বাংলা নিউজ > বায়োস্কোপ > Sunny-Karan: অন্য মেয়ের সঙ্গে অন্তরঙ্গ বাবা! সানি-জুহির ঘনিষ্ঠ দৃশ্য দেখে কান্না জুড়েছিল করণ
ছেলের কীর্তি ফাঁস সানির 
ছেলের কীর্তি ফাঁস সানির 

Sunny-Karan: অন্য মেয়ের সঙ্গে অন্তরঙ্গ বাবা! সানি-জুহির ঘনিষ্ঠ দৃশ্য দেখে কান্না জুড়েছিল করণ

  • সানি-জুহির অন্তরঙ্গ দৃশ্যের শ্যুটিং দেখে হাউ হাউ করে কান্না জুড়ে ছিল করণ, ফাঁস করছেন সানি দেওল। 

দেওল পরিবারের পরম্পরা বজায় রেখে আগেই বলিউডে পা রেখেছেন সানি পুত্র করণ দেওল। ‘পল পল দিল কে পাস’ ছবির সঙ্গে বলিউডে অভিষেক হয়েছিল করণ দেওলের, আর এবার নিজের দ্বিতীয় ছবি ‘ভেল্লে’ (Velle) নিয়ে তৈরি এই তারকা পুত্র। আপতত জোরকদমে ছবির প্রচার চালাচ্ছেন তিনি। সম্প্রতি ছবির প্রচারে ‘দ্য কপিল শর্মা শো’তে হাজির হয়েছিলেন করণ, সঙ্গী অবশ্যই পাপা সানি দেওল। আর স্বভাবসিদ্ধ ভঙ্গিতে এদিন বাবা-ছেলের কিছু অজানা গল্প ফাঁস হল এই শো-এর মঞ্চে। 

প্রশ্নোত্তর পর্ব চলাকালীন, কপিল ‘গদর’ তারকার কাছে জানতে চান, বাবা ধর্মেন্দ্র এবং ছেলে করণের সামনে ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করতে কতখানি স্বচ্ছন্দ তিনি? তখনই সানি জানান, ছেলেবেলায় সানিকে জুহির সঙ্গে রোম্যান্স করতে দেখে হাউ হাউ করে কেঁদেছিল করণ। একটি ছবির শ্যুটিং চলাকালীন জুহিকে জড়িয়ে ধরবার একটি দৃশ্য ছিল, কিন্তু নায়িকাকে আলিঙ্গন করা মাত্রই সানি দেখেন চিত্কার করে কান্না জুড়ে দিয়েছে করণ। অভিনেতার তুতো ভাইয়ের কোলে শ্যুটিং সেটে বসেছিল সানি পুত্র। 

এই অস্বস্তিকর পরিস্থিতিতে বেকায়দায় পড়েন সানি। প্রসঙ্গত, সুপারহিট তেলেগু ছবি ব্রোচেভারেভারুরা'র (Brochevarevarura) রিমেক ‘ভেল্লে’। ছবিতে মৌনি রায়কে দেখা যাবে একটি বিশেষ ভূমিকায়। ১০ ডিসেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পাবে এই ছবি।

একদিকে যখন ছেলের ছবির প্রচারে ব্যস্ত সানি, তখনই ঘোষণা হয়ে গিয়েছে তাঁর পরবর্তী প্রোজেক্টেরও। দু-দশক পর পর্দায় ‘গদর’ নিয়ে ফিরছেন ধর্মেন্দ্র পুত্র। তারা সিং আর সাকিনার প্রেমের কাহিনির পরবর্তী অধ্যায়ের জন্য মুখিয়ে দর্শকরা। ছবি পরিচালনায় রয়েছেন অনিল শর্মা, ছবিতে থাকছে তারা-সাকিনার পুত্র জিতের গল্প থাকবে ফোকাসে, সেই ভূমিকাতে থাকবে উত্কর্ষ শর্মা। আজ থেকে ২১ বছর আগে ছোট্ট জিতের চরিত্রে তাঁকেই দেখা গিয়েছিল।  

বন্ধ করুন