কেএল রাহুল ও আথিয়া শেট্টির প্রেম সম্পর্কের জল্পনা নিয়ে মুখ খুললেন সুনীল শেট্টি
কেএল রাহুল ও আথিয়া শেট্টির প্রেম সম্পর্কের জল্পনা নিয়ে মুখ খুললেন সুনীল শেট্টি

সত্যিই কি কেএল রাহুলের সঙ্গে প্রেম করছেন মেয়ে আথিয়া? জবাব দিলেন সুনীল শেট্টি

  • কেএল রাহুলের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন সুনীল শেট্টি কন্যা আথিয়া শেট্টি, বলিউডে কান পাতলেই শোনা যাচ্ছে এই গুঞ্জন। এই সম্পর্ক নিয়ে কী বললেন সুনীল শেট্টি?

ভারতীয় ক্রিকেট তারকা কেএল রাহুলের সঙ্গে সুনীল শেট্টি কন্যা আথিয়ার প্রেম সম্পর্ক নিয়ে দেশজুড়ে চর্চার শেষ নেই। যদিও মেয়ের লাভ লাইফ নিয়ে কোনওরকম মন্তব্য করতে না-রাজ সুনীল শেট্টি। সম্প্রতি এক প্রেস ইভেন্টে সুনীল শেট্টিকে আথিয়া-রাহুলের সম্পর্ক নিয়ে প্রশ্ন করা হলে তাঁর সাফ জবাব, আমি তো আর কোনও সম্পর্কে নেই, আপনাদের আথিয়াকে জিজ্ঞাসা করা উচিত, তারপর আপনারা যদি জানান এটা সত্যি তাহলে আমি এই ব্যাপারে আমার মতামত জানাবো। যদি আপনারাই না নিশ্চিত হন, তাহলে আমাকে প্রশ্ন করছেন কেন?

প্রায় এক বছর ধরেই রাহুলের সঙ্গে আথিয়ার সম্পর্কের কথা ঘোরাফেরা করছে টিনসেল টাউনে। নতুন বছরে বন্ধুদের সঙ্গে থাইল্যান্ডে ছুটিও কাটিয়ে এসেছেন এই জুটি।

View this post on Instagram

ninety percent happy, ten percent burnt ⛱

A post shared by Athiya Shetty (@athiyashetty) on

View this post on Instagram

🌊

A post shared by KL Rahul👑 (@rahulkl) on



দিন কয়েক আগেই রাহুল আথিয়ার সঙ্গে একটি ছবি শেয়ার করেছিলেন যেখানে টেলিফোন বুথে দেখা গিয়েছিল তাঁদের। ফোনের রিসিভার কানে সেই ছবির ক্যাপশন হিসাবে রাহুল লিখেছিলেন, 'হ্যালো দেবীপ্রসাদ..?' সুনীল শেট্টির জনপ্রিয় ছবি হেরাফেরির এই ডায়লগযুক্ত ছবি নিমেষেই ভাইরাল হয় নেটদুনিয়ায়। ছবির কমেন্ট বক্সে হাসির ইমোজি দিতে দেখা গিয়েছিল সুনীল শেট্টি এবং আথিয়ার ভাই আহান শেট্টিরও।

View this post on Instagram

Hello, devi prasad....?

A post shared by KL Rahul👑 (@rahulkl) on



আথিয়া-রাহুলের প্রেম সম্পর্কের গুঞ্জন শুরু হয় আথিয়ার ইন্সটাগ্রামে ফ্যাশন ডিজাইনার বিক্রম ফাদনিসের একটি কমেন্টকে ঘিরে। যেখানে বিক্রম লিখেছিলেন, আজকাল তোমাকে একটু বেশি হাইপার এবং উত্তেজিত লাগছে? তাহলে কী কেএল(KL)-এর কাছে যাবে?... মানে কোয়ালালামপুর আর কি??’ জবাবে আথিয়া জানান, এর তোমাকে ব্লক করার সময় এসে গেছে। তাতেও থেমে যাননি এই ডিজাইনার। লেখেন, তাহলে আমি আম্পায়ারের কাছে অভিযোগ জনাবো। তোমার উইকেট পড়ে গেলে তুমি কিন্তু প্যাভিলিয়নেই ফিরে আসবে..’। যদিও পরে কমেন্টগুলো ডিলিট করে দেন বিক্রম ফাদনিস।

রূপোলি পর্দায় আথিয়ার শেষ দেখা মিলেছে নওয়াজউদ্দিন সিদ্দিকির সঙ্গে,মোতিচুর চখনাচুর ছবিতে। বক্স অফিসে এই ছবি ব্যর্থ হলেও প্রশংসা কুড়িয়েছে আথিয়ার অভিনয়।



বন্ধ করুন