বাড়ি > বায়োস্কোপ > লকডাউনের মাঝেই খুশির খবর, এই তারকা দম্পতির ঘরে আসছে নতুন অতিথি
মা হতে চলেছেন একতা কল (ছবি-ইনস্টাগ্রাম)
মা হতে চলেছেন একতা কল (ছবি-ইনস্টাগ্রাম)

লকডাউনের মাঝেই খুশির খবর, এই তারকা দম্পতির ঘরে আসছে নতুন অতিথি

  • অভিনেতা সুমিত ব্যাস ও অভিনেত্রী একত কল শীঘ্রই বাবা-মা হতে চলেছেন। এই খবর রবিবার নিজেই সামনে আনলেন একতা।

লকডাউনের মাঝেই খুশির খবর বিনো দুনিয়া থেকে। অভিনেতা সুমিত ব্যাস ও অভিনেত্রী একতা কলের ঘরে শীঘ্রই আসতে চলেছে নতুন অথিতি। রবিবার ইনস্টাগ্রামে মা হওয়ার ঘোষণা করলেন একতা। সুমিতের সঙ্গে অন্তঃসত্ত্বা একতা একটি ছবি শেয়ার করে লেখেন, গর্বের সঙ্গে একসাথে নিজেদের নতুন প্রোজেক্টের ঘোষণা করছি। পরিচয় করুন জুনিয়ার কল ব্যাসের সঙ্গে, পরিচালনা এবং প্রযোজনায় রয়েছে সুমিত ব্যাস আর আমি’।

ছবিতে দেখা যাচ্ছে চেয়ারে বসে রয়েছেন হবু মা, তাঁর বেবি বাম্পটাও বেশ স্পষ্ট আর স্ত্রীর মাথায় স্নেহচুম্বন করছেন সুমিত। এই খবর শুনে উচ্ছ্বসিত সুমিত, একতার ভক্তরা। সকলেই অনেক শুভেচ্ছা আর অভিনন্দন জানিয়েছে এই সেলেব দম্পতিকে। লকডাউনের জেরে গোটা সময়টা বাড়িতে থাকার সুযোগটা চুটিয়ে উপভোগ করছেন সুমিত। অভিনেতার লেটেস্ট ইনস্টাগ্রাম পোস্ট বলছে সেই কথাই। একতাকে কোলে বসিয়ে একটি রোম্যান্টিক ছবি সামনে আনলেন সুমিত।


২০১৮ সালে সাত পাকে বাঁধা পড়েন সুমিত-একতা। এটা ছিল করিনা কাপুরের বীরে দি ওয়েডিংয়ের হিরোর দ্বিতীয় বিয়ে। এর আগে অভিনেত্রী শিবানি তাঙ্কসেলের সঙ্গে গাঁটছড়া বেঁধেছিলেন সুমিত। ২০১৭ সালে সেই বিয়ে ভেঙে যায় সাত বছর দীর্ঘ সেই দাম্পত্য সম্পর্ক।


সুমিতকে শেষ দেখা গিয়েছে মেড ইন চায়না ছবিতে, অন্যদিকে বর সে সোনা ইশক, মেরে আঙনেমের মতো ধারাবাহিকে মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন একতা। যদিও বিয়ের পর থেকে গ্ল্যামার দুনিয়া থেকে দূরেই রয়েছেন অভিনেত্রী।

বন্ধ করুন