বাংলা নিউজ > বায়োস্কোপ > বিবাহবার্ষিকীতে স্বামী ড্যানিয়েলের থেকে কী উপহার পেলেন সানি?
সানি লিওন ও ড্যানিয়েল ওয়েবর (ছবি-ইনস্টাগ্রাম)
সানি লিওন ও ড্যানিয়েল ওয়েবর (ছবি-ইনস্টাগ্রাম)

বিবাহবার্ষিকীতে স্বামী ড্যানিয়েলের থেকে কী উপহার পেলেন সানি?

ড্যানিয়েলের কাছ থেকে পাওয়া উপহার ‘স্বপ্ন পূরণ’ করেছে বলে জানালেন নায়িকা।

শুক্রবার ছিল সানি লিওন আর ড্যানিয়েল ওয়েবরের বিবাহবার্ষিকী। সকাল সাকলই স্বামীকে নিয়ে সানি রোম্যান্টিক পোস্ট শেয়ার করেন ইনস্টাগ্রামে। কিন্তু, একবারও জানাননি কী উপহার পেলেন। বরং, শনিবার একটি পৃথক পোস্টে ড্যানিয়েলের কাছ থেকে পাওয়া ‘স্বপ্ন পূরণ’-এর উপহার পোস্ট করলেন নায়িকা। 

বিবাহবার্ষিকীতে স্ত্রী সানি লিওনকে হিরের নেকলেস উপহার দিয়েছেন ড্যানিয়েল ওয়েবর। আর সেই নেকলেস পরে নিজের ইনস্টা প্রোফাইলে ভিডিও শেয়ার করেছেন লীলা অভিনেত্রী।

সানি লিখেছেন, ‘আমাদের বিবাহবার্ষিকীতে আমাকে হিরের নেকলেস উপহার দেওয়ার জন্য অজস্র ধন্যবাদ। এটা আমার কাছে স্বপ্ন পূরণ। ১০ বছরের বিবাহিত জীবন এবং ১৩ বছর একসঙ্গে রয়েছি আমরা। কে ভেবেছিল, যেমন স্বপ্ন দেখেছিলাম, একে অপরকে কথা দিয়েছিলাম, তেমনটাই জীবনই কাটাব! ভালবাসি তোমায়।’

২০১১ তে দীর্ঘদিনের প্রেমিক ড্যানিয়েলকে বিয়ে করেন সানি। ২০১৭ সালে প্রথম সন্তান নিশাকে দত্তক নেন সানি আর ড্যানিয়েল বড়। তারপর একই সঙ্গে তাঁদের জীবনে আসে যমজ পুত্র সন্তান নোয়া এবং আসের।

 এক সময়ের নীল তারকা সানির বলিউড কেরিয়ার খুব একটা সহজ ছিল না। অনেক চড়াই-উতরাই পেরিয়ে আজকের জায়গায় এসেছেন। ধীরে ধীরে নিজের জায়গা করেছেন বলিউডে। আর সানির এই জার্নিতে সবসময় পাশে থেকেছেন ড্যানিয়েল।

সদ্যই স্লিটসভিলার ১৩ নম্বর শ্যুটিং সেরেছেন সানি। সানির কথায়, এটি তাঁর কাছে ঘরে ফেরার মতোন। শীঘ্রই বিক্রম ভাটের ওয়েব সিরিজ ‘অনামিকা’য় দেখা যাবে সানি লিওনকে।

বন্ধ করুন