বাংলা নিউজ > বায়োস্কোপ > মুম্বই ও বেঙ্গালুরুতে বিনামূল্যে অক্সিজেন কনসেনট্রেটর, কেভিএন ফাউন্ডেশনের সঙ্গে হাত মেলালেন সুনীল শেট্টি
সুনীল শেট্টি (ছবি-টুইটার)
সুনীল শেট্টি (ছবি-টুইটার)

মুম্বই ও বেঙ্গালুরুতে বিনামূল্যে অক্সিজেন কনসেনট্রেটর, কেভিএন ফাউন্ডেশনের সঙ্গে হাত মেলালেন সুনীল শেট্টি

  • করোনায় মানবিক হাত বাড়িয়ে দিলেন সুনীল শেট্টি। বিনামূল্যে অক্সিজেন কনসেনট্রেটর পৌঁছে দেবেন কেভিএন ফাউন্ডেশনের যৌথ উদ্যোগে।

করোনার সেকেন্ড ওয়েভ আছড়ে পড়েছে ভারতে। যেখানে প্রতিদিন ৩ লাখ মানুষ আক্রান্ত হচ্ছেন, সেখানে কম পড়তে শুরু করেছে অক্সিজেন, করোনা চিকিৎসার ওযুধ ও হাসপাতালের বেড। সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন তারকারা। এবার কোভিডে আক্রান্তদের সাহায্য করতে এগিয়ে এলেন সুনীল শেট্টি। কেভিএন (KVN) ফাউন্ডেশনের যৌথ উদ্যোগে ফ্রি অক্সিজেন কনসেনট্রেটরের যোগান দেবেন তিনি। 

কেভিএন ফাউন্ডেশনের নতুন প্রকল্প ‘Feed My City to provide oxygen concentrators’-এ যোগ দিয়েছেন সুনীল। করোনার সেকেন্ড ওয়েভে যেভাবে চারিদিকে অক্সিজেনের অভাব দেখা যাচ্ছে, সেকথা মাথায় রেখে সুনীল শেট্টির এই উদ্যোগ। এই প্রসঙ্গে তিনি টুইটবার্তায় লেখেন, ‘আমরা একটা কঠিন পরীক্ষার মধ্যে দিয়ে যাচ্ছি। শুধু আশার আলো এখানেই মানুষ মানুষের সাহায্যে এগিয়ে আসছে। বিনামূল্যে অক্সিজেন সিলিন্ডার বিতরণে কেভিএন ফাউন্ডেশনের উদ্যোগে সামিল হতে পেরে নিজেকে ধন্য মনে করছি।’

সুনীল আরও লেখেন, ‘আমার সকল অনুরাগী ও বন্ধুদের কাছে অনুরোধ কোনও রকম সাহায্যের প্রয়োজন হলে, আথবা অন্য কারও সাহায্যের প্রয়োজন জানা থাকলে আমাকে সরাসরি যোগাযোগ করুন। কেউ সাহায্য করতে চাইলে বা আমাদের প্রকল্পে সামিল হতে চাইলেও আমায় বার্তা দিতে পারেন।’ আপাতত মুম্বই ও বেঙ্গালুরুতেই চালু রয়েছে এই সার্ভিস।  

 

 

 

বন্ধ করুন