বাংলা নিউজ > বায়োস্কোপ > Suniel Shetty: আথিয়া-রাহুলকে মন ভরে আশীর্বাদ করলেন, মেয়েকে আদুরে আলিঙ্গন করা ছবি সুনীল-মানার

Suniel Shetty: আথিয়া-রাহুলকে মন ভরে আশীর্বাদ করলেন, মেয়েকে আদুরে আলিঙ্গন করা ছবি সুনীল-মানার

বিয়ের পিঁড়িতে বসে আথিয়া-রাহুল

Suniel Shetty: আথিয়া শেট্টি এবং কেএল রাহুলের বিয়ের অনুষ্ঠানের অদেখা ছবি শেয়ার করলেন সুনীল শেট্টি। দেখুন সেই পোস্ট-

মেয়েকে বিয়ের পিঁড়িতে বসতে দেখা যে কোনও বাবার কাছেই আবেগঘন মুহূর্ত। গত ২৩ জানুয়ারি সাত পাকে বাঁধা পড়েন বলিউড অভিনেত্রী আথিয়া শেট্টি এবং ভারতীয় তারকা ক্রিকেটার কেএল রাহুল। অভিনেতা সুনীল শেট্টি কন্যা আথিয়া। মেয়ের বিবাহপর্ব সম্পন্ন হওয়ার পর থেকে নেটমাধ্যমের পাতায় একের পর এক আবেগপূর্ণ পোস্ট করছেন সুনীল।

বিয়ের পিঁড়িতে বসা আথিয়া এবং রাহুল, পাশে দাঁড়িয়ে সুনীল এবং তাঁর স্ত্রী মানা শেট্টি, কেএল রাহুলের বাবা-মা- ডাঃ কেএন লোকেশ এবং রাজেশ্বরী লোকেশ। সকলে নব দম্পতিকে আশীর্বাদ করছেন। ফুলবৃষ্টি করছেন তাঁদের উপর। বুধবার নেটমাধ্যমের পাতায় এমনই একটি ছবি শেয়ার করেছেন সুনীল শেট্টি। দ্বিতীয় ছবিতে দেখা গিয়েছে, সুনীল এবং মানা বাবা-মা দুজনে বিয়ের সাজে মেয়ে আথিয়ার গালে আদুরে চুমু খাচ্ছেন।

ছবিগুলি শেয়ার করে, সুনীল ক্যাপশনের পরিবর্তে একটি সাদা হৃদয় এবং অসীম প্রতীক ইমোজি যোগ করেছেন। আথিয়া তাঁর ইনস্টাগ্রাম স্টোরিতে পোস্টটি শেয়ার করেছেন। টাইগার শ্রফ, সুরেশ রায়না, বিজেন্দর সিং, সঙ্গীতা বিজলানির মতো ব্যক্তিত্ব পোস্টে ভালোবাসা এবং শুভেচ্ছা জানিয়েছেন নব দম্পতিকে। আরও পড়ুন: ৪১ বছর বয়সে প্রথম মাতৃত্বের স্বাদ, সারোগেসির মাধ্যমে মা হলেন প্যারিস হিলটন

সোমবার সুনীল শেট্টির খান্ডালা ফার্মহাউজে বসেছিল অভিনেতা-কন্যার রাজকীয় বিয়ের আসর। মেয়ের সাত পাক ঘোরার পরই আবেগপ্রবণ হয়ে পড়েন বাবা সুনীল শেট্টি। ২৩ জানুয়ারি, ঘরোয়া অনুষ্ঠানের মধ্যে দিয়ে চার হাত এক হয় নব দম্পতির। আথিয়ার বিয়ের একদিন পরই নেটমাধ্যমের পাতায় মেয়ে এবং জামাইকে নিয়ে পোস্ট করেন অভিনেতা। দীর্ঘ ৪ বছর প্রেমের পর পরিণতি পেল আথিয়া-রহুলের সম্পর্ক।

তাঁদের এই শুভ দিনে আত্মীয়স্বজন ছাড়াও ঘনিষ্ট বন্ধুরা উপস্থিত ছিলেন। আথিয়া রাহুলের বিয়ের সম্পন্ন হওয়ার পর সুনীল শেট্টি এবং তাঁর ছেলে আহান বাইরে আসেন। উপস্থিত সমস্ত সাংবাদিকদের তাঁরা মিষ্টিমুখ করান। এই বিয়ের অনুষ্ঠানের বিষয় জানিয়ে তিনি বলেন, খুব সুন্দরভাবে সবটা হয়েছে। ছোট করে ঘরোয়া অনুষ্ঠান হয়েছে। শুধুমাত্র নিকট আত্মীয়রা উপস্থিত ছিলেন।

