বাংলা নিউজ > বায়োস্কোপ > Sunny Leone: ‘রাধা নটী নয়’! স্বল্প পোশাকে ‘মধুবন’ গানে সানির নাচ, উঠল ‘ব্যান’ করবার দাবি
সানি লিওন 
সানি লিওন 

Sunny Leone: ‘রাধা নটী নয়’! স্বল্প পোশাকে ‘মধুবন’ গানে সানির নাচ, উঠল ‘ব্যান’ করবার দাবি

  • সানি লিওনের ‘মধুবন’ গান নিয়ে শুরু বিতর্ক, ধর্মীয় ভাবাবেগে আঘাতের অভিযোগ।

বিতর্ক কিছুতেই পিছু ছাড়ে না সানি লিওনের। এবার ধর্মীয় ভাবাবেগে আঘাত হানার অভিযোগ উঠল বলিউডের ‘বেবি ডল’-এর বিরুদ্ধে। সদ্যই মুক্তি পেয়েছে সানি লিওন ও গায়িকা কনিকা কাপুরের গান ‘মধুবন’, আর যত বিতর্ক সেইগানের দৃশ্যায়ন নিয়েই!

এই গানটি কম্পোজ করেছেন শারিব-তোশি। মুক্তির ২৪ ঘন্টার মধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল সানি লিওনের এই গান। তবে নীতি পুলিশরাও রে রে ধরে উঠেছেন এই গান দেখে! শুধু তাই নয়, এই গান নিয়ে ধর্মীয় ভাবাবেগে আঘাতের অভিযোগ উঠল। কেউ কেউ সানিকে ক্ষমা চাইতে বলছেন, কেউ আবার গানের উপর নিষেধাজ্ঞা জারির দাবি জানিয়েছেন সোশ্যাল মিডিয়ায়। 

একজন টুইটার ইউজার লেখেন, ‘এটা জঘন্য, আরও একটা প্রয়াস হিন্দুদের ধর্মীয় ভাবাবেগে আঘাত করবার’। অপর একজন লেখেন, ‘রাধা কোনও নটী নয়, রাধা একজন ভক্ত… মধুবন একটা পবিত্র জায়গা, মধুবনে রাধা এভাবে নাচে না.. খুব লজ্জাজনক গানের কথা’। আসলে এই গানের হুল লাইন, ‘নাচে…মধুবন মে রাধিকা নাচে’। এবং গান জুড়ে স্বল্প বসনা সানিকে দেখেও চোখ কপালে নেটিজেনদের। অভিনেত্রীর থাই স্লিট পোশাক, উন্মুক্ত বক্ষযুগল নিয়ে এই গানে নাচ মোটেই ভালো চোখে দেখছে না নেটিজেনদের একটা বড় অংশ। 

এই গান নিয়ে বিতর্কের ঝড় সোশ্যাল মিডিয়ায়-

সানির গান নিয়ে বিতর্ক
সানির গান নিয়ে বিতর্ক

এই গানটি কোরিওগ্রাফ করেছেন গণেশ আচার্য। গান বিতর্ক নিয়ে এখনও মুখ খোলেননি সানি-কনিকারা। তবে আগাম বিতর্কের আঁচ করতে পেরেই বোধহয় এই গানের কমেন্ট বক্সে তালাচাবি দিয়ে রেখেছে মিউজিক লেবেন ‘সারেগামাপা মিউজিক’। এই বিতর্কের জল কতদূর গড়ায় সেটাই এখন দেখবার। 

বন্ধ করুন