বাংলা নিউজ > বায়োস্কোপ > Suniel Shetty: টাকা দিয়ে কেন আবর্জনা দেখতে আসবে দর্শক! বলিউড বক্স অফিস ব্যর্থতা প্রসঙ্গে সুনীল

Suniel Shetty: টাকা দিয়ে কেন আবর্জনা দেখতে আসবে দর্শক! বলিউড বক্স অফিস ব্যর্থতা প্রসঙ্গে সুনীল

বলিউডি ছবির ব্যর্থতা নিয়ে মুখ খুলেছেন সুনীল

Sunil Shetty: বলিউডের বক্স অফিস ব্যর্থতা প্রসঙ্গে মুখ খুললেন অভিনেতা সুনীল শেট্টি। তাঁর সাফ মন্তব্য, খারাপ ছবির জন্য দর্শক পয়সা খরচ করে হলে গিয়ে কেন দেখবেন!

বলিউড সরগরম ‘বয়কট’ ট্রেন্ডে। প্রায়শই 'বয়কট বলিউড' ট্রেন্ড নিয়ে উত্তাল হয় নেটদুনিায়। উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগি আদিত্যনাথের সঙ্গে কিছু দিন আগেই দেখা করেছিলেন সুনীল শেট্টি, জ্যাকি শ্রফরা। উত্তরপ্রদেশের আসন্ন ফিল্ম সিটির পরিপ্রেক্ষিতেই ছিল তাঁদের এই সাক্ষাৎ। সেখানে আদিত্যনাথের সঙ্গে কথা প্রসঙ্গে, বলিউড বিরোধী যে ট্রেন্ড আজকাল চালু হয়েছে তা নিয়ে কথা বলতে শোনা যায় সুনীলকে।

নব্বইয়ের দশকের অন্যতম জনপ্রিয় অভিনেতা সুনীল শেট্টি। আগামী তাঁকে দেখা যাবে ‘হেরা ফেরি ৩'-এ। সদ্য এক সাক্ষাৎকারে সিনেমার ব্যর্থতা নিয়ে মুখ খুলেছেন সুনীল শেট্টি। অভিনেতার মন্তব্য, ‘দর্শকেরা আবর্জনা দেখার জন্য কেন পয়সা অপচয় করবে!’ তাঁর কথায়, বলিউড যেমনটা দিচ্ছে তেমনটাই ফেরত পাচ্ছে। 

ছেলেমেয়েরা নাকি সুনীলকে প্রশ্ন করেন, কেন তিনি সিনেমা করা ছেড়ে দিয়েছেন? বলিউড বাবলকে দেওয়া সাক্ষাৎকারে অভিনেতা জানিয়েছেন, ছেলেমেয়েদের বলেছেন- তিনি অনেক ভুল করেছেন। তাঁর খারাপ ছবির জন্য দর্শক কখনওই পয়সা খরচ করে সিনেমা দেখতে আসবেন না হলে। আরও পড়ুন: ফিরছে তারা-সাকিনা জুটি, ‘গদর ২’-এর আগে প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ‘গদর', কবে?

অভিনেতার পরামর্শ, আঁকার খাতা নিয়ে বসা উচিত বলিউডের। কীভাবে সিনেমার ব্যবসা করতে হবে তা তাঁদের ভাবা উচিত। সুনীলের সাফ কথা, ৯০-এর দশকের ছবি এবং আজকালকার ছবির মধ্যে পার্থক্য রয়েছে। দুটি যুগের মধ্য়ে আকাশ-পাতাল তফাৎ। আগে যে যে বিষয়গুলি নির্বাচন করা হত না, এখন তা দেখা হয়। 

সুনীল জানিয়েছেন, তাঁর ডেবিউ ছবি ‘আরজু’ কোনওদিনও মুক্তি পায়নি। কিন্তু ওই ছবিতেই ফাটিয়ে অ্য়াকশন করেছিলেন তিনি। লোকের মুখের কথা শুনে তিনি অন্য ছবিতে চুক্তি করেছিলেন সেই যুগে। অভিনেতার মতে, যদিও এ বিষয়গুলি এখন আর ঘটে না। আর যদিও ঘটে থাকে, সোশ্যাল মিডিয়ায় চরম ট্রোল শুরু হয়। 

অভিনেতাকে শেষ দেখা গিয়েছিল বিবেক ওবেরয়ের সঙ্গে 'ধারাভি ব্যাঙ্ক' নামে একটি ওয়েব সিরিজে।  আগামীতে সুনীল শেট্টি আর অনুরাগ কাশ্যপকে দেখা যাবে পরিচালক কার্তিক কে-এর ‘ফাইল নম্বর ৩২৩’-তে। দুই পলাতক বিজনেসম্যান বিজয় মালিয়া আর নীরব মোদীকে নিয়েই এই সিনেমা। 

 

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

বন্ধ করুন