বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘আশিকী ৩’-তে লিড রোলে সুনীল শেট্টি পুত্র, বলিউড সফর শুরুর আগেই বড় সাফল্য আহানের

‘আশিকী ৩’-তে লিড রোলে সুনীল শেট্টি পুত্র, বলিউড সফর শুরুর আগেই বড় সাফল্য আহানের

আহান শেট্টি (ছবি-ইনস্টাগ্রাম) 

মুক্তির অপেক্ষায় আহান শেট্টির প্রথম ছবি ‘তড়প’, তার আগেই ব্লকবাস্টার ফ্রাঞ্চাইসির অংশ হওয়ার সুযোগ হাতে চলে এল সুনীল পুত্রের। 

গত মার্চেই প্রকাশ্যে এসেছিল বাবা ও দিদির পদচিহ্ন অনুসরণ করে শীঘ্রই রুপোলি সফর শুরু করতে চলেছেন সুনীল শেট্টি পুত্র আহান শেট্টি। গত বছর থেকেই আহানের বলিউড ডেব্যিউ নিয়ে জল্পনা শুরু হয়েছিল, অবশেষে সেই খবরে শিলমোহর পরে ২রা মার্চ। ‘ডার্টি পিকচার’ ছবির পরিচালক মিলন লুথরিয়ার ‘তড়প’ ছবির সঙ্গে রুপোলি সফর শুরু হবে আহানের। সেই ছবির কাজ শেষ হওয়ার আগে ব্লকবাস্টার ফ্যাঞ্চাইসি ‘আশিকী’-র তিন নম্বর ছবির লিড হিরো হিসাবে বেছে নেওয়া হল আহান শেট্টিকে। 

ইটিটাইমস সূত্রে খবর, আহানকে আশিকী ৩-র অফার দেওয়া হয়েছে, তড়প-এর শ্যুটিংয়ের ঝলক দেখেই দারুণ পছন্দ হয় প্রযোজক ভূষণ কুমারের। এরপরই বিগ বাজেট প্রোজেক্ট আশিকী ৩-র জন্য সুনীল পুত্রকে পছন্দ করে নেন টি-সিরিজ কর্ণধার। ছবিতে কার সঙ্গে রোম্যান্স করতে দেখা যাবে আহানকে তা এখন ঠিক করা হয়নি। তবে আহানের বয়সের কথা মাথায় রেখে কোনও নবাগতা অভিনেত্রী এই ছবির হিরোইন হবে তা স্পষ্ট। 

নেপোটিজম ইস্যুতে সাম্প্রতিক সময়ে বারবার বিতর্কে জড়িয়েছে বলিউড। কিন্তু তাই বলে বলি তারকাদের সন্তানদের অভিনয় কেরিয়ার কিন্তু আটকে নেই। ২০১৫ সালে সলমন খানের হাত ধরে বলিউড সফর শুরু হয়েছিল সুনীল কন্যা আথিয়ার। আর ছ বছর পর বলিউড সফর শুরু হচ্ছে সুনীল পুত্রের। ‘তড়প’ ছবিতে আহানের নায়িকা হিসাবে দেখা মিলবে তারা সুতারিয়ার। রোম্যান্টিক-অ্যাকশন জঁর ছবি হতে চলেছে ‘তড়প’, মার্চের ছবির শ্যুটিং শেষ করেছেন আহান-তারা। নির্মাতাদের কথায় এই ছবিতে ‘অভূতপূর্ব প্রেমের গল্প’। সবকিছু ঠিকঠাক থাকলে ২৪ শে সেপ্টেম্বর মুক্তি পাওয়ার কথা এই ছবির। 

উল্লেখ্য, আশিকী-তে (১৯৯০) লিড রোলে অভিনয় করেছিলেন রাহুল রায় ও অনু আগারওয়াল, এই জুটিকে রাতারাতি খ্যাতির শিখরে পৌঁছে দিয়েছিল এই ছবি। ২৩ বছর পর এই মিউজিক্যাল ছবির রিবুট ভার্সন আসে, আশিকী ২। যেখানে দর্শক দেখেছে আদিত্য রায় কাপুর ও শ্রদ্ধা কাপুরকে। 

বন্ধ করুন