বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘দ্য কপিল শর্মা শো’ থেকে বাদ পড়লেন সুমনা? সত্যিটা জানালেন অর্চনা পূরন সিং
সুমনা থাকছেন 
সুমনা থাকছেন 

‘দ্য কপিল শর্মা শো’ থেকে বাদ পড়লেন সুমনা? সত্যিটা জানালেন অর্চনা পূরন সিং

  • সুমনা থাকছেন, তবে একদম নতুন অবতারে- জল্পনার অবসান ঘটালেন অর্চনা পূরন সিং। 

নতুন সিজন নিয়ে শীঘ্রই টেলিভিশনের পর্দায় ফিরছে ‘দ্য কপিল শর্মা শো’। তবে গত কয়েক সপ্তাহ ধরেই বিতর্কের কেন্দ্রবিন্দুতে এই নন-ফিকশন শো। সৌজন্যে সুমনা চক্রবর্তী! শুরু থেকেই ‘দ্য কপিল শর্মা শো’-এর অবিচ্ছেদ্য অঙ্গ থেকেছেন এই বাঙালি অভিনেত্রী, কিন্তু জোর জল্পনা চলছিল নতুন সিজনে বাদ পড়ছে ‘ভুরি’ (সুমনা)। অবশেষে সব জল্পনার অবসান ঘটিয়ে অর্চনা পূরন সিং জানালেন সুমনা অবশ্যই থাকছেন ‘দ্য কপিল শর্মা শো’-এর নতুন সিজনে। শো-এর দ্বিতীয় সিজনে ফের একবার বিচারকের আসন অলঙ্কৃত করবেন অর্চনা। 

কিছুদিন আগে কপিল নিজের সোশ্যাল মিডিয়ার দেওয়ালে ভ্যাকসিন নেওয়ার পর ‘দ্য কপিল শর্মা’র কাস্টকে নিয়ে একটি গ্রুপ ছবি পোস্ট করেছিলেন, সেই ছবিতে দেখা মেলেনি সুমনার, এমনকি শো-এর নতুন প্রোমোতেও ধরা দেননি। যার জেরেই জল্পনা চলছিল, কপিল-ক্রুষ্ণা-ভারতীদের পাশে এবার হয়ত দেখা যাবে না সুমনাকে। 

আজ তক-কে দেওয়া এক সাক্ষাত্কারে অর্চনা জানান, ‘যদি আপনারা ভেবে নিয়ে থাকেন যে সুমনা এই শো-তে থাকছে না তাহলে আপনাদের জন্য দারুণ একটা সারপ্রাইজ অপেক্ষা করছে খুব তাড়াতাড়ি। ভীষণরকমভাবেই ও থাকছে এই শো-তে আর ওকে খুব অন্যরকম একটা অবতারে দেখা যাবে। কিন্তু আমাদের সুন্দরী সুমনা থাকবে’। 

ইতিমধ্যেই ‘দ্য কপিল শর্মা শো’-এর সেট থেকে সুমনার যে ছবি প্রকাশ্যে এসেছে তা সত্যি চমকে দেওয়ার মতো। প্যান্ট স্যুটে ভুরি-র মর্ডান অবতার তাক লাগাচ্ছে। 

শো-এর দ্বিতীয় সিজনে নতুন সদস্য বলতে একমাত্র সুদেশ লাহিড়ী-কে দেখা যাবে বলে জানান অর্চনা, বাকি সকলেই আগে থেকেই এই শো-এর অংশ থেকেছে। পাশাপাশি শো-এর সেটও পালটে যাচ্ছে বলে জানান অর্চনা। নতুন রূপে, নতুন সাজে কপিল শর্মা আর কোম্পানিকে দেখতে মুখিয়ে রয়েছে দর্শক। সুমনার বাদ না পড়ার খবর জেনে খুশি অভিনেত্রীর ভক্তরাও। 

বন্ধ করুন