাদের উপর কোনও ইন্টারেস্ট নেই’, চাহাত খান্নাকে বিয়ের প্রস্তাব দেওয়ার কথা হাওয়ায় ওড়ালেন সুকেশ

চাহাতকে বিয়ের প্রস্তাব দেওয়ার কথা অস্বীকার করলেন সুকেশ। 

তিহাড় জেলে থাকাকালীনই একাধিক মহিলার সঙ্গে সম্পর্ক রেখে গিয়েছেন সুকেশ। তা সে জ্যাকলিনই হোক বা নোরা কিংবা চাহাত খান্না। যদিও এই কনম্যানের দাবি চাহাতই তাঁর থেকে দামি দামি উপহার চেয়ে নিত। 

Sukesh Chandrasekhar on Chahatt Khanna: কনম্যান সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে নাম জড়িয়েছে একাধিক বলিউড অভনেত্রীর। প্রায় প্রত্যেককেই দামি দামি উপহার দিয়ে সঙ্গিনী বানানোর আকাঙ্খা প্রকাশ করেছিলেন বলে আছে অভিযোগ। যদিও সেসব হেলায় উড়িয়ে দিয়েছেন জেলে থাকা সুকেশ। এই যেমন কদিন আগেই চাহাত খান্না দাবি তোলেন সুকেশ তাঁকে বিয়ের প্রস্তাব দিয়েছিল। এবার সেই দাবিই নস্যাৎ করলেন এই কনম্যান। 

২০০ কোটির আর্থিক তছরুপের মামলায় যখন কারাবন্দি ছিলেন সুকেশ, সেইসময় দেখা করতে এসেছিলেন চাহাত। সনম্প্রতি দিল্লির পাতিয়ালা হাউজ কোর্টে গিয়ে যে বয়ান রেকর্ড করেন এই অভিনেত্রী তাতে দাবি করা হয়েছে, তিহাড় জেলে বসেই তাঁকে বিয়ের প্রস্তাব দেন সুকেশ। 

যদিও সুকেশ চন্দ্রশেখরের সাফ কথা, মিথ্যে বলছে চাহাত! তিনি বলেন, ‘বিবাহিত বা এক সন্তানের মা, এরকম মহিলাদের উপর আমার কোনও ইন্টারেস্ট নেই। আমি ওদের মতো গোল্ড ডিগার নই।’ সঙ্গে জানিয়ে দেন কাজের সূত্রেই তাঁর সঙ্গে পরিচয় হয় চাহাতের।

এদিকে চাহাত দাবি তুলেছিলেন, তাঁকে জোর করে নিয়ে যাওয়া হয়েছিল তিহাড় জেলে। তাঁকে অনবরত ব্ল্যাকমেল করছিল সুকেশের লোক। ফলে বাধ্য হন তিনি দেখা করতে যেতে। শুধু তাই নয়, ফাঁদে ফেলে তাঁকে নিয়ে যাওয়া হয়েছিল তিহাড় জেলে। একটি স্কুলে যাওয়ার নাম করে প্রতারণা হয় তাঁর সঙ্গেও।

সুকেশের ঘনিষ্ঠতা ধরা পড়েছে জ্যাকলিন ফার্নান্ডেজ, নোরা ফতেহিদের সঙ্গেও। নোরাও দাবি তুলেছেন, সুকেশ তাঁকে বিয়ে করার প্রস্তাব পাঠিয়েছিল পিঙ্কি ইরানির মাধ্যমে। বদলে দিতে চেয়েছিল দামি দামি উপহার। যদিও সুকেশের দাবি, নোরাই নাকি চেয়ে চেয়ে তাঁর থেকে বাড়ি-গাড়ি নিয়েছে। নোরা ফতেহি্র মোরক্কোর বাড়িও সুকেশের টাকাতেই কেনা। 

