বাংলা নিউজ > বায়োস্কোপ > এবার করোনা আক্রান্ত ‘অগ্নিশিখা’র সৌর্য, টলিগঞ্জে বাড়ছে অতিমারীর প্রকোপ
সূর্য ভট্টাচার্য 
সূর্য ভট্টাচার্য 

এবার করোনা আক্রান্ত ‘অগ্নিশিখা’র সৌর্য, টলিগঞ্জে বাড়ছে অতিমারীর প্রকোপ

  • সান বাংলার ‘অগ্নিশিখা’ ধারাবাহিকের বিক্রম অর্থাত্ অভিনেতা সৌর্য ভট্টাচার্য করোনা আক্রান্ত। 

ফের করোনার থাবা টলিগঞ্জে। এবার আক্রান্ত সান বাংলার ‘অগ্নিশিখা’ ধারাবাহিকের লিড তারকা সৌর্য ভট্টাচার্য। সোশ্যাল মিডিয়ায় নিজের কোভিড-১৯ পজিটিভ হওয়ার কথা জানান অভিনেতা, শুধু সৌর্যই নয়, করোনা আক্রান্ত অভিনেতার বাবা-মাও। ফেসবুকে অভিনেতা জানিয়েছেন, আপতত চিকিত্সকদের পরামর্শ মতো বাড়িতেই আইসোলেশন রয়েছেন তিনি। সবরকম করোনাবিধি মেনে চলছে তাঁর পরিবার। ঠিক কী হয়েছিল সৌর্যের? অভিনেতা জানিয়েছেন কয়েকদিন ধরেই তাঁর গলা ব্যাথা করছিল, এরপর তিনি খাবারে স্বাদ পাচ্ছিলেন না। এরপরই চিকিত্সকদের কথামতো করোনা পরীক্ষা করালে রিপোর্ট পজিটিভ আসে। 

ফেসবুকের দেওয়ালে সৌর্য আরও জানিয়েছেন, গলা ব্যাথা এবং খাবারে স্বাদ না পাওয়া ছাড়া তাঁর শরীরে আর কোনওরকম সমস্যা নেই। তবে গত কয়েকদিন যাঁরা তাঁর সংস্পর্শে এসেছেন, তাঁদের সকলকে করোনা পরীক্ষা করিয়ে দেওয়ার আর্জি জানিয়েছেন অভিনেতা। 

আলো ছায়ার মতো ধারাবাহিকে পার্শ্ব চরিত্রে দেখা গিয়েছে সৌর্যকে। লিড হিরো হিসাবে ‘অগ্নিশিখা’ই সৌর্যের প্রথম ধারাবাহিক। সাঁওতালি মেয়ের সঙ্গে শহরের শিক্ষিত যুবকের প্রেম ও পরিণতি নিয়েই এই ডেলি সোপের গল্প। এছাড়াও আদিবাসী তরুণীর কঠোর সংগ্রাম উঠে আসছে টিভির পর্দায়। সৌর্যর বিপরীতে সিরিয়ালে অভিনয় করছে আরাত্রিকা মাইতি। 

করোনার দ্বিতীয় ঢেউতে বাংলা টেলিভিশনের পরিচিত মুখ ভরত কল ও তাঁর স্ত্রী জয়শ্রী আক্রান্ত হন, এরপর ‘খড়কুটো’, ‘মোহর’ ধারাবাহিক খ্যাত অনুশ্রীও কোভিড-১৯-এর গ্রাসে পড়েন। রেহাই পাননি ‘দেশের মাটি’র নোয়াও। অভিনেত্রী শ্রুতি দাসও করোনা পজিটিভ, রয়েছেন আইসোলেশনে। 

বন্ধ করুন