বাংলা নিউজ > বায়োস্কোপ > Sunny Deol-Shah Rukh Khan: সানির মানভঞ্জনে এগিয়ে এলেন শাহরুখ! ফোন করে ‘গদর ২’ নায়ককে কী বললেন কিং খান?

Sunny Deol-Shah Rukh Khan: সানির মানভঞ্জনে এগিয়ে এলেন শাহরুখ! ফোন করে ‘গদর ২’ নায়ককে কী বললেন কিং খান?

গদর ২ সফল হতেই মিটে গেল সানি দেওল ও শাহরুখ খানের ঝগড়া। 

সানি জানিয়েছেন যে, কীভাবে শাহরুখ তাকে গদর ২-এর সাফল্যের জন্য অভিনন্দন জানাতে ফোন করেছিলেন। ডর ছবি থেকে যে ঝামেলার সূত্রপাত, তা মিটল ১৭ বছর পরে। 

হলে বর্তমানে রমরমিয়ে চলছে ‘গদর ২’। এত ভালো ফল করবে এই সিনেমা বক্স অফিসে তা ভাবতে পারেননি অনেকেই। ছবির সাফল্যে খুশি সানি দেওল নিজেও। ‘গদর ২’ ৪০০ কোটির ঘরে পা রাখার পর ছলছল চোখে ভিডিয়ো বার্তা শেয়ার করে অনলাইনে ধন্যবাদ জানিয়েছিলেন নিজের অনুরাগী, দর্শকদরে। বলিউডের তারকারাও সানিকে শুভেচ্ছা জানিয়েছেন এই সাফল্যে। সেই তালিকায় নাম আছে শাহরুখ খানেরও। দীর্ঘ বিবাদ ছিল সানি আর শাহরুখের। শোনা যায়, ১৭ বছর কেউ কারও সঙ্গে কথাও বলেননি।

এক সাক্ষাৎকারে সানি জানিয়েছেন যে, কীভাবে শাহরুখ তাকে গদর ২-এর সাফল্যের জন্য অভিনন্দন জানাতে ফোন করেছিলেন। সানি বলেন, ‘‘শাহরুখ খান ছবিটি দেখেছেন। আমাকে ফোন করে শুভকামনাও জানিয়েছিলেন। ওঁ খুব খুশি। আমাকে বলেছেন, ‘আমি খুব খুশি, আপনি সত্যিই এটির যোগ্য’। আমি জবাবে ধন্যবাদ বলি। ওঁর স্ত্রী গৌরী ও ছেলে আরিয়ানের সঙ্গেও ফোনে কথা বলি। তিনি তখন আমাকে বলেন, ‘আজ রাতে আমরা ছবিটা দেখতে যাচ্ছি’। ছবিটা দেখার পর তিনি মনে হয় একটা টুইটও করেছেন।’’

শাহরুখের সঙ্গে ঝামেলার প্রসঙ্গ উঠলে সানির জবাব, ‘সময় সব কিছু ঠিক করে দেয়। জীবনের নামই তো এগিয়ে যাওয়া। আমার মনে হয় জীবনটা এরকমই হওয়া উচিত।’

প্রসঙ্গত, দিনকয়েক আগে সমাজমাধ্যমে অনুরাগীদের সঙ্গে আস্কএসআরকে সেশন করেছিলেন শাহরুখ। সেখানেই এক অনুরাগী তাঁকে জিজ্ঞেস করেন ‘গদর ২ দেখেছেন আপনি?’ জবাবে শাহরুখ লেখেন, ‘হ্যাঁ, দারুণ লেগেছে।’

শাহরুখ আর সানির ঝামেলার নেপথ্যে ছিল ‘ডর’। এই সিনেমার সাফল্যের পর ভিলেন চরিত্রে থাকা শাহরুখকে নিয়ে মাতামাতি নাকি মেনে নিতে পারেননি সানি। ছবিতে নায়ক (সানি দেওল)-এর থেকে বেশি প্রাধান্য পেয়েছে ভিলেন (শাহরুখ) এমনটাই মত ছিল ধর্মেন্দ্র-পুত্রের। সেই থেকেই নাকি কথা বন্ধ ছিল দুজনের। তবে পুরনো বিবাদ মিটিয়ে দিল ‘গদর ২’-এর সাফল্য। বন্ধুত্বের হাত বাড়িয়ে ফের মন জিতে নিলেন কিং খান। 

কাজের সূত্রে, ৭ সেপ্টেম্বর আসছে শাহরুখ খানের ‘জাওয়ান’। তার আগে অবধি হলে রমরমা থাকবে ‘গদর ২’-এর। শাহরুখের ছবি এলে টিকিট বিক্রি হয়তো একটু কমবে। তবে ইতিমধ্যে ৪৬০ কোটির উপর ব্যবসা করে ফেলেছে গদর ২। ১ সপ্তাহের মধ্যে ঢুকে যাবে ৫০০ কোটির ঘরেও। পাঠান আর বাহুবলী ২-কে টপকে সর্বোচ্চ উপার্জনকারী হিন্দি ছবি হতে আদৌ পারে কি না সানি-আমিশার যুগলবন্দী সেটাই এখন দেখার। 

 

বায়োস্কোপ খবর

Latest News

মোদী ৩.০-র বাজেটে করছাড়?পরিকাঠামোয় ছক্কা? কখন, কোথায় নির্মলার ভাষণ লাইভ দেখবেন? ষষ্ঠ বিদেশি নিয়ে মুখ খুললেন কুয়াদ্রাত,ইস্টবেঙ্গল কোচের পাখির চোখ এবার ISL শিরোপা ক্যামেরার সামনেই তিন নম্বর বউয়ের সঙ্গে যৌনতায় মজে আরমান! বর ও সতীনের পাশে পায়েল 'কাউকে জোর করে আটকে…', অর্পিতায় মজে স্নেহাশিস,যন্ত্রণায় কাতর প্রাক্তন স্ত্রী! ভারতকে দ্বিপাক্ষিক T20I সিরিজের কোনও প্রস্তাবই দেওয়া হয়নি- ভোল বদলে দাবি PCB-র শক্তিগড়ে মিলল ছাতা পড়া ল্যাংচা? 'ল্যাংচা হাব' -এর অন্দরে কোন ছবি দেখা গেল? 'বাবারা হার্টথ্রব হয় না?' ৬০০-র মঞ্চে কেন বললেন 'সোহাগ চাঁদ'-র অভিষেক? অভিষেককে নিয়ে মিম বানাতেন 'সোহাগ', আঁতকে উঠলেন চাঁদ, তারপর বললেন.... ৮.৫ লাখ টাকা আয় হলেও কর ; পেনশনে ছাড়- আয়কর নিয়ে বাজেটে কী কী উপহার আসতে পারে? রাত পোহালেই বাজেট ২০২৪-২৫! নির্মলার ভাষণ থেকে কী কী আশা করছে দেশ?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.