বাংলা নিউজ > বায়োস্কোপ > একসঙ্গে প্রথমবার সঞ্জয়, সানি, জ্যাকি, মিঠুন! পর্দায় ধামাকা করতে আসছে 'বাপ'
আসছে 'বাপ'

একসঙ্গে প্রথমবার সঞ্জয়, সানি, জ্যাকি, মিঠুন! পর্দায় ধামাকা করতে আসছে 'বাপ'

  • চার মহারথী একপর্দায়। একজোট হয়ে করবেন অ্যাকশন ধামাকা। চলতি মাসের ১৪ তারিখ শ্যুটিং হওয়ার কথা।

এই প্রথমবার বড় পর্দায় একসঙ্গে বলিউডের চার তারকা! সঞ্জয় দত্ত, জ্যাকি শ্রফ, সানি দেওল, মিঠুন চক্রবর্তী। অ্যাকশন থ্রিলার ঘরানার ছবির নাম ‘বাপ’। পরিচালকের আসনে বিবেক চৌহান। ছবির যৌথ প্রযোজনায় জি স্টুডিও এবং আহমেদ খান। যতদূর জানা যাচ্ছে, চলতি মাসের ১৪ তারিখ থেকে শুরু হতে পারে ছবির শ্যুটিং।

উল্লেখ্য, আশির দশকে বলিউডে একচেটিয়া অ্য়াকশন ছবিতে কাজ করেছেন জ্যাকি, সঞ্জয়, সানি, মিঠুন। এই চার তারকাকে একসঙ্গে বড় পর্দায় দেখার জন্য মুখিয়ে রয়েছেন সিনে প্রেমীরা। ছবির আনুষ্ঠনিক ঘোষণা না হলেও জানা যাচ্ছে, ২০২৩ সালে মুক্তি পাওয়ার কথা রয়েছে এই ছবির।

বলিউড হাঙ্গামার রিপোর্টের সূত্র অনুযায়ী খবর, ‘নির্মাতারা কোনও বড় ছুটিতে মুক্তি দেবেন৷ এটি সমস্ত অ্যাকশন প্রেমীদের জন্য বড় পাওনা’। যদিও এই প্রথমবার এই চার তারকাকে একসঙ্গে দেখা যাবে পর্দায়। তবে এর আগেও একাধিক ছবিতে জুটিতে কাজ করেছেন তাঁরা। ‘যোদ্ধা’ ছবিতে একসঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন সঞ্জয় দত্ত ও সানি দেওল। ‘খলনায়ক’-এ স্ক্রিন শেয়ার করতে দেখা গিয়েছে জ্যাকি ও সঞ্জয়কে। ‘বর্ডার’ ও ‘ত্রিদেব’ ছবিতে একসঙ্গে অভিনয় করেছেন সানি ও জ্যাকি। এবার তাঁদের চারজনকে একসঙ্গে দেখার অপেক্ষায় ভক্তরা। বেশ বড়সড় ধমাকা অপেক্ষায় রয়েছে বলিপাড়াও।

বন্ধ করুন