বাংলা নিউজ > বায়োস্কোপ > Sunny Leone: বিশ্ববিদ্যালয়ের অনুষ্ঠানে হাজির হওয়ার অনুমতি পেলেন না সানি, কারণটি কী

Sunny Leone: বিশ্ববিদ্যালয়ের অনুষ্ঠানে হাজির হওয়ার অনুমতি পেলেন না সানি, কারণটি কী

বিশ্ববিদ্যালয়ের অনুষ্ঠানে অনুমতি পেলেন না সানি

Sunny Leone: গত বছর নভেম্বরে কেরলের এনার্কুলাম জেলার কোচিন ইউনিভার্সিটি অফ সায়েন্স  অ্যান্ড টেকনোলজির বার্ষিক কনসার্টে পদদলিত মারা গিয়েছিলেন চারজন ছাত্র এবং আহত হয়েছিলেন ৬০ জনেরও বেশি। সেদিন কনসার্ট ছিল নিকিতা গান্ধীর। তাঁর গান শুনতে গিয়েই বেপরোয়া ভাবে ভিড়ের সৃষ্টি হয়।

কেরল বিশ্ববিদ্যালয়ে পারফর্মে করার  অনুমতি মিলল না অভিনেত্রী সানি লিওনের।জানা গিয়েছে, বিশ্ববিদ্যালয়ের উপাচার্য বিষয়টি প্রত্যাখ্যান করেছেন। আগামী ৫ জুলাই ইভেন্টটির হওয়ার কথা ছিল  তিরুবনন্তপুরমের ইউনিভার্সিটি অফ ইঞ্জিনিয়ারিং ক্যাম্পাসে। কিন্তু কেরল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ডঃ  মোহন কুন্নুম্মল বেঁকে বসেছেন। তিনি  রেজিস্টারকে কলেজের প্রোগ্রাম তালিকা থেকে সানি লিওনের শো বাদ দেওয়ার নির্দেশ দিয়েছে। 

আরও পড়ুন: (‘তৃনীল’ ভক্তদের জন্য সুখবর, প্রথমবার একসঙ্গে নীল-তৃণা, সঙ্গে সৌরভ! আসছে বড় চমক)

তাহলে কী অতীতই বাধা হয়ে দাঁড়াল? আপাতদৃষ্টিতে তা নয়। গতবছর নভেম্বরে কেরলের এনার্কুলাম জেলার কোচিন ইউনিভার্সিটি অফ সায়েন্স  অ্যান্ড টেকনোলজির বার্ষিক কনসার্টে পদদলিত মারা গিয়েছিলেন চারজন ছাত্র এবং আহত হয়েছিলেন ৬০ জনেরও বেশি। সেদিন কনসার্ট ছিল নিকিতা গান্ধীর। তাঁর গান শুনতে গিয়েই বেপরোয়া ভাবে ভিড়ের সৃষ্টি হয়। আয়োজকদের সঠিক ব্যবস্থা না থাকায় বেপরোয়াভাবে অনেকেই কনসার্টে ঢুকে পড়ে। ফলে প্রয়োজনের অতিরিক্ত ভিড় জন্মায় এবং পদদলিত হয়ে  ভয়াবহ ঘটনা ঘটে। তাই এই বছর কনসার্টের অনুমতি দিলেন না কেরল বিশ্ববিদ্যালয়ের কর্মকর্তা  । 