২০১৯ থেকে প্রেমের সম্পর্কে ছিলেন রাহুল-আথিয়া। এদিন পূর্ণতা পেল তাঁদের চার বছর দীর্ঘ সম্পর্ক। বিকাল ৪.১৫-তে সাত পাক ঘুরেছেন এই তারকা জুটি। সন্ধ্যাবেলাতেই বিয়ের প্রথম ছবি শেয়ার করলেন রাহুল-আথিয়া। বিয়েতে হালকা গোলাপি লেহেঙ্গায় সেজেছিলেন আথিয়া, সঙ্গে পরেছিলেন কুন্দনের নকশা কাটা জড়োয়া হার। কেএল রাহুলকে দেখা গেল সাদা রঙা শেরওয়ানিতে। আপাতত নতুন জীবনের শুভেচ্ছায় ভাসছেন দম্পতি।

 

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

বায়োস্কোপ খবর

Latest News

ছেলের বিয়ের চিন্তায় ঘুম উড়েছে মায়ের, সায়ন্তন বললেন, ‘প্রেম করছি, কিন্তু…’ সোনার দাম বৈশাখে বিয়ের মরশুমে হু হু করে নামল কলকাতায়! শনিতে রুপোও সস্তা দিদাকে হাতে তৈরি উপহার দিল তৈমুর-জেহ, মা ববিতার জন্মদিনে কী করলেন করিনা ঘরে বসেই শুরু করুন সিভিল সার্ভিস পরীক্ষার প্রস্তুতি, রইল সিক্রেট টিপস ও সিলেবাস বলিউডের বিখ্যাত কমেডিয়ান অভিনেতা, আরবাজের সঙ্গে থাকা অভিনেতাকে চিনতে পারছেন? ঋণ জালিয়াতি মামলায় ৪ বছর পর জামিন, জেল থেকে মুক্তি পেলেন Yes ব্যাঙ্কের Ex- CEO রায়গঞ্জে ভোটের আগে স্লিপ বিলি করতে গিয়ে মহিলার শ্লীলতাহানি, কাঠগড়ায় TMC কর্মী সুশান্ত মৃত্যুর সাড়ে ৩ বছর, বিচার অধরা!আদালতে বড় স্বস্তি ম্যানেজার স্যামুয়েলের রেজিনগরে রাম নবমীর মিছিলে হামলায় যুক্ত মুখ্যমন্ত্রী, বিস্ফোরক দাবি শুভেন্দুর নির্বাচনী প্রচারে বেরিয়ে আবার পড়লেন বিক্ষোভের মুখে, অধীর শুনলেন গো–ব্যাক স্লোগান

Latest IPL News

কবে ঘোষিত হবে ভারতের T20 বিশ্বকাপের দল, কাদের জায়গা পাকা, মিলল বিরাট ইঙ্গিত মাত্র ১৩ বলেই ইতিহাস, IPL-এ এমন এক রেকর্ড গড়লেন ধোনি, যা কল্পনাও করা যায় না আইপিএলে ব্রাত্য হয়ে এবার পূজারার পথে কাউন্টিতে নাম লেখালেন ভারতীয় পেসার শ্রবণশক্তি হারাতে পারেন! ধোনি মাঠে নামতেই ডি'ককের স্ত্রীর ঘড়িতে নয়েজ অ্যালার্ট ধোনি ব্যাট করতে এলেই বোলাররা ভয় পেয়ে যায়, অকপট রাহুল কেন ভারতের সেরা ফিল্ডার, বোঝালেন আরও একবার,KL-কে ফেরাতে অবিশ্বাস্য ক্যাচ জাদেজার জয়ের চেষ্টায় মরিয়া হয়ে নিয়ম ভেঙেছে ২ দল, লোকেশ ও রুতুরাজকে উচিত শিক্ষা দিল BCCI IPL-এ ইতিহাস মহেন্দ্র সিং ধোনির, বিশ্বের প্রথম উইকেটকিপার হিসেবে গড়লেন এই নজির দিনের শেষে জিততে ভালো লাগে, মনে হয় সব সিদ্ধান্ত সঠিক নিয়েছি- কেএল রাহুল RCB-র আড্ডার মাঝে হঠাৎ কেন দীনেশ কার্তিকের স্ত্রীর কথা তুললেন বিরাট কোহলি?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.