বাংলা নিউজ > বায়োস্কোপ > Sumitra Sen Health Update: ভালো নেই সুমিত্রা সেন, পরিবারের সঙ্গে রাখার সিদ্ধান্ত, বাড়ি আনা হল গায়িকাকে

Sumitra Sen Health Update: ভালো নেই সুমিত্রা সেন, পরিবারের সঙ্গে রাখার সিদ্ধান্ত, বাড়ি আনা হল গায়িকাকে

বাড়ি ফিরলেন গায়িকা সুমিত্রা সেন

Sumitra Sen Health Update: আপাতত পরিবারের সঙ্গেই রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে গায়িকা সুমিত্রা সেনকে। ভালো নেই মা, জানিয়েছেন দুই মেয়ে শ্রাবণী এবং ইন্দ্রাণী।

ব্রঙ্কো-নিউমোনিয়ায় আক্রান্ত গায়িকা সুমিত্রা সেন। শারীরিক অসুস্থতা নিয়ে বেশ কিছুদিন ধরে হাসপাতালে ভর্তি তিনি। গত ২১শে ডিসেম্বর থেকে দক্ষিণ কলকাতার এক বেসরকারি হাসপাতালে ভর্তি ছিলেন। সোমবার হাসপাতাল থেকে ছুটি পেয়ে বাড়ি ফিরেছেন রবীন্দ্রসঙ্গীত শিল্পী।

মায়ের শারীরিক পরিস্থিতি নিয়ে আপটেড দিয়ে সংবাদমাধ্যমকে গায়িকার মেয়ে শ্রাবণী সেন বলেন, ‘বয়সটা তো একটা কারণ। ভালো নেই মা। মোটামুটি আছেন। চিকিৎসকদের সঙ্গে কথা বলেই তাঁকে বাড়িতে নিয়ে আসা হয়েছে।’ সুমিত্রা কন্য়া ইন্দ্রাণীও জানিয়েছেন, শারীরিক অবস্থা ভালো নয় গায়িকার। আপাতত পরিবারের সঙ্গে রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

আরও পড়ুন: নতুন বছরের শুরুটা পরিবারের সঙ্গে, আলিবাগের বাংলোয় লেন্সবন্দি শাহরুখ

দীর্ঘদিন ধরেই বার্ধক্যজনিত নানা সমস্যায় ভুগছিলেন সুমিত্রা দেবী। এরই মধ্যে ডিসেম্বরে ঠান্ডা লাগিয়ে বসেন গায়িকা। জ্বরের পাশাপাশি বুকে সর্দি বসে শ্বাসকষ্ট শুরু হয়। পরিস্থিতি আরও খারাপের দিকে এগানোয় হাসপাতালে ভর্তি করা হয়েছিল সুমিত্রা সেনকে। ধরা পড়ে ব্রঙ্কোনিউমোনিয়া। আগামী মার্চে ৯০-পূর্ণ করবেন তিনি। 

রবীন্দ্রসঙ্গীতের দুনিয়ার অতি পরিচিত নাম সুমিত্রা সেন। তাঁর দুই মেয়ে- ইন্দ্রাণী সেন ও শ্রাবণী সেনও বাংলার সঙ্গীত জগতে ছাপ ফেলেছেন। মায়ের পথে হেঁটে রবীন্দ্রসঙ্গীত চর্চাই করে গিয়েছেন ছোট মেয়ে শ্রাবণী সেন, ইন্দ্রাণী সেন অবশ্য সব ধরণের গানেই নিয়েই ছাপ রেখেছেন। দ্রুত সেরে উঠুন গায়িকা প্রার্থনা করছেন ভক্তরা।

বন্ধ করুন