বাংলা নিউজ > বায়োস্কোপ > 'রামায়ণ' খ্যাত অরবিন্দ ত্রিবেদীর মৃত্যুর গুজব ঘিরে হইচই, পুরোপুরি সুস্থ ‘রাবণ’
অরবিন্দ ত্রিবেদী (ছবি-টুইটার)
অরবিন্দ ত্রিবেদী (ছবি-টুইটার)

'রামায়ণ' খ্যাত অরবিন্দ ত্রিবেদীর মৃত্যুর গুজব ঘিরে হইচই, পুরোপুরি সুস্থ ‘রাবণ’

  • অরবিন্দ ত্রিবেদীর মৃত্যুর খবর ঘিরে তোলপাড়া সোশ্যাল মিডিয়া, একদম সুস্থ আছেন বর্ষীয়ান অভিনেতা জানালেন সুনীল লহেরি। 

বর্ষীয়ান অভিনেতা অরবিন্দ ত্রিবেদীর মৃত্যুর খবরে ছেয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়া। দীর্ঘদিন অভিনয়ের সঙ্গে যুক্ত হলেও রামানন্দ সাগরের কালজয়ী ‘রামায়ণ’-এর রাবণ হিসাবেই দর্শক সবচেয়ে বেশি মনে রেখেছেন অরবিন্দ ত্রিবেদীকে। প্রবীণ অভিনেতার মৃত্যুর খবরকে ভুয়ো ও ভিত্তিহীন বলে উড়িয়ে দিলেন তাঁর সহকর্মী সুনীল লহেরি। সকলকে এই ধরণের ফেক নিউজ থেকে দূরে থাকার অনুরোধ জানান সুনীল, পাশাপাশি অরবিন্দ ত্রিবেদীর দীর্ঘায়ু কামনা করেন। 

ইনস্টাগ্রামে সুনীল লেখেন, আজকাল কিছু না কিছু খারাপ খবর আমারা পেয়েই চলেছি, কোভিড-১৯ এর সুবাদে। আর সেই সময় অরবিন্দজি-র মৃত্যুর ভুয়ো খবর। আমি সকলকে বলছি দয়া করে এইসব ভুল খবর রটাবেন না। ভগবানের দয়ায় উনি সুস্থ আছেন, আমি প্রার্থনা করি ঈশ্বর ওঁনাকে আজীবন সুস্থ রাখুন'।

গত বছরও অরবিন্দ ত্রিবেদীর মৃত্যুর গুজব রয়েছিল। সেইসময় তাঁর ভাইপো কৌস্তব ত্রিবেদী সেই খবরকে ভুয়ো বলে উড়িয়ে দিয়েছিলেন। সাম্প্রতিক সময়ে তাবাসসুম, লাকি আলি-র মতো শিল্পীদেরও মৃত্যুর ফেক নিউজ নিয়ে তোলপাড় হয়েছে সোশ্যাল মিডিয়া। 

আশির গন্ডি পেরিয়েও নতুন কিছু শুরু করার সাহস নিয়ে গত বছর এপ্রিলে টুইটারে যোগদান করেছিলেন প্রবীণ অভিনেতা অরবিন্দ ত্রিবেদী। দীর্ঘ সময় ধরে অভিনয়ের সঙ্গে যুক্ত ছিলেন অরবিন্দ ত্রিবেদী। কাজ করেছেন প্রায় ৩৫০ বেশি ছবিতে। তবে তাঁকে সবচেয়ে বেশি পরিচিতি দিয়েছে রামায়ণের রাবণ চরিত্রটি। রামায়ণের অন্য অভিনেতার মতোই সিরিয়াল শেষ হওয়ার পর ভারতীয় জনতা পার্টিতে যোগ দেন অভিনেতা। ১৯৯১ সালে লোকসভা নির্বাচনে শবরকথা কেন্দ্র থেকে নির্বাচনে জিতে সাংসদ নির্বাচিত হন তিনি।

বন্ধ করুন