একটি প্রতিবেদন অনুসারে, ‘কেরল বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর ডঃ মোহনন কুন্নুম্মল, লিওনের পারফরম্যান্স প্রোগ্রামের তালিকায় অন্তর্ভুক্ত করা হয়নি তা নিশ্চিত করার জন্য রেজিস্ট্রারকে নির্দেশ দিয়েছেন। এই সিদ্ধান্তটি গত বছরের নভেম্বরে ওই মর্মান্তিক ঘটনার পরে নেওয়া হয়েছে।’ ঘটনার পর, কেরল হাইকোর্টের তরফে জানানো হয় যে, আয়োজকদের অব্যবস্থার কারণেই এই দুর্ঘটনা টি ঘটে। এরপরেই কেরল রাজ্য সরকার ক্যাম্পাসে বহিরাগত ডিজে পার্টি এবং মিউজিক নাইট নিষিদ্ধ করা হয়েছে। উপাচার্য আরও জোর দিয়ে বলেছেন যে, এমন আদেশ সত্ত্বেও বিশ্ববিদ্যালয় কলেজ ইউনিয়ন বিশ্ববিদ্যালয়ের অনুমতি ছাড়াই নাচের অনুষ্ঠানের আয়োজন চেষ্টা করা হয়। কিন্তু  কোনও অবস্থাতেই ইউনিয়নের নামে ক্যাম্পাসে বা ক্যাম্পাসের বাইরে এই ধরনের অনুষ্ঠান করা যাবে না । 

আরও পড়ুন: ('বলি, আমার নাম নিয়ে এসব হচ্ছেটা কী!' রেগে আগুন, বম্বে হাইকোর্টে পৌঁছে গেলেন করণ জোহর)

সানি লিওন কে খুব শীঘ্রই মালায়লাম ছবিতে দেখা যাবে৷ এপ্রিল মাসে, তিনি ইনস্টাগ্রামে মুহুরাত  অনুষ্ঠানের একটি ঝলক শেয়ার করেছিলেন, দুর্ঘটনা ক্রমে তার হাত পুড়ে গেলেও এই প্রোজেক্টটি সম্পর্কে তিনি উত্তেজিত ছিলেন। ছবিটি পরিচালনা করেছেন পাম্পালি ।সানি লিওন বেশ কয়েকটি বলিউড ছবিতে কাজ করেছেন, যেমন 'জিসম ২', ‘রাগিনি এমএমএস ২’, 'এক পহেলি লীলা', 'কুছ কুছ লোচা হ্যায়', ‘মস্তিজাদে’। সানিকে শেষ দেখা গিয়েছিল অনুরাগ কাশ্যপের ‘কেনেডি’ তে রাহুল ভাট এবং অভিলাষ থাপলিয়ালের সঙ্গে।

বায়োস্কোপ খবর

Latest News

মুখ্যমন্ত্রীর আবেদনে সাড়া দিল মেট্রো রেল, একুশে জুলাই বিশেষ ব্যবস্থা লাইফ লাইনে 'সূর্য'র প্রিমিয়ারে ছোট পর্দায় ফেরার আভাস মধুমিতার? ৫বছরের প্রেম ভাঙে, সুস্মিতা বলছেন, ‘বিশ্বাসঘাতকদের জীবনে কোনও ঠাঁই নেই, আমি একা' জোসেফের লম্বা ছয়, ভাঙল ট্রেন্ট ব্রিজের ছাদ, অল্পের জন্য বাঁচলেন দর্শকরা- ভিডিয়ো 'অমর সঙ্গী নামটার সঙ্গে যেন সুবিচার করতে পারি', বুম্বাদার টিপসের অপেক্ষায় নীল! স্কুটার দিয়ে বাজাজকে কটাক্ষ মোহনবাগানের? আনোয়ারের ‘টাকা মেরে দেওয়ায়’ বলল ‘চোর’? স্বামী, শাশুড়ি, ননদ সকলেই প্রাক্তন, তবু চারু বলছেন, তাঁদেরকেই ভালোবাসেন... 'লোকে আমায় এখনো মেয়েবাজ, চিটিংবাজ বলে', অকপট রণবীর, মেয়ের বাবা হয়েও স্বভাব… একঝলকে টেস্ট ফরম্যাটে উইন্ডিজের গত পাঁচটি বড় ইনিংসের তথ্য... সীমান্তে বন্ধ বাণিজ্য, উত্তাল বাংলাদেশের প্রভাব পড়ল আমদানি–রফতানিতে

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.