বাংলা নিউজ > বায়োস্কোপ > Sunny Leone: কেস করেছে! এবার রেমোর ‘নাচ বেবি’ হলেন সানি লিওন, ভাইরাল ভিডিয়ো
সানি লিওন ও রেমোর নতুন মিউজিক ভিডিয়ো ‘নাচ বেবি’

Sunny Leone: কেস করেছে! এবার রেমোর ‘নাচ বেবি’ হলেন সানি লিওন, ভাইরাল ভিডিয়ো

  • মঙ্গলবার মুক্তি পেয়েছে সানির নতুন মিউজিক ভিডিয়ো ‘নাচ বেবি’। সানির সঙ্গে এই মিউজিক ভিডিয়োতে রয়েছে কোরিওগ্রাফার রেমো ডিসুজা।

২০০১ সালে গ্ল্যামার দুনিয়ায় পা রেখেছিলেন সানি লিওন। পর্নগ্রাফি ছেড়ে এরপর বিনোদন জগতে পা রাখেন। ২০০৪ সালে ‘দ্য গার্ল নেক্সট ডোর’-এ অতিথি চরিত্রে অভিনয় করেন। এরপর ধীরে ধীরে বলিউডে পা রাখেন তিনি। এক নামে বলিউড চেনে অভিনেত্রীকে।

বলিউডে আইটেম ডান্স থেকে একাধিক ছবিতে অভিনয় করেছেন সানি। মঙ্গলবার মুক্তি পেয়েছে সানির নতুন মিউজিক ভিডিয়ো ‘নাচ বেবি’। মুক্তির ঘণ্টা খানেকের মধ্যেই লক্ষ লক্ষ ভিউ হয়েছে এই ভিডিয়ো। পরিচালক রেমো ডিসুজার সঙ্গে ৩ মিনিট ৪৬ সেকেন্ডের এই মিউজিক ভিডিয়োতে গরবা করলেন বলিউডের এই সেনসেশনাল নায়িকা। গোলাপি কখনও সাদা রঙের লেহেঙ্গায় মিউজিক ভিডিয়োয় ঝড় তুলেছেন তিনি। আরও পড়ুন: ৪-এ পা রাখল শাহিদ-মীরা পুত্র জৈন! জমকালো জন্মদিন পার্টির অন্দরের ছবি ভাইরাল

বিপিন পটওয়ারের মিউজিক ভিডিয়ো ‘নাচ বেবি’। গান লিখেছেন কুমার, গানটি গেয়েছেন বিপিন পটওয়া ও ভূমি ত্রিবেদী। নতুন এই মিউজিক ভিডিয়োতে সানির শরীরী হিল্লোলে ঘুম উড়েছে অনুরাগীদের। আরও পড়ুন: বন্দুক হাতে অর্ণ, সাবেকী সাজে সৌরসেনী! প্রকাশ্যে 'সেদিন কুয়াশা ছিল'র লুক

উল্লেখ্য, সানি, যার আসল নাম করনজিত কৌর বোহরা। ১৫ বছর বয়স থেকে রোজগার শুরু করেন তিনি। কাজ শুরু জার্মান বেকারি থেকে। এরপর পর্ন দুনিয়ার সঙ্গে যুক্ত হন। ২০১২ সালে পূজা ভাটের থ্রিলার ‘জিসম ২’ মাধ্যমে অভিনয়ে আত্মপ্রকাশ করেন। পরে তিনি জ্যাকপট, রাগিনি এমএমএস ২, এক পহেলি লীলা এবং মস্তিজাদে-এর মতো সিনেমায় অভিনয় করেন।

সানিকে সম্প্রতি এমএক্স প্লেয়ার ওয়েব সিরিজ অনামিকাতে প্রধান চরিত্রে দেখা গিয়েছে। চলতি বছর শুরুর দিকে মুক্তি পেয়েছে এই ছবি। তাঁকে অর্জুন রামপাল-অভিনীত ‘দ্য ব্যাটল অফ ভিমা কোরেগাঁও’-এর একটি গানে পরবর্তীতে দেখা যাবে, ২০২৩ সালে মুক্তি পাবে সেই ছবি।

 

বন্ধ করুন