বাংলা নিউজ > বায়োস্কোপ > Sunny Leone: বাংলাদেশের ছবিতে আইটেম ডান্স সানির! ছবি থেকে বাদ পড়ল সেই গান
সানি লিওনি
সানি লিওনি

Sunny Leone: বাংলাদেশের ছবিতে আইটেম ডান্স সানির! ছবি থেকে বাদ পড়ল সেই গান

  • কেসটা কী!

বাংলাদেশের একটি আইটেম গানে নাচ করেছিলেন সানি লিওনি। ছবির নাম ‘বিক্ষোভ’। বাংলাদেশের সেন্সর বোর্ডের চোখ রাঙানিতে ছবি থেকে বাদ পড়ল সেই গান। কিন্তু কেন? বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ড থেকে গত সপ্তাহে ছাড়পত্র পেয়েছে ‘বিক্ষোভ’। তবে সেন্সর বোর্ডে সানির সেই আইটেম গান নাকি জমাই দেওয়া হয়নি।

কারণ হিসেবে জানা যাচ্ছে, বাংলাদেশ সরকারের নিয়ম অনুযায়ী সরকারের পূর্বানুমতি ছাড়া বিদেশি শিল্পীরা বাংলাদেশী ছবিতে কাজ করতে পারবেন না। জানা যায়, এই ছবিতে অনুমতি না নিয়েই সানি লিওনিকে নিয়ে শ্যুটিং করেছে প্রযোজনা সংস্থা। এই কারণে সেন্সর বোর্ডে তাঁর গানের অংশটি জমাই দেওয়া হয়নি।

এই ব্যাপারে বিক্ষোভ ছবির পরিচালক শামীর আহমেদ বাংলাদেশের সংবাদমাধ্যম ‘প্রথম আলো’ কে বলেন, ‘ওই সময় হুট করেই সানি লিওনির শিডিউলটা পেয়েছিলাম আমরা। তা ছাড়া ওই সময় শুটিং না করলে একসঙ্গে রাহুল দেবকেও পাওয়া যেত না। ফলে তাড়াহুড়ার মধ্যে অনুমতি নেওয়ার সময় পাইনি আমরা। ভেবেছিলাম, পরে বাংলাদেশে ফিরে অনুমতির বিষয়টি ঠিকঠাক করে নেব। কিন্তু তা আর সম্ভব হয়নি। এ কারণে সরকারের নিয়ম মেনে ছবি থেকে সানি লিওনির অংশটি বাদ দিয়েছি।’

গানটির নাম নাকি ‘বেবি ডল বেবি ডল’। গানটি লিখেছেন আকাশ ও প্রিয় চট্টোপাধ্যায়। সংগীত পরিচালনা করেছেন আকাশ। কণ্ঠ দিয়েছেন আকাশ ও কোনাল। গানটিতে সানি লিওনির সঙ্গে অভিনয় করেছেন ভারতীয় অভিনেতা রাহুল দেব ও বাংলাদেশের শান্ত খান।

 

বন্ধ করুন