বাংলা নিউজ > বায়োস্কোপ > Suneil Shetty on Athiya-KL Rahul's Reception: আথিয়া-রাহুলের বিয়ের ৫ মাস পর রিসেপশন! 'নতুন শ্বশুর' সুনীল কী জানালেন?

Suneil Shetty on Athiya-KL Rahul's Reception: আথিয়া-রাহুলের বিয়ের ৫ মাস পর রিসেপশন! 'নতুন শ্বশুর' সুনীল কী জানালেন?

আথিয়া-রাহুলের বিয়ের ৫ মাস পর রিসেপশন!

Suneil Shetty on Athiya-KL Rahul's Reception: ২৩ জানুয়ারি ধুমধাম করে বিবাহ সম্পন্ন হল কেএল রাহুল এবং আথিয়া শেট্টির। চোখ ধাঁধানো অনুষ্ঠানের মধ্য দিয়ে তাঁদের চার হাত এক হল। কিন্তু রিসেপশন কবে? কী জানালেন সুনীল শেট্টি।

ফের বলিউড এবং ক্রিকেট দুনিয়ার দুজন গাঁটছড়া বাঁধলেন, নতুন জুটি এল বলি-ক্রিকেট জুটির তালিকায়। মহাসমারোহে গাঁটছড়া বাঁধলেন আথিয়া শেট্টি এবং কেএল রাহুল। দীর্ঘ ৪ বছর প্রেমের পর তাঁদের প্রণয় পরিণয়ের পরিণতি পেল। ২৩ জানুয়ারি, সোমবার ঘরোয়া অনুষ্ঠানের মধ্যে দিয়ে তাঁদের চার হাত এক হয়ে যায়। 

এদিন দুপুরে এই নবদম্পতি সাত পাকে বাঁধা পড়েন। তাঁদের এই শুভ দিনে আত্মীয়স্বজন ছাড়াও ঘনিষ্ট বন্ধু বান্ধবরা উপস্থিত ছিলেন বলেই শোনা গিয়েছেন সুনীল শেট্টির খান্ডালার বাগানবাড়িতে তাঁদের এই বিয়ের অনুষ্ঠান সুসম্পন্ন হয়। আথিয়া রাহুলের বিয়ের সম্পন্ন হওয়ার পর সুনীল শেট্টি এবং তাঁর ছেলে আহান বাইরে আসেন। উপস্থিত সমস্ত সাংবাদিকদের তাঁরা মিষ্টিমুখ করান। নতুন শ্বশুর বাইরে এসে সকলকে জানান যে তাঁর মেয়ে-জামাইয়ের বিয়ের রিসেপশন পার্টি কবে অনুষ্ঠিত হবে।

এই বিয়ের অনুষ্ঠানের বিষয় জানিয়ে তিনি বলেন, খুব সুন্দরভাবে সবটা হয়েছে। ছোট, ঘরোয়া অনুষ্ঠান হয়েছে। নিকট আত্মীয়রা উপস্থিত ছিলেন কেবল। অভিনেতার কথায়, 'খুব ভালোভাবে সবটা হয়েছে। এখন তো আনুষ্ঠানিকভাবে বিয়েটাও হয়ে গিয়েছে। ফলে আমি এখন অফিসিয়ালি শ্বশুর হয়ে গেলাম।' কিন্তু আথিয়া রাহুলের রিসেপশন কবে হবে? এই প্রসঙ্গে তিনি বলেন, 'খুব সম্ভব আইপিএলের পরই রিসেপশন পার্টি হবে।'

তাঁদের এক ঘনিষ্ট বন্ধুর তরফে জানানো হয়েছে 'ক্রিকেটের টাইট শিডিউল আছে। তাই ইন্ডাস্ট্রি এবং ক্রিকেট দুনিয়ার সকলের জন্য এই অনুষ্ঠান আইপিএল শেষ হওয়ার পর মে মাসে অনুষ্ঠিত হবে।'

২০১৯ থেকে প্রেমের সম্পর্কে ছিলেন রাহুল-আথিয়া। এদিন পূর্ণতা পেল তাঁদের চার বছর দীর্ঘ সম্পর্ক। বিকাল ৪.১৫-তে সাত পাক ঘুরেছেন এই তারকা জুটি। সন্ধ্যাবেলাতেই বিয়ের প্রথম ছবি শেয়ার করলেন রাহুল-আথিয়া। বিয়েতে হালকা গোলাপি লেহেঙ্গায় সেজেছিলেন আথিয়া, সঙ্গে পরেছিলেন কুন্দনের নকশা কাটা জড়োয়া হার। কেএল রাহুলকে দেখা গেল সাদা রঙা শেরওয়ানিতে। আথিয়ার হাত শক্ত করে ধরে ছিলেন রাহুল।

বন্ধ করুন