বাংলা নিউজ > বায়োস্কোপ > Sunny Deol-Border 2: কথা রাখলেন সানি দেওল, গদর ২-এর পর আসছে বর্ডার ২! বড় মন্তব্য সৎ বোন এষার

Sunny Deol-Border 2: কথা রাখলেন সানি দেওল, গদর ২-এর পর আসছে বর্ডার ২! বড় মন্তব্য সৎ বোন এষার

পরের প্রোজেক্ট হিসেবে বর্ডার ২ ঘোষণা করলেন সানি দেওল।

জেপি দত্ত পরিচালিত ১৯৯৭ সালের হিট ওয়ার ড্রামা বর্ডারের সিক্যুয়েল বর্ডার ২-এ মুখ্য চরিত্রে ফিরে আসবেন সানি দেওল। বৃহস্পতিবার করলেন বড় ঘোষণা।

১৯৯৭ সালে জেপি দত্তের ব্লকবাস্টার যুদ্ধের ছবি 'বর্ডার'-এ দেখা গিয়েছিল সানি দেওলকে। বৃহস্পতিবার, অভিনেতা তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে তাঁর পরের সিনেমার ঘোষণা করলেন, যা ভক্তদের উত্তেজনা বাড়িয়ে তুলেছে। আর সেটি হল বর্ডার ২। ছবির পরিচালনা করবেন অনুরাগ সিং। 

বর্ডার ২ ঘোষণা

বৃহস্পতিবার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা একটি নতুন ভিডিয়োতে সানির ভয়েসওভার পাওয়া গেল। সেখানে তাঁকে বলতে শোনা যাচ্ছে, ‘২৭ বছর আগে এক ফৌজি কথা দিয়েছিল যে সে ফেরত আসবে। সেই কথা রাখতেই, হিন্দুস্তানের মাটিকে সালাম বলতে, সে ফিরে আসছে। ’

আরও পড়ুন: লাফিয়ে এগোচ্ছে কথা! নিম ফুলের মধু-ফুলকিকে সরিয়ে টিআরপি টপার হল না তো

ভারতের সবচেয়ে বড় যুদ্ধের সিনেমা হিসাবে চিহ্নিত হল ভিডিয়োটি। এতে রূপকুমার রাঠোর এবং সোনু নিগমের আইকনিক ট্র্যাক সন্দেশে আতে হ্যায় দিয়ে শেষ হয়েছে। ক্যাপশনে সানি ছবিটি সম্পর্কে আরও বিশদ উল্লেখ করেছেন। এটি প্রযোজনা করবেন ভূষণ কুমার, কৃষাণ কুমার, জেপি দত্ত ও নিধি দত্ত। এবং পরিচালনা করবেন অনুরাগ সিং। এর আগে ‘দিল বোলে হাদিপ্পা!’, ‘জাট অ্যান্ড জুলিয়েট’, ‘পাঞ্জাব ১৯৮৪’, ‘কেশরী’র মতো ছবি পরিচালনা করেছেন অনুরাগ।

আরও পড়ুন: ঘুম ভাঙিয়ে দিয়েছিল বাড়িতে চলা গুলির শব্দ’, পুলিশের কাছে দেওয়া বয়ানে আর কী কী জানালেন সলমন

বর্ডার ২ নিয়ে ভক্তদের প্রতিক্রিয়া 

সানির ঘোষণায় প্রতিক্রিয়া জানিয়ে ডিজাইনার মণীশ মালহোত্রা একটি হার্ট-আই ইমোটিকন দিয়ে মন্তব্য করেছেন। সুনীল শেট্টি রেড হার্ট ইমোটিকন দিয়ে মন্তব্য করেছেন। অন্য দিকে এশা দেওলও মন্তব্য করে শুভেচ্ছা জানালেন তাঁর সৎ ভাইকে। দিয়েছেন একটি রেড হার্ট ও একটি পেশীবাহুল বাহুর ইমোটিকন। এক ভক্ত লিখেছেন, 'আর অপেক্ষা করতে পারছি না!' আরেকজন মন্তব্য করেছেন, 'আমি খুব খুশি এবং উত্তেজিত কারণ আমার শৈশব ফিরে এসেছে'।

আরও পড়ুন: মুসলিম জাহিরকে বিয়ে করায় বিতর্কে সোনাক্ষি! ফাঁস হল হবু বর-কনের অডিয়ো ইনভাইট

এর আগে রণবীর এলাহাবাদিয়ার শো-তে সানি জানিয়েছিলেন, ২০১৫ সালে 'বর্ডার ২' শুরু করার কথা ছিল তাঁর। তবে, এটি স্থগিত করা হয়েছিল কারণ তাঁর তখনকার মুক্তিপ্রাপ্ত কোনও ছবিই বক্স অফিসে কাজ করেনি এবং প্রযোজকরা ভয় পেয়েছিলেন।

সানিকে শেষ দেখা গিয়েছিল 'গদর ২' ছবিতে। অনিল শর্মা পরিচালিত, গদর ২ ২০০১ সালের ব্লকবাস্টার ছবির সিক্যুয়েল ছিল। যেখানে সানি একজন ট্রাক চালক তারা সিংয়ের ভূমিকায় অভিনয় করেছিলেন। যেখানে আমিশা পাটেল সাকিনা চরিত্রে অভিনয় করেন। এটি ভারতীয় বক্স অফিসে ৪৫০ কোটি টাকারও বেশি আয় করে ব্লকবাস্টার হয়ে ওঠে।

বায়োস্কোপ খবর

Latest News

রিয়ালের সঙ্গে ২০২৫ পর্যন্ত চুক্তি বাড়িয়ে নিলেন ক্রোয়েশিয়ার তারকা লুকা মদ্রিচ ‘ডিভোর্স সোজা নয়…’, বিচ্ছেদ ভাবনা ঘিরে ধরেছে অভিষেককে, ঐশ্বর্যর সংসারে চিড়! টিমম্যান অশ্বিনের চালে বাজিমাত ড্রাগনসের, TNPL-এ দুরন্ত মাইলস্টোন ইন্দ্রজিৎ-এর ওমানের উপকূলে ডুবে যাচ্ছিল জাহাজ,৮ ভারতীয় সহ ৯ নাবিককে উদ্ধারে ভারতের নৌবাহিনী ৬ ঘণ্টা গুলির লড়াই, গড়চিরোলিতে ১২ মাওবাদীকে নিকেশ করল বাহিনী ‘রাত সাড়ে ১২টায় মুকেশ আম্বানির সাথে দেখা…’, কলকাতার ছেলের ছোঁয়ায় সাজল বিয়ের আসর 'সবকা সাথ' নিয়ে সাফাই শুভেন্দুর, সংখ্যালঘু মোর্চা বন্ধের কথা সুকান্ত বললেন …… ন্যূনতম ১০০০০ টাকা! রাজ্য সরকারি কর্মীদের বেতন কতটা বাড়বে? রইল হিসাব, পেনশন কত? 1 ওভার শেষে Seattle Orcas-র স্কোর 3/0 অসমে মুসলিমদের সংখ্য়া ৪০ শতাংশ, এটা মরণ-বাঁচন ব্যাপার, বিস্ফোরক হিমন্ত

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.