হিন্দুস্তান টাইমসকে দেওয়া একান্ত সাক্ষাৎকারে বিস্ফোরক মন্তব্য সুমনার
হিন্দুস্তান টাইমসকে দেওয়া একান্ত সাক্ষাৎকারে বিস্ফোরক মন্তব্য সুমনার

'লোকে বোধহয় ভুলে গেছে আমিও আছি': সুমনা চক্রবর্তী

  • সুমনা চক্রবর্তীর হাতেই নাকি কাজ নেই, তাই লোকের কাছে কাজ চেয়ে বেড়াচ্ছেন সুমনা- এমনই বিস্ফোরক মন্তব্য অভিনেত্রীর।
  • গত পাঁচ বছরে দ্য কপিল শর্মা শো ছাড়া অন্য কোথাউ দেখা যায়নি এই বাঙালি অভিনেত্রীকে।

কপিল শর্মা শোয়ের সুবাদে গোটা দেশে পরিচিত মুখ সুমনা চক্রবর্তী। এই বঙ্গতনয়াকে ছাড়া এক কথায় অম্পূর্ন দ্য কপিল শর্মা শো। অথচ সুমনা চক্রবর্তীর হাতেই নাকি কাজ নেই! হিন্দুস্তান টাইমসকে দেওয়া সাক্ষাৎকারে এমনই বিস্ফোরক মন্তব্য সুমনার। ২০১৪ সালে শেষবার সলমন খানের কিক ছবিতে দেখা গিয়েছিলেন সুমনাকে। এরপর থেকে একমাত্র দ্য কপিল শর্মা শো ছাড়া কোনও টেলিভিশন শো, ওয়েব সিরিজ বা ছবির কাজ পান নি সুমনা।

সুমনা জানান, আমি খুব বেশি লোকজনের সঙ্গে মিশতে ভালোবাসি না বা পার্টিতে য়াই না। আমি শ্যুটিং শেষ করে নয় তো সোজা বাড়ি যাই বা বন্ধুদের সঙ্গে আড্ডা মারি। হয়ত অনেকে ভুলে গেছেন আমিও আছি(হাসি)। তবে আমার মনে হয় অভিনেতা হিসাবে কাজ চালিয়ে যাওয়ার জন্য আজকের দিনে নিজের উপস্থিতি জাহির করাটাও জরুরি’।



৩১ বছরের এই বাঙালি অভিনেত্রীর মতে, অনেকেই তাঁকে ভুল বোঝে, তাঁকে নাকউঁচু ভাবে। অভিনেত্রী আরও জানান, অনেকেই ভাবে আমি অনেক নাকউঁচু, তারা মনে করে আমি কোনও কাজের জন্য অনেক পারিশ্রমিক চাইব। অভিনেত্রী হিসাবে আমি এটা সবাইকে বলতে চাই আমার যা প্রাপ্য আমি শুধু সেইটুকুই দাবি করি এবং যদি কোনও প্রোজেক্ট সত্যিই ভাল হয়, তাহলে আমি পারিশ্রমিকের বিষয়টা নিয়ে আলোচনাও করতে রাজি আছি। আমি জানি আমার পিআর স্কিলটা একদম ভালো নয়। অনেক দেরি হয়ে গেছে সেটা বুঝতে তবুও এখন চেষ্টা করছি লোকজনের সঙ্গে দেখা করার, যোগাযোগ বজায় রাখার চেষ্টা করছি। এমনকি কাজ চাইছি’। এতদিন ভাবতাম অভিনেত্রী হিসাবে নিজেকে প্রমাণ করলেই চলবে, বাকি সব কিছু সঠিকভাবেই নিজে থাকতেই হয়ে যাবে। কিন্তু শুধু কঠোর পরিশ্রমটাই যথেষ্ট নয়, তা বুঝতে পারছি’।



ঠিক কোন ধরনের প্রোজেক্টে কাজ করতে চান সুমনা? অভিনেত্রীর কথায়, আজকের দিনে আর হিরো-হিরোইন বলে কিছু হয় না। চিত্রনাট্যই আসল। অনেক চরিত্রদের নিয়ে কাজ হচ্ছে। আমি ভালো চরিত্র পেলেই খুশি। তাতে সেটা মুখ্য চরিত্র হোক বা কোন ছোট চরিত্র-চিত্রনাট্যে সেটার গুরুত্ব থাকতে হবে’।

দ্য কপিল শর্মা শোয়ের প্রথম সিজনে সরলা গুলাটির চরিত্রে অভিনয় করতেন সুমনা, আপতত ভুরির ভূমিকা সকলের মন জয় করছেন তিনি। আশা করা যায় এবার শীঘ্রই সুমনাকে দ্য কপিল শর্মা শোয়ের বাইরে অন্যত্রও দেখতে পাবে দর্শকরা।

বন্ধ করুন