বাংলা নিউজ > বায়োস্কোপ > 'আমি গর্বিত আমেরিকান',মার্কিন স্বাধীনতা দিবসে সপরিবারে সেলিব্রেশন সানি লিওনের
সানি লিওন। (সৌজন্যেঃইন্সটাগ্রাম)
সানি লিওন। (সৌজন্যেঃইন্সটাগ্রাম)

'আমি গর্বিত আমেরিকান',মার্কিন স্বাধীনতা দিবসে সপরিবারে সেলিব্রেশন সানি লিওনের

  • আমেরিকার স্বাধীনতা দিবসে খুশির মেজাজে ধরা দিলেন সানি।

৪ঠা জুলাই মার্কিন যুক্তরাষ্ট্রের স্বাধীনতা দিবস। ১৭৭৬ সালের এইদিনেই বন্দিদশা থেকে মুক্তি লাভ করেছিল বর্তমান বিশ্বের অন্যতম পাওয়ার হাউজ দেশ মার্কিন যুক্তরাষ্ট্র। আর আমেরিকার স্বাধীনতা দিবসে খুশির জোয়ারে ভাসছেন সানি লিওনও। কর্মসূত্রে ২০১১ সাল থেকে ভারতে থাকলেও সানি লিওন কিন্তু মার্কিন যুক্তরাষ্ট্রের বাসিন্দা। আপতত সপরিবারে লস অ্যাঞ্জেলসেই রয়েছেন সানি। স্বাধীনতা দিবসে ইনস্টাগ্রামে আমেরিকার ইন্ডিপেনডেন্স ডে স্পেশ্যাল ফিল্টার ব্যবহার করে একটি মিষ্টি ভিডিয়ো পোস্ট করেছেন সানি। সঙ্গে ক্যাপশনে লিখেছেন, ৪ঠা জুলাই খুব ভালো কাটুক। আমেরিকান হিসাবে আমি গর্বিত! আমার পরিবার'।

ভিডিয়োয় সানি,তাঁর স্বামী ড্যানিয়েল ওয়েবার সহ দেখা মিলল তাঁদের তিন সন্তান-নিশা,নোয়া ও আশেরের। ইনস্টা ফিল্টারে তাঁদের মাথা ও জিভে দেখা গেল মার্কিন পতাকা। মে মাসে লকডাউন চলাকালীনই মার্কিন মুলুকে উড়ে গিয়েছিলেন সানি।বলিউড কেরিয়ারের জন্য ২০১১ সাল থেকে মুম্বইতে স্থায়ীভাবেই বসবার করেন সানি। তবুও তিনি ইউএসএের পাসপোর্ট হোল্ডার।

অভিনেত্রী প্রীতি জিন্টাও স্বামী জেনে গুডইনাফের সঙ্গে আমেরিকার স্বাধীনতা দিবস পালন করলেন। আমেরিকার পতাকা হাতে পাওয়া গেল প্রীতিকে। বিয়ের পর আপতত পাকাপাকিভাবে আমেরিকাতেই ঘর বেঁধেছেন বলিউডের এই ডিম্পল গার্ল।

বন্ধ করুন