বাংলা নিউজ > বায়োস্কোপ > Sumbul Touqeer: প্রথমবার পিরিয়ড শুরু হলে রক্ত দেখে বাবাকেই গিয়ে বলেছিলাম, অস্বস্তি হয়নি: সুম্বুল তৌকির

Sumbul Touqeer: প্রথমবার পিরিয়ড শুরু হলে রক্ত দেখে বাবাকেই গিয়ে বলেছিলাম, অস্বস্তি হয়নি: সুম্বুল তৌকির

বাবা ও বোনের সঙ্গে অভিনেত্রী সুম্বুল তৌকির

সুম্বুল বলেন, ‘রজঃস্বলা হওয়ার পরও রক্ত দেখে বাবাকে গিয়েই প্রথমবার বলেছিলাম। বাবা সব বুঝিয়ে দেন। দ্বিতীয় কারোর প্রয়োজন পড়েনি। এটা নিয়ে তিনি কিংবা তাঁর বাবা কেউই কখনও অস্বস্তি বোধ করেননি। আমি জানিনা বাড়িতে মহিলা থাকলে কী আলাদা হত। আমি কখনও তা বুঝিনি!’ 

অভিনেতা সুম্বুল তৌকির খান, বিগ বসের দৌলতে এই নাম এখন অনেকের কাছেই পরিচিত। সুম্বুলের বেড়ে ওঠা তাঁর বাবার কাছেই। মাত্র ৫ বছর বয়য়েই মাকে হারিয়েছিলেন সুম্বুল। মায়ের অবর্তমানে বাবার কাছে বড় হয়ে ওঠা, বাবার সঙ্গে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক নিয়ে সম্প্রতি ই-টাইমসকে দেওয়া সাক্ষাৎকারে নানান কথা বলেছেন সুম্বুল। তিনি জানিয়েছেন, তাঁর বাবা একা হাতেই তাঁকে এবং তাঁর বোন সানিয়াকে বড় করে তুলেছেন। মায়ের অভাব কখনও টের পেতেই দেননি। 

আরও পড়ুন-আজান শুনে হঠাৎ বন্ধ করলেন কনসার্টের গান, ট্রোলারদের জবাবে আলি বললেন, ‘আমি শুধু আল্লাকে ভয় করি'…

সুম্বুল জানয়েছেন, মা চলে যাওয়ার পর তাঁর বাবা বাড়ির কাজও করেছেন আবার তাঁদের দেখাশোনাও। পাশাপাশি নিজের নাচের স্কুলও চালিয়েছেন। সকালে তাঁদের ঘুম থেকে তোলা থেকে তাঁদের টিফিন বানিয়ে দেওয়া সবকিছুই। আবার মেয়েদের স্কুলে পৌঁছে দিতেও ভোলেননি। দুপুর ও রাতের খাবার দুই মেয়ের সঙ্গেই খেতেন সুম্বুলের বাবা। কিন্তু দুই মেয়ে বয়ঃসন্ধিকালে পৌঁছানোর পরও কী একা বাবার পক্ষে সবকিছু সামলানো সহজ ছিল? এবিষয়ে সুম্বুল বলেন, প্রথম রজঃস্বলা হওয়ার পরও বাবাই তাঁকে সমস্ত নিয়মনীতি বুঝিয়ে দেন এবং সেটা বিজ্ঞানসম্মতভাবেই। সুম্বুল বলেন, ‘রজঃস্বলা হওয়ার পরও রক্ত দেখে বাবাকে গিয়েই প্রথমবার বলেছিলাম। বাবা সব বুঝিয়ে দেন। দ্বিতীয় কারোর প্রয়োজন পড়েনি। এটা নিয়ে তিনি কিংবা তাঁর বাবা কেউই কখনও অস্বস্তি বোধ করেননি। আমি জানিনা বাড়িতে মহিলা থাকলে কী আলাদা হত। আমি কখনও তা বুঝিনি!’ সুম্বুল তৌকিরের কথায়, অভিনয়কে পেশা হিসাবে বেছে নেওয়ার উৎসাহও তাঁকে তাঁর বাবা-ই দিয়েছেন।

