বাড়ি > বায়োস্কোপ > নতুন অঞ্জলি ও সোধিকে নিয়ে ফিরছে ‘তারক মেহতা কা উলটা চশমা’
সুনয়না ফজদার এবং বলবিন্দর সিং সুরি
সুনয়না ফজদার এবং বলবিন্দর সিং সুরি

নতুন অঞ্জলি ও সোধিকে নিয়ে ফিরছে ‘তারক মেহতা কা উলটা চশমা’

  • ১২ বছর অঞ্জলির চরিত্রে অভিনয় করেছেন নেহা।

হিন্দি ধারাবাহিকের আসরে টেলি বিনোদন জগতের অন্যতম পরিচিত একটি নাম হল, ‘তারক মেহতা কা উলটা চশমা’। সারাদেশে ছেয়ে থাকা অসংখ্য ভক্তমহলে জনপ্রিয় এই কমেডি ধারাবাহিকের যথেষ্ট কদর রয়েছে, তা বলাই বাহুল্য। সম্প্রতি অনুরাগীদের অতি প্রিয় এই মজার ধারাবাহিকের বেশ কিছু গুরুত্বপূর্ণ চরিত্রে কলাকুশলীদের বদল হয়েছে । জানা গিয়েছে, নেহা মেহতার পরিবর্তে অঞ্জলির ভূমিকায় সুনয়না ফজদার অভিনয় করবেন। সোধি চরিত্রে গুরুচরণ সিংয়ের পরিবর্তে সিরিয়ালে আসছেন বলবিন্দর সিং সুরি।

‘বলিউড হাঙ্গামা’-তে প্রকাশিত একটি রিপোর্টে জানানো হয়েছে, ১২ বছর অঞ্জলির চরিত্রে অভিনয় করেছেন নেহা। কিন্তু সম্প্রতি তিনি আর চুক্তি নবীকরণ করেননি। তাঁর কেরিয়ার নিয়ে অন্য পরিকল্পনা আছে। তাঁর পরিবর্তে গত ২৩ অগস্ট সেটে যোগ দিয়েছেন সুনয়না। যিনি হিন্দি টেলি জগতের পরিচিত মুখ। ‘কবুল হ্যায়, ‘লেফট রাইট লেফট’, ‘এক রিস্তা সাজেদারি কী’, ‘বেলানওয়ালি’-সহ বিভিন্ন ধারাবাহিকে ছিলেন তিনি।

এর আগে গত ১৫ অগস্ট অনুরাগীদের স্বাধীনতা দিবসের শুভেচ্ছা জানান নেহা। একটি ছবিও পোস্ট করেন। অন্যদিকে দয়ার চরিত্রে অভিনেত্রী দিশা ভাকানি ২০১৭ সালে মাতৃত্বকালীন ছুটিতে গিয়েছিলেন। কন্যাসন্তানের জন্ম দেওয়ার পর বহুদিন থেকেই তাঁর ফিরে আসার জল্পনা চললেও এখনও কামব্যাক করেননি অভিনেত্রী।

নীলা ফিল্মস প্রাইভেট লিমিটেড প্রযোজিত ‘তারক মেহেতা কা উলটা চশমা’-কে নতুন রূপে সাজিয়ে পর্দায় আনার কারিগর ছিলেন অশোক মোদী। ২০০৮ সালের ১২ জুলাই থেকে প্রতিদিন 'সাব টিভি' চ্যানেলে সম্প্রচারিত হয়ে আসছে ধারাবাহিকটি । বর্তমানে ২,৮০০ পর্ব অতিক্রম করেছে। মূলত সাম্প্রতিককালে ঘটে যাওয়া নানাবিধ পারিপার্শ্বিক ঘটনার প্রেক্ষাপটে মজার মোড়কে দর্শকদের সঠিক বার্তা দেওয়া এবং সুষম চিন্তা করতে শেখানোর কাজটি শেষ ১২ বছর ধরে করে চলেছে ‘তারক মেহতা কা উলটা চশমা’।

বন্ধ করুন