বাংলা নিউজ > বায়োস্কোপ > ১২ বছর পর ফের একসঙ্গে পর্দায়, ৬০ পেরনো দুই ব্যক্তির চরিত্রে সঞ্জয়-সুনীল

১২ বছর পর ফের একসঙ্গে পর্দায়, ৬০ পেরনো দুই ব্যক্তির চরিত্রে সঞ্জয়-সুনীল

১২ বছর পর ফের একসঙ্গে পর্দায় সঞ্জয়-সুনীল।

ফের একসঙ্গে অভিনয় করতে চলেছেন সঞ্জয় দত্ত এবং সুনীল শেট্টি।

বলি-তারকাদের মধ্যে বন্ধুত্ব হয় না, এই প্রবাদবাক্যকে বহু বছর আগেই মিথ্যে প্রমাণ করে দিয়েছেন সঞ্জয় দত্ত এবং সুনীল শেট্টি। তবে পর্দার ওপারে জমাটি বন্ধুত্ব থাকা সত্বেও বহু বেছে একসঙ্গে এই দু'জনকে পর্দায় দেখা যায়নি। তবে এবার যাবে। প্রায় এক দশকেরও বেশি সময় পর একটি ছবিতে একসঙ্গে অভিনয় করতে চলেছেন এই জনপ্রিয় দুই বলি-অভিনেতা।

সম্প্রতি টাইমস অফ ইন্ডিয়াকে দেওয়া এক সাক্ষাতকারে এই কথা ফাঁস করেছেন সুনীল স্বয়ং। কথায় কথায় তিনি জানান সমীর কার্নিক-এর পরিচালনায় একটি কমেডি ছবিতে সঞ্জয় এবং তিনি অভিনয় করছেন। এই ছবিতে যে এই দু'জনের অভিনীত চরিত্র দু'টি তাঁদেরই সত্যিকারের বয়সী সেকথাও কবুল করলেন সুনীল। এই কমেডি-ড্রামায় দেখা যাবে জায়েদ খান এবং এষা দেওল-কেও। প্রসঙ্গত, এইমুহূর্তে সুনীলের বয়স ৬০ এবং সঞ্জয় দাঁড়িয়ে রয়েছেন ৬২র গোড়ায়।

এ প্রসঙ্গে সুনীল আরও বলেন, 'এত বছর পর বাবার (সঞ্জয়) সঙ্গে কাজ করার সুযোগ পেয়ে দারুণ খুশি আমি। এতদিন দর্শক আমাদের একসঙ্গে অ্যাকশন ছবিতে রাফ অ্যান্ড টাফ অবতারে দেখেছেন। তবে এই কমেডি ছবিতে সম্পূর্ণ মজাদার দুই অবতারে আমাদের এই প্রথমবার দেখতে পাবেন তাঁরা।' ছবির চিত্রনাট্য যে দারুণ লেগেছে সেকথাও জানাতে ভুললেন না নব্বইয়ের দশকের এই অ্যাকশন-নায়ক।

প্রসঙ্গত, শেষবার সঞ্জয়-সুনীলকে একসঙ্গে দেখা গিয়েছিল ২০১০ সালে মুক্তি পাওয়া 'নো প্রবলেম' ছবিতে। সে ছবি হালকা চালের হলেও প্রধানত 'কাঁটে', 'দশ', 'শ্যুটআউট অ্যাট লোখান্ডওয়ালা'র মতো ক্রাইম-অ্যাকশন ড্রামা কিংবা কপ-ড্রামায় দেখা গেছে তাঁদের।

বন্ধ করুন