সম্প্রতি, অভিনেতা ইউটিউবে একটি নতুন ভিডিও পোস্ট করেছেন অনুরাগীদের জন্য। যেখানে সুম্বুল তাঁর সদ্য সমাপ্ত বাড়িতে ঘুরিয়ে দেখিয়েছেন অনুরাগীদের। মধ্যপ্রদেশের কাটনিতে তাঁদের পারিবারিক বাড়ির নামানুসারেই তাঁর মুম্বই ফ্ল্যাটের নাম রেখেন খান মঞ্জিল। মুম্বইতে একই নামে একটি বাড়ি থাকা তাঁর স্বপ্ন ছিল বলে জানিয়েছেন সুম্বুল তৌকির।

আরও পড়ুন-(এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup)

বায়োস্কোপ খবর

Latest News

নববর্ষে ‘সোমদা’ ধ্রুবর বাহুলগ্না কৌশাম্বি, ‘আদৃত রাগ করবে’, বলছে ফ্যানেরা গরমে গলে গিয়েও ভালো খেলার নেপথ্যে ইডেনের পিচ! বড় সার্টিফিকেট দিলেন ফিল সল্ট 'আর কাউকে মুখ দেখাতে পারবে না তো...' সৌরভের প্রশ্নে ক্লিন বোল্ড সাহেব ‘ব্যাটিংয়ের জন্যই শেষ দুই ম্যাচে হেরেছি’, বলছেন লখনউ কোচ জাস্টিন ল্যাঙ্গার ত্রিগ্রহী যোগে ভাগ্য বদলাবে ৫ রাশির, দেখুন কী বলছে সাপ্তাহিক ট্যারো রাশিফল ‘শাসকদলের হয়ে’ কাজের অভিযোগ অধীরের, মুর্শিদাবাদের ডিআইজিকে সরাল নির্বাচন কমিশন ইডেনে ঝড় তুলে ছক্কায় সেরা পুরান, টপকালেন রিয়ানকে, সেরা দশে রয়েছেন রোহিত-কোহলি ‘‌কোথায় গেল ৩ হাজার কোটি টাকা ফেরতের গ্যারান্টি?’‌ প্রশ্ন শশী পাঁজার শাহজাহানদের বিরুদ্ধে CBIএর ই-মেইল আইডে জমা পড়ল বস্তা বস্তা অভিযোগ 'নিষিদ্ধ' চিনা সংস্থার সাথে হাত মেলাল মলদ্বীপ, বেজিং প্রেমে এ কী করছেন মুইজ্জু?

Latest IPL News

গরমে গলে গিয়েও ভালো খেলার নেপথ্যে ইডেনের পিচ! বড় সার্টিফিকেট দিলেন ফিল সল্ট ‘ব্যাটিংয়ের জন্যই শেষ দুই ম্যাচে হেরেছি’, বলছেন লখনউ কোচ জাস্টিন ল্যাঙ্গার জোর করে হাসছে, আসলে মনকষ্টে ভুগছে হার্দিক, নিজের অভিজ্ঞতা থেকে বললেন কেপি IPL 2024: ৫৭টা ইনিংসে ২০০০ রান! রাহুলকে পিছনে ফেলে অনন্য নজির গড়লেন রুতুরাজ ছক্কার হ্যাটট্রিক হাঁকানো বল খুদেকে উপহার দিয়ে মন জিতলেন ধোনি, ভাইরাল হল ভিডিয়ো যাবতীয় অভিমান গলে জল, নাইটরা জিততেই ইডেনের পিচ কিউরেটর সুজনকে বাহবা শাহরুখের ‘ক্রিকেট একজনের খেলা নয়’, অধিনায়কের টানা সমালোচনার উত্তরে বললেন পোলার্ড গিলকে সামনে দেখে বেহুঁশ হওয়ার জোগাড় যুবতীর! নেটিজেনরা বলল ‘আমারও এরকম হাল হত’ MI vs CSK: হার্দিক থেকে রুতুরাজ প্রত্যেকেই মানলেন ম্যাচে পার্থক্য গড়লেন ধোনি MI vs CSK: সাধারণ বোলিং, সাধারণ মানের নেতৃত্ব- হার্দিকের উপর বেজায় চটলেন গাভাসকর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.