একমাত্র জ্যাকলিনের সঙ্গে সম্পর্কে থাকার কথা বারবার বলেছেন সুকেশ। বলেছেন, তাঁরা একে-অপরকে ভালোবাসেন। যদিও , সম্প্রতি অভিনেত্রীর তরফে জানানো হয়েছে, ‘আমার আবেগ নিয়ে খেলেছে এবং আমার জীবনকে নরক বানিয়েছে সুকেশ চন্দ্রশেখর।’ এমনকী সুকেশ জ্যাকলিনের কাছে নিজের নামও গোপন রেখেছিলেন। পরিচয় দিয়েছিলেন শেখর হিসেবে। প্রসঙ্গত, এই একই নাম বলা হয়েছিল চাহাত খান্নাকেও। 

 

(এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup)

বায়োস্কোপ খবর

Latest News

Euro 2024:হ্যারি কেনের গোলে এগিয়ে গিয়েও হতাশার ড্র,ইংল্যান্ডকে রুখে দিল ডেনমার্ক ফের মন্ত্রী হতেই শ্রীলঙ্কায় গেলেন জয়শঙ্কর, সামুদ্রিক সুরক্ষা নিয়ে হল বড় উদ্যোগ T20I-তে অবশেষে ভারতের বিরুদ্ধে উইকেট পেলেন রশিদ! কাটল খরা, পাকরা ‘পছন্দের শিকার’ পুলের ধারে ট্রেন্ডি মিনি ড্রেসে নোরা, এই গরমে নেটপাড়ার পারদ চড়ল ইভিএমে কি সত্যিই কারচুপি করা যায় না? ৬ রাজ্য থেকে এল যাচাইয়ের আবেদন ভরা মঞ্চে একমাত্র তাঁর পা ছুঁয়ে প্রণাম খোদ অমিতাভ বচ্চনের, কে এই অশ্বিনী দত্ত? ভারতের বিরুদ্ধে ৩ উইকেট নিয়ে অনন্য নজির ফারুকির, ভাঙলেন ১০ বছর আগের রেকর্ডও আর কাগজের মেমো দিয়ে ট্রেন চালানো যাবে না, কাঞ্চনজঙ্ঘা দুর্ঘটনায় ঘুম ভাঙল রেলের অনুপম খেরের অফিস তছনছ, দরজা ভেঙে অফিস থেকে সিন্দুক তুলে নিয়ে গেল চোরেরা ওপেনিং অত চাপের নয়, '৭ থেকে ১৫ ওভারের মধ্যে ব্যাটিং করাই সবথেকে কঠিন', বললেন SKY

T20 WC 2024

ভক্তদের কাছে ক্ষমা চাও- রউফকে সমর্থন করায় রিজওয়ানদের উপর ক্ষুব্ধ পাক ব্যাটার 'দঃ আফ্রিকার লিগ বেশ উপভোগ্য', কেন্দ্রীয় চুক্তি ত্যাগ করে দাবি কেন উইলিয়ামসনের চোটের জের,বিশ্বকাপ থেকে ছিটকে যেতে পারেন তারকা ওপেনার! দেশের মাটিতে চাপে উইন্ডিজ 4,6,4,6,6,4: বিশ্বকাপে IPL-এর ঝলক, শেফার্ডের ওভারের ৬টি বলেই বাউন্ডারি সল্টের যখন বল করতে এসেছিল তখনই ভেবেছিলাম পেটাব! শেপার্ডের ওভারে ৩০ রান তুলে বললেন সল্ট খুব কষ্ট পেয়েছিলাম ওডিআই বিশ্বকাপ-এ বাদ পড়ে! ফর্মে ফিরেই জবাব মার্কাস স্টইনিস-র কাজটা খুব কঠিন করে দিয়েছিল…প্রাক্তন প্রোটিয়া প্লেয়ারের প্রশংসায় পঞ্চমুখ মার্করাম KKR তারকার ঝোড়ো হাফ-সেঞ্চুরিতে সুপার এইটে খড়কুটোর মতো উড়ে গেল ওয়েস্ট ইন্ডিজ IND vs AFG Live Streaming: জানুন কোথায়, কখন, কীভাবে ফ্রি-তে দেখবেন এই ম্যাচ কুলদীপকে খেলাবে ভারত?অনুশীলনে মিলল ইঙ্গিত,রিজার্ভ বোলারকে খেলতে অস্বস্তিতে কোহলি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.