বাংলা নিউজ > বায়োস্কোপ > Sunny Deol: 'চিৎকারের বাইরেও ছবিতে আরও অনেক কিছু করতে চাই', কেন এ কথা বললেন সানি
নিজের কাজ নিয়ে কথা বললেন সানি।

Sunny Deol: 'চিৎকারের বাইরেও ছবিতে আরও অনেক কিছু করতে চাই', কেন এ কথা বললেন সানি

২৩ সেপ্টেম্বর মুক্তি পাচ্ছে সানির 'চুপ: দ্য রিভেঞ্জ অফ দ্য আর্টিস্ট'। এই ছবিতে তাঁর সঙ্গে কাজ করেছেন দুলকের সলমন, পূজা ভাট এবং শ্রেয়া ধনওয়ার্থির মত তারকারা।

বলিউডে চার দশক পার। এতগুলো বছরে নানা ধরনের অভিনয় করেছেন সানি দেওল। তবে 'তারিখ পে তারিখ', 'ঢাই কিলো কা হাত'-এর মতো সংলাপগুলির সুবাদে তাঁর নামের পাশে বসে গিয়েছে 'রাগী' নায়কের তকমা। কখনও মারকাটারি অ্যাকশন, কখনও আবার সপ্তমে গলা ছড়িয়ে ঝড় তুলেছেন পর্দায়। দর্শকও তাঁকে সে ভাবেই মনে রেখেছে। কিন্তু সেই ছক ভেঙে বেরতে না পারার আফসোস আজও রয়ে গিয়েছে সানির মনে।

সম্প্রতি এক সাক্ষাৎকারে সানি বলেন, 'সময়ের সঙ্গে অভিনেতাদের একটা ভাবমূর্তি গড়ে ওঠে। মানুষ সেটার সঙ্গেই মানিয়ে নেয়। আশা করি, পর্দায় শুধু চিৎকার করার বাইরেও অন্য ধরনের কাজের সুযোগ পাব। ছবির বিষয়বস্তু একজন অভিনেতার ভাবমূর্তি তৈরি করে। আমার ক্ষেত্রে এটা দুর্ভাগ্যজনক। আমি বেশির ভাগ বাণিজ্যিক ছবিতে কাজ করেছি। আর সেখানে মারপিটের অংশটাই বেশি ছিল।'

২৩ সেপ্টেম্বর মুক্তি পাচ্ছে সানির 'চুপ: দ্য রিভেঞ্জ অফ দ্য আর্টিস্ট'। এই ছবিতে তাঁর সঙ্গে কাজ করেছেন দুলকের সলমন, পূজা ভাট এবং শ্রেয়া ধনওয়ার্থির মত তারকারা। এই ছবির মাধ্যমে গুরু দত্ত এবং তাঁর কালজয়ী 'কাগজ কে ফুল'-এর প্রতি পরিচালক আর বালকি-র শ্রদ্ধার্ঘ।

(আরও পড়ুন: ‘সমস্ত ধারার ছবিতে সফল ভাবে কাজ করেছেন’, বাবা ধর্মেন্দ্রকেই ‘আইডল’ মানেন সানি)

এই ছবির প্রচারে গিয়ে সমালোচকদের নিয়ে নিজের মতামত ব্যক্ত করেন অভিনেতা। তাঁর কথায়, 'আমার মনে হয়, ওঁরা ওঁদের কাজ করছেন। অভিনেতা হিসেবে আমরা অভিনয় করি। একটি ছবি ভালো না খারাপ, সে বিষয়ে মতামত দেওয়াটাও ওঁদের কাজ। আমার যখন অভিনয় জগতে এসেছিলাম তখন সমালোচনা শুনে খুব সহজেই রেগে যেতাম, আবেগঘন হয়ে পড়তাম। কিন্তু ধীরে ধীরে বুঝেছি যে এই বিষয়গুলিকে এত গুরুত্ব দিতে নেই।'

বন্ধ করুন