বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘ফ্যামিলি ম্যান, মির্জাপুরও পর্ন, মনোজ বাজপেয়ী নিম্ন রুচির মানুষ': সুনীল পাল
বিস্ফোরক সুনীল পাল
বিস্ফোরক সুনীল পাল

‘ফ্যামিলি ম্যান, মির্জাপুরও পর্ন, মনোজ বাজপেয়ী নিম্ন রুচির মানুষ': সুনীল পাল

  • রাজ কুন্দ্রার গ্রেফতারি প্রসঙ্গে মুখ খুলে মনোজ বাজপেয়ীকে নিশানায় নিলেন সুনীল পাল। 

আমাজন প্রাইমের দুই জনপ্রিয় ওয়েব সিরিজ ‘দ্য ফ্যামিলি ম্যান’ এবং ‘মির্জাপুর’ নাকি পর্নোগ্রাফি! সম্প্রতি এমনই চাঞ্চল্যকর মন্তব্য করেছেন কমেডিয়ান সুনীল পাল। শুধু তাই নয়, বলিউড অভিনেতা তথা ‘দ্য ফ্যামিলি ম্যান’-এর কেন্দ্রীয় চরিত্র মনোজ বাজপেয়ীকে ‘নিম্নরুচির মানুষ’, ‘বদমেজাজি’ বলেও কটাক্ষ করেন সুনীল পাল। 

পর্ন তৈরি ও তা ছড়িয়ে দেওয়ার অভিযোগে গ্রেফতার রাজ কুন্দ্রার প্রসঙ্গে নিয়ে প্রশ্ন করা হলে বোমা ফাটান সুনীল পাল। তিনি বলেন, এই গোটা বিতর্কের এটা উপযুক্ত বিহিত দরকার। তাঁর আরও অভিযোগ অনেক বড় বড় মাথারা ফায়দা তুলেছে ডিজিটাল প্ল্যাটফর্মে সেন্সরশিপ না থাকায়, আজকের দিনে তৈরি ওয়েব সিরিজ পরিবারের সঙ্গে বসে দেখবার অযোগ্য। 

তিনি গড়গড়িয়ে বলে যান, ‘আমি বিশেষভাবে নাম নিতে চাইব.. আমি ৩-৪ মানুষকে ঘৃণা করি, যেমন মনোজ বাজপেয়ী। উনি অনেক বড় অভিনেতা হতে পারেন, অনেক পুরস্কারও হয়ত পেয়েছেন কিন্তু ওঁনার মতো বদমেজাজি এবং নিম্নরুচির মানুষ আমি দেখিনি’। 

মনোজের উদ্দেশে সুনীল বলেন, 'তোমাকে রাষ্ট্রপতি পুরস্কারে সম্মানিত করা হচ্ছে, আর তুমি কি করছো পারিবারিক দর্শকদের জন্য? ওয়েব সিরিজ তৈরি করছে যেখানে তুমি এমন দুনিয়া দেখাচ্ছো যেখানে বউয়ের অন্য জায়গায় চক্কর চলছে, আর তুমি অন্য কোথাউ চক্কর চালাচ্ছো। নাবালিকা মেয়ে বয়ফ্রেন্ডের কথা বলছে, ছোট ছেলে এঁচোড়ে পাকার মতো হাবভাব দেখাচ্ছে… এটা কি পরিবারের মতো দেখায়? 

সুনীল পালের আক্রমণের মুখে কালী ভাইয়া-গুড্ডু পন্ডিতরাও। আলি ফজল, পঙ্কজ ত্রিপাঠি অভিনীত ‘মির্জাপুর’ নিয়ে সুনীলের দাবি, কিছু অসভ্য লোক এই সিরিজ বানিয়েছে।তিনি বলেন, ‘এদের আমি ঘেন্না করি। এইসব জিনিসগুলো (ওয়েব সিরিজ) অবিলম্বে বন্ধ হওয়া উচিত। এগুলোও একধরণের পর্ন। শুধু দেখালেই পর্ন হয় না, আমাদের ভাবনা-চিন্তার মধ্যে কী রয়েছে সেটাও এক ধরণের পর্ন’। 

বন্ধ করুন