বাংলা নিউজ > বায়োস্কোপ > Suniel Shetty: আথিয়া-রাহুলকে মন ভরে আশীর্বাদ করলেন, মেয়েকে আদুরে আলিঙ্গন করা ছবি সুনীল-মানার

Suniel Shetty: আথিয়া-রাহুলকে মন ভরে আশীর্বাদ করলেন, মেয়েকে আদুরে আলিঙ্গন করা ছবি সুনীল-মানার

বিয়ের পিঁড়িতে বসে আথিয়া-রাহুল

Suniel Shetty: আথিয়া শেট্টি এবং কেএল রাহুলের বিয়ের অনুষ্ঠানের অদেখা ছবি শেয়ার করলেন সুনীল শেট্টি। দেখুন সেই পোস্ট-

মেয়েকে বিয়ের পিঁড়িতে বসতে দেখা যে কোনও বাবার কাছেই আবেগঘন মুহূর্ত। গত ২৩ জানুয়ারি সাত পাকে বাঁধা পড়েন বলিউড অভিনেত্রী আথিয়া শেট্টি এবং ভারতীয় তারকা ক্রিকেটার কেএল রাহুল। অভিনেতা সুনীল শেট্টি কন্যা আথিয়া। মেয়ের বিবাহপর্ব সম্পন্ন হওয়ার পর থেকে নেটমাধ্যমের পাতায় একের পর এক আবেগপূর্ণ পোস্ট করছেন সুনীল।

বিয়ের পিঁড়িতে বসা আথিয়া এবং রাহুল, পাশে দাঁড়িয়ে সুনীল এবং তাঁর স্ত্রী মানা শেট্টি, কেএল রাহুলের বাবা-মা- ডাঃ কেএন লোকেশ এবং রাজেশ্বরী লোকেশ। সকলে নব দম্পতিকে আশীর্বাদ করছেন। ফুলবৃষ্টি করছেন তাঁদের উপর। বুধবার নেটমাধ্যমের পাতায় এমনই একটি ছবি শেয়ার করেছেন সুনীল শেট্টি। দ্বিতীয় ছবিতে দেখা গিয়েছে, সুনীল এবং মানা বাবা-মা দুজনে বিয়ের সাজে মেয়ে আথিয়ার গালে আদুরে চুমু খাচ্ছেন।

ছবিগুলি শেয়ার করে, সুনীল ক্যাপশনের পরিবর্তে একটি সাদা হৃদয় এবং অসীম প্রতীক ইমোজি যোগ করেছেন। আথিয়া তাঁর ইনস্টাগ্রাম স্টোরিতে পোস্টটি শেয়ার করেছেন। টাইগার শ্রফ, সুরেশ রায়না, বিজেন্দর সিং, সঙ্গীতা বিজলানির মতো ব্যক্তিত্ব পোস্টে ভালোবাসা এবং শুভেচ্ছা জানিয়েছেন নব দম্পতিকে। আরও পড়ুন: ৪১ বছর বয়সে প্রথম মাতৃত্বের স্বাদ, সারোগেসির মাধ্যমে মা হলেন প্যারিস হিলটন

সোমবার সুনীল শেট্টির খান্ডালা ফার্মহাউজে বসেছিল অভিনেতা-কন্যার রাজকীয় বিয়ের আসর। মেয়ের সাত পাক ঘোরার পরই আবেগপ্রবণ হয়ে পড়েন বাবা সুনীল শেট্টি। ২৩ জানুয়ারি, ঘরোয়া অনুষ্ঠানের মধ্যে দিয়ে চার হাত এক হয় নব দম্পতির। আথিয়ার বিয়ের একদিন পরই নেটমাধ্যমের পাতায় মেয়ে এবং জামাইকে নিয়ে পোস্ট করেন অভিনেতা। দীর্ঘ ৪ বছর প্রেমের পর পরিণতি পেল আথিয়া-রহুলের সম্পর্ক।

তাঁদের এই শুভ দিনে আত্মীয়স্বজন ছাড়াও ঘনিষ্ট বন্ধুরা উপস্থিত ছিলেন। আথিয়া রাহুলের বিয়ের সম্পন্ন হওয়ার পর সুনীল শেট্টি এবং তাঁর ছেলে আহান বাইরে আসেন। উপস্থিত সমস্ত সাংবাদিকদের তাঁরা মিষ্টিমুখ করান। এই বিয়ের অনুষ্ঠানের বিষয় জানিয়ে তিনি বলেন, খুব সুন্দরভাবে সবটা হয়েছে। ছোট করে ঘরোয়া অনুষ্ঠান হয়েছে। শুধুমাত্র নিকট আত্মীয়রা উপস্থিত ছিলেন।

২০১৯ থেকে প্রেমের সম্পর্কে ছিলেন রাহুল-আথিয়া। এদিন পূর্ণতা পেল তাঁদের চার বছর দীর্ঘ সম্পর্ক। বিকাল ৪.১৫-তে সাত পাক ঘুরেছেন এই তারকা জুটি। সন্ধ্যাবেলাতেই বিয়ের প্রথম ছবি শেয়ার করলেন রাহুল-আথিয়া। বিয়েতে হালকা গোলাপি লেহেঙ্গায় সেজেছিলেন আথিয়া, সঙ্গে পরেছিলেন কুন্দনের নকশা কাটা জড়োয়া হার। কেএল রাহুলকে দেখা গেল সাদা রঙা শেরওয়ানিতে। আপাতত নতুন জীবনের শুভেচ্ছায় ভাসছেন দম্পতি।

 

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

বন্ধ করুন