বাংলা নিউজ > বায়োস্কোপ > Sumona-Samrat: কাজলের ভাইকে বিয়ে করছেন ‘দ্য কপিল শর্মা শো’-এর সুমনা? মুখ খুললেন বাঙালি মেয়ে
বিয়ের সানাই?

Sumona-Samrat: কাজলের ভাইকে বিয়ে করছেন ‘দ্য কপিল শর্মা শো’-এর সুমনা? মুখ খুললেন বাঙালি মেয়ে

  • কাজল, রানিদের ভাইয়ের সঙ্গে সাত পাক ঘুরবেন ‘দ্য কপিল শর্মা শো’-এর ভুরি? নিজেই জবাব দিলেন সুমনা। 

কাজল,রানির পরিবারে বিয়ের সানাই? শীঘ্রই ‘দ্য কপিল শর্মা শো’ খ্যাত বাঙালি অভিনেত্রী সুমনা চক্রবর্তীকে বিয়ে করতে চলেছেন দুই নায়িকার তুতো ভাই সম্রাট মুখোপাধ্যায়? বলিপাড়ায় এই জল্পনা তুঙ্গে। এই বিষয় নিয়ে এবার সরাসরি মুখ খুললেন কপিলের শো-এর ভুরি।

অভিনেত্রী সুমনা চক্রবর্তী সাম্প্রতিক এক সাক্ষাৎকারে জানান, এই খবর ‘ভুয়ো’। পাশাপাশি এটাকে ‘১০ বছর পুরোনো গুঞ্জন’ বলে দাবি করেন তিনি। সর্বাণী মুখোপাধ্যায়ের নিজের ভাই সম্রাট, অভিনেতা রণ মুখোপাধ্যায়ের ছেলে।

ইটাইমসকে সুমনা জানান, ‘হে ভগবান! এগুলো ১০ বছর পুরোনো খবর যা সোশ্যাল মিডিয়া ঘুরছে। একদম ভুলভাল কথা এগুলো। সত্যি বলতে আমি নিজের ব্যক্তিগত জীবন নিয়ে কথা বলতে পছন্দ করি না। যদি আমার ব্যক্তিগত জীবনে কখনও এমনকিছু ঘটে, তাহলে আমি নিশ্চয় ঘোষণা করব (বিয়ে) সেই কথা’।

সম্রাটের সঙ্গে নিজের সম্পর্কের সমীকরণ নিয়ে সুমবা হলেন, ‘ও আমার বন্ধু। ব্যাস, ওইটুকুই। আমি মিডিয়ায় বন্ধুদের নিয়ে বা পরিবারকে নিয়ে কথা বলি না’। বিয়ের পরিকল্পনা নিয়ে কোনও মন্তব্য করতে চাননি অভিনেত্রী।

বছর কয়েক আগে সম্রাটকে নিয়ে সুমনা জানিয়েছিলেন, দুর্গাপুজো ছাড়া সেভাবে সম্রাটের সঙ্গে দেখা বা কথা হয় না তাঁর। প্রেমের জল্পনা একদমই ভ্রান্ত।

সদ্যই শেষ হয়েছে ‘দ্য কপিল শর্মা শো’-এর সাম্প্রতিক সিজন। শ্যুটিং শেষ করে পরিবারের সঙ্গে মহারাষ্ট্রের চন্দ্রপুরের অবস্থিত তাডোবা অন্ধেরি টাইগার রিজার্ভে ঘুরতে গিয়েছিলেন। একই লোকেশন থেকে ছবি পোস্ট করেন সম্রাটও। এই ঘটনার জেরেই নতুন করে সুমনা ও সম্রাটের সম্পর্কের চর্চা মাথাচাড়া দেয়।

বন্ধ করুন