বাংলা নিউজ > বায়োস্কোপ > ২৫-এ পা আহান শেট্টির, ছেলেকে লেখা সুনীলের খোলা চিঠি পড়ে মন ভিজল নেটপাড়ার
আহান ও সুনীল।
আহান ও সুনীল।

২৫-এ পা আহান শেট্টির, ছেলেকে লেখা সুনীলের খোলা চিঠি পড়ে মন ভিজল নেটপাড়ার

  • মঙ্গলবার ২৮ ডিসেম্বর ২৫-এ পা রাখলেন বলি-অভিনেতা আহান শেট্টি।

মঙ্গলবার ২৮ ডিসেম্বর ২৫-এ পা রাখলেন বলি-অভিনেতা আহান শেট্টি। চলতি মাসেই ‘তড়প’ ছবির মাধ্যমে বলিপাড়ায় পা রেখেছেন সুনীল-পুত্র আহান। ছবিতে তারা সুতারিয়ার সঙ্গে তাঁর জুটি ভালোভাবেই গ্রহণ করেছে দর্শক। ছেলের জন্মদিনে সোশ্যাল মিডিয়ায় একটি খোলা চিঠি লিখেছেন সুনীল শেট্টি।

আহানকেই নিজের জীবনের সবথেকে গর্বিত হওয়ার কারণ লিখেছেন বলি-অভিনেতা। সঙ্গে তাঁর দাবি, একবার নয় বরং জীবনে বারবার বিভিন্ন মুহূর্ত আহান তাঁকে উপহার দিয়েছেন, গর্ব বোধ করার জন্যে। এখানেই না থেমে বলিপাড়ায় সদ্য পা রাখা ছেলের উদ্দেশে সুনীলের উপদেশ, ' তোমার এই নয়া যাত্রার জন্য শুভেচ্ছা ও ভালোবাসা তো রইলই। কিন্তু একইসঙ্গে মনে রাখবে যা যা পেয়েছে, সে সবের জন্য কৃতজ্ঞ থাকবে। পরিশ্রম করবে এবং সৎ থাকবে। সুযোগ পেলেই মানুষের বিপদের সময় তাঁর পাশে গিয়ে দাঁড়াবে, সাহায্যের হাত বাড়িয়ে দেবে। জীবনে হয়ত ভুলও করবে কিন্তু তার থেকে শিক্ষা নিতে ভুল না। ভীষণভাবে চাই, জীবনে নিজের জন্য যা যা নিৰ্ণয় নেবে, তা তে যেন আখেরে তোমার ভালোই হয়।' সুনীলের এই পোস্টটি চোখে পড়ামাত্রই জবাব দিয়েছেন তাঁর পুত্র। ' আমার জন্যে যা যা করেছে, সবকিছুর জন্য আন্তরিক ধন্যবাদ। বাবা, আমি তোমাকে ভালোবাসি।'

ছেলের জন্মদিনে সুনীলের এই চিঠি হৃদয় ছুঁয়েছে নেটিজেনদের। তালিকায় রয়েছে একাধিক দিয়া মির্জা, রাহুল দেবের মতো বলি-ব্যক্তিত্বরাও।

বন্ধ করুন