বাংলা নিউজ > বায়োস্কোপ > গব্বরের হাত থেকে বাসন্তীকে বাঁচাতে গুটি গুটি পায়ে প্রথমবার চলতে শুরু করল টেলি দম্পতি সুমিত-একতা পুত্র!
মিষ্টি মুহূর্ত..
মিষ্টি মুহূর্ত..

গব্বরের হাত থেকে বাসন্তীকে বাঁচাতে গুটি গুটি পায়ে প্রথমবার চলতে শুরু করল টেলি দম্পতি সুমিত-একতা পুত্র!

  • দেখুন সুমিত-একতা পুত্রের ভাইরাল ভিডিয়ো।

সদ্যই গুটি গুটি পায়ে চলতে শিখেছে অভিনেতা সুমিত ব্যাস ও একতা কলের ছেলে বেদ। ছেলের সম্প্রতি একটি ভিডিয়ো শেয়ার করেছেন একতা। সেখানে দেখা যাচ্ছে ১৯৭৫ সালের ব্লকবাস্টার হিট ছবি ‘শোলে’ দেখছে সে। 

ভিডিয়ো পোস্ট করে একতা হেমা মালিনীকে একটা উদ্দেশ করে লিখেছেন। ছবিতে বাসন্তীর মতো গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা মিলেছে হেমার। ছবিতে ডাকাত গব্বরের হাতে যখন ধরা পড়েছিলেন তিনি এবং সাহায্যের জন্য আর্তনাদ করছিলেন, সেই সময় বেদের প্রতিক্রিয়া দেখা যায়।

একতা লিখেছেন, ‘প্রিয় হেমা মালিনী জী আমি কখনোই ভাবতে পারিনি বেদ তাঁর জীবনের প্রথম তিনবার পা ফেলে চলা শুরু করবে তোমাকে গব্বরের থেকে বাঁচানোর জন্য! তোমাকে কাঁদতে দেখে বেদ চিৎকার করতে শুরু করে, সেটা আমি রেকর্ডিং করতে গিয়ে অবাক করার বিষয়, ও শুধুমাত্র চিৎকার করেনি তোমাকে বাঁচাতে পা ফেলে এগোতে শুরু করে’।

তিনি মজা করে আরো লেখেন, বেদ প্রস্তুত হয়েছে জয়-বীরুকে সাহায্য করতে। ‘অমিতাভ বচ্চন স্যর এবং ধর্মেন্দ্র স্যর যদি আপনাদের দলে আর কাউকে প্রয়োজন হয়, জানবেন তবে ও প্রস্তত আছে। ওঁর প্রথম পথ চলা ভাগ করে নিলাম সকলের সঙ্গে’।

পরিচালক রমেশ সিপ্পির ছবি ‘শোলে’ মুগ্ধ করেছে জেনারেশের পর জেনারেশনকে। সঞ্জীব কুমার ও আমজাদ খান ছাড়াও ছবিতে লিড রোলে অভিনয় করেছিলেন অমিতাভ বচ্চন, জয়া বচ্চন, ধর্মেন্দ্র, হেমা মালিনী, জগদীপ প্রমুখ।

গত বছর জুন মাসে টিভি সেলেব দম্পতি সুমিত ব্যাস ও একতা কলের কোল আলো করে আসে পুত্র সন্তান। ছেলের নাম তাঁরা রেখেছেন বেদ। 

 

বন্ধ করুন