বাড়ি > বায়োস্কোপ > পুত্র সন্তানের বাবা-মা হলেন সুমিত ব্যাস ও একতা কল, নাম রাখলেন বেদ
বৃহস্পতিবার ছেলের জন্ম দেন একতা (ছবি-ইনস্টাগ্রাম)
বৃহস্পতিবার ছেলের জন্ম দেন একতা (ছবি-ইনস্টাগ্রাম)

পুত্র সন্তানের বাবা-মা হলেন সুমিত ব্যাস ও একতা কল, নাম রাখলেন বেদ

  • সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছার জোয়ারে ভাসছেন এই তারকা দম্পতি। 

করোনা সংকটের মধ্যেই খুশির জোয়ারে ভাসছেন সেলেব দম্পতি সুমিত ব্যাস ও একতা কল। বৃহস্পতিবার সকালে পুত্র সন্তানের জন্ম দিলেন অভিনেত্রী একতা কল। পুত্রের আগমন বার্তা ইনস্টাগ্রামের দেওয়ালে জানান সুমিত। লেখেন, ছেলে হয়েছে।আমরা নাম রেখেছি বেদ'। এই তারকা দম্পতিকে শুভেচ্ছা জানান তাঁদের অনুরাগী ও টেলিভিশন ও ফিল্ম ইন্ডাস্ট্রির তারকারা। 

View this post on Instagram

👶🏼

A post shared by Sumeet (@sumeetvyas) on

এপ্রিল মাসের শুরুতেই মা হওয়ার খবর জানিয়েছিলেন একতা কল। সুমিতের সঙ্গে একটি ছবি শেয়ার করে অভিনেত্রী লিখেছিলেন, গর্বের সঙ্গে একসাথে নিজেদের নতুন প্রোজেক্টের ঘোষণা করছি। পরিচয় করুন জুনিয়ার কল ব্যাসের সঙ্গে, পরিচালনা এবং প্রযোজনায় রয়েছে সুমিত ব্যাস আর আমি’।

হিন্দুস্তান টাইমসে দেওয়া সাক্ষাত্কারে সুমিত জানিয়েছিলেন, মুড সুইংয়ের কোনও জায়গাই নেই। ওর হঠাত্ হঠাত্ কোনও খাবারের ইচ্ছা জাগলেও কিছু করবার নেই। ওই কিছু দাবি করতে পারবে না কারণ আমি সেটা এনে দিতে পারব না। আমরা বাড়ি থেকে বার হচ্ছি না।সপ্তাহে একদিন আবাসনের নীচে হাঁটতে যাই আমরা। খুব সিরিয়াসলি আমার কোয়ারেন্টাইনে রয়েছি। বাড়িতে কাউতে আসতে দিচ্ছি না। পুলিশও খুব সাহায্য করেছে। অন্তঃসত্ত্বা মহিলা থেকে কখনও আটকায় নি'।

বুধবারই সুমিতের সঙ্গে কাটানো নানান মুহূর্তের ঝলক ইনস্টাগ্রাম ভিডিয়োয় তুলে ধরেন একতা। ২০১৮ সালে সাত পাকে বাঁধা পড়েন সুমিত-একতা। এটা ছিল করিনা কাপুরের বীরে দি ওয়েডিংয়ের হিরোর দ্বিতীয় বিয়ে। এর আগে অভিনেত্রী শিবানি তাঙ্কসেলের সঙ্গে গাঁটছড়া বেঁধেছিলেন সুমিত। ২০১৭ সালে সেই বিয়ে ভেঙে যায় সাত বছর দীর্ঘ সেই দাম্পত্য সম্পর্ক।

সুমিতকে শেষ দেখা গিয়েছে মেড ইন চায়না ছবিতে, অন্যদিকে বর সে সোনা ইশক, মেরে আঙনেমের মতো ধারাবাহিকে মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন একতা। যদিও বিয়ের পর থেকে গ্ল্যামার দুনিয়া থেকে দূরেই রয়েছেন অভিনেত্রী।

বন্ধ করুন