বাংলা নিউজ > বায়োস্কোপ > মায়ের সঙ্গে পাহাড় চূড়ায় গিয়ে কীভাবে শৈশব ফিরে পেলেন সানি দেওল? দেখে নিন এক্ষুণি
পাহাড় চূড়ায় সানি দেওল। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)
পাহাড় চূড়ায় সানি দেওল। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)

মায়ের সঙ্গে পাহাড় চূড়ায় গিয়ে কীভাবে শৈশব ফিরে পেলেন সানি দেওল? দেখে নিন এক্ষুণি

  • সম্প্রতি, মায়ের সঙ্গে পাহাড়ে ছুটি কাটাতে গেছিলেন 'গদর'-এর নায়ক। বরফ ঘেরা পাহাড় চূড়ায় তাঁদের মা-ছেলের কাণ্ড সোশ্যাল মিডিয়ায় পোস্টও করেছেন এই বলি-তারকা, যা দেখে আপ্লুত নেটপাড়া।

বাবা ধর্মেন্দ্র এবং মা প্রকাশ কউর দু'জনেরই অত্যন্ত ঘনিষ্ঠ সানি দেওল। ধর্মেন্দ্রর সঙ্গে তাঁর প্রথম স্ত্রী প্রকাশের বিচ্ছেদের পর থেকে মায়ের সঙ্গেই থাকেন সানি ও তাঁর পরিবার। সম্প্রতি, মায়ের সঙ্গে পাহাড়ে ছুটি কাটাতে গেছিলেন 'গদর'-এর নায়ক। বরফ ঘেরা পাহাড় চূড়ায় তাঁদের মা-ছেলের কাণ্ড সোশ্যাল মিডিয়ায় পোস্টও করেছেন এই বলি-তারকা, যা দেখে আপ্লুত নেটপাড়া।

ইতিমধ্যেই ভাইরাল হওয়া সেই ভিডিওয়ে দেখা যাচ্ছে পাহাড়ের গায়ে জমে থাকা বরফকুচির নিয়ে খেলায় মেতে উঠেছেন মা-ছেলে। কখনও বরফ দিয়ে বল পাকিয়ে সানির গায়ে ছুড়ে মারছেন তাঁর মা আবার পরমুহূর্তেই একমুঠো বরফ কুচি নিয়ে মায়ের মাথায় হাসতে হাসতে ছড়িয়ে দিচ্ছেন এই 'ঘাতক'-এর নায়ক। ইনস্টাগ্রামের দেওয়ালে এই ভিডিও পোস্টারের সঙ্গে ক্যাপশনে সানির লেখা কথাও মন ছুঁয়েছে নেটিজেনদের।

সানির কথায়, মায়ের সঙ্গে কাটানো এই বিশেষ মুহূর্ত যে তাঁর জীবনের অন্যতম স্মরণীয় ঘটনা হয়ে থাকবে তা নিয়ে তাঁর মনে কোনও সন্দেহ নেই। এ যেন তাঁর সেই হারিয়ে যাওয়া শৈশবকে ফিরে পাওয়া। এখানেই না থেমে তারকা-রাজনীতিবিদ আরও লিখেছেন, 'আমি যত বড়ই হয়ে যাই না কেন এঁর কাছে তো সবসময় ছোটই থাকব। মা-বাবার ভালোবাসার মতো নিখাদ এবং সত্যি আর কিছু নেই, তাই এর কদর করুন'।

চলতি মাসের শুরু দিকে মা প্রকাশ কউরের জন্মদিনে সোশ্যাল মিডিয়ায় তাঁকে শুভেচ্ছা জানিয়ে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন সানি দেওল এবং তাঁর ছোট ভাই তথা বলি-অভিনেতা ববি দেওল।

বন্ধ